Ampere Electric: একবার চার্জ দিলেই তিন দিন টানা চলবে এই ই-স্কুটার! দাম কত, জানেন?

দাবি করা হয়েছে, একদিন চার্জেই তিনদিন পর্যন্ত গাড়ি চালাতে পারবেন যে কেউ। প্রতি ঘণ্টায় সর্বোচ্চ ৫৩ কিমি গতিতে চলতে সক্ষম এই দুচাকাটি।

Ampere Electric: একবার চার্জ দিলেই তিন দিন টানা চলবে এই ই-স্কুটার! দাম কত, জানেন?
একবার চার্জ দিলেই তিন দিন টানা চলবে এই ই-স্কুটার!

সম্প্রতি, ম্যাগনাস ই-স্কুটার রেঞ্জের সহ্গে ম্যাগনাস এক্সের উন্নত ও নয়া বৈশিষ্ট্যগুলির সঙ্গে পরিচয় করাল অ্যাম্পিয়ার ইলেকট্রিক। যার দাম প্রাম ৬৮, ৯৯৯টাকা। আরও ভাল ব্যাপর হল, উত্‍সবের মরসুমে এই নয়া মডেলের গাড়িটিতে দারুণ অফারও দেওয়া হচ্ছে বলে জানা গিয়েছে। এই সময়ে বৈদ্যুতিক যানবাহন ক্রেতাদের জন্য লাভজনক করে তুলবে বলে আশা সংস্থার। প্রতি চার্জ ১২১ কিমি মাইলেজ চলবে এই ই-স্কুটার।

গাড়ির ব্যাপারে আরও সাশ্রয়ী উপায় খুঁজছেন ক্রেতারা। কারণ পেট্রোলের দাম দৈনন্দিন হারে ২ চাকার আরোহীদের উপর ব্যাপকহারে দামি হয়ে উঠছে। ম্যাগনাস এক্স, প্রতি চার্জে দীর্ঘ দূরত্ব পর্যন্ত কভার করতে পারবে, এছাড়া ব্যবহারকারীগের একাধিক ভ্রমণ করতে সক্ষমও করে। এমনটাই জানিয়েছেন আম্পিয়ারের প্রধান পরিচালন কর্মকর্তা রায় কুরিয়ান।

সংস্থার পক্ষ থেকে বলা হয়েছে, দুর্দান্ত আরামদায়ক এই টু-হুইলারের যাত্রায় স্বাচ্ছন্দ্যের কারণে ম্যাগনাস সারা দেশে একাধিক ইভি সম্ভাবনা দেখা দিয়েছে। এছাড়া যোগ হয়েছে গ্রাহকদের সেভিংগসের পদ্ধতি। অতিরিক্ত বিদ্যুত্‍ কর্মক্ষমতা ও অসাধারণ সঞ্চয় প্রদানকারী এই গাড়ি সত্য়িই পরিবেশ বান্ধব।

অ্যাম্পিয়ার ইলেকট্রিকের মতে, ম্যাগনাস এক্স বাড়িতে, অফিসে বা যেকোনো প্লাগ-অন-ওয়াল চার্জ পয়েন্টে সহজে চার্জ করার জন্য একটি বিচ্ছিন্ন লাইটওয়েট এবং বহনযোগ্য উন্নত লিথিয়াম ব্যাটারি নিয়ে আসে। আরও দাবি করা হয়েছে, একদিন চার্জেই তিনদিন পর্যন্ত গাড়ি চালাতে পারবেন যে কেউ। প্রতি ঘণ্টায় সর্বোচ্চ ৫৩ কিমি গতিতে চলতে সক্ষম এই দুচাকাটি।

 

আরও পড়ুন : Hero Pleasure+ XTec: ভারতে লঞ্চ হয়েছে হিরো প্লেজারের নতুন স্কুটার, দাম কত?

Read Full Article

Click on your DTH Provider to Add TV9 Bangla