Tata Punch এখন অতীত, নতুন কিছু SUV-তে মিলছে দুর্দান্ত সব ফিচার

Best 3 Affordable SUV: দেশে সাশ্রয়ী মূল্যের SUV গাড়ির (SUV) চাহিদা দ্রুত বাড়ছে৷ যদিও এই সেগমেন্টে অনেক গাড়ি কোম্পানি আছে, কিন্তু Tata Punch SUV গ্রাহকদের কাছ থেকে দারুণ সাড়া পাচ্ছে। এমন অনেক গ্রাহক আছে যারা এই Tata Punch SUV কিনতে চান না। তাদের জন্য 3টি সাশ্রয়ী মূল্যের SUV-এর খোঁজ দেওয়া হল।

Tata Punch এখন অতীত, নতুন কিছু SUV-তে মিলছে দুর্দান্ত সব ফিচার
Follow Us:
| Edited By: | Updated on: Feb 03, 2023 | 12:51 PM

Affordable SUVs: দেশে সাশ্রয়ী মূল্যের SUV গাড়ির (SUV) চাহিদা দ্রুত বাড়ছে৷ যদিও এই সেগমেন্টে অনেক গাড়ি কোম্পানি আছে, কিন্তু Tata Punch SUV গ্রাহকদের কাছ থেকে দারুণ সাড়া পাচ্ছে। টাটা পাঞ্চের দাম 6 লক্ষ টাকা থেকে শুরু হয়ে 10 লক্ষ টাকা পর্যন্ত যায়। তবে, এমন অনেক গ্রাহক আছে যারা এই Tata Punch SUV কিনতে চান না। তাদের জন্য 3টি সাশ্রয়ী মূল্যের SUV-এর খোঁজ দেওয়া হল।

Nissan Magnite SUV

নিসান ম্যাগনাইটের দাম 5.97 লক্ষ থেকে 10.79 লক্ষ টাকার মধ্যে। এতে 1-লিটার (72PS এবং 96Nm) পেট্রোল এবং 1-লিটার টার্বো-পেট্রোল (100PS এবং 160Nm) এর দুটি ইঞ্জিন বিকল্প রয়েছে। একটি গিয়ারবক্স হিসাবে 5-স্পীড ম্যানুয়াল এবং CVT বিকল্প দেওয়া হয়েছে। এছাড়াও ফিচারের তালিকায় রয়েছে ওয়্যারলেস অ্যান্ড্রয়েড অটো এবং অ্যাপল কারপ্লে সহ 8-ইঞ্চি টাচস্ক্রিন ইনফোটেইনমেন্ট সিস্টেম, 7-ইঞ্চি ডিজিটাল ইন্সট্রুমেন্ট ক্লাস্টার, 16-ইঞ্চি ডুয়াল-টোন অ্যালয়, LED DRL সহ LED হেডলাইট এবং পিছনের ভেন্টগুলির সঙ্গে অটো এয়ার কন্ডিশনার।

Renault Kiger SUV

রেনল্ট কিগার অনেকাংশে নিসান ম্যাগনাইটের মতোই। এর দাম 6 লক্ষ থেকে 10.77 লক্ষ টাকার মধ্যে (এক্স-শোরুম প্যান-ইন্ডিয়া)। এতেও দুটি ইঞ্জিন বিকল্প রয়েছে। 1-লিটার (72PS এবং 96Nm) পেট্রোল এবং 1-লিটার টার্বো-পেট্রোল (100PS এবং 160Nm)। একটি গিয়ারবক্স হিসাবে 5-স্পীড ম্যানুয়াল এবং CVT বিকল্প দেওয়া হয়েছে। এছাড়াও রয়েছে ওয়্যারলেস অ্যান্ড্রয়েড অটো এবং অ্যাপল কারপ্লে সহ 8-ইঞ্চি টাচস্ক্রিন ইনফোটেইনমেন্ট সিস্টেম, 7-ইঞ্চি ডিজিটাল ড্রাইভার ডিসপ্লে, পুশ-বাটন স্টার্ট/স্টপ, ওয়্যারলেস ফোন চার্জার, ক্রুজ কন্ট্রোল এবং এয়ার ফিল্টার।

Mahindra KUV100 NXT SUV

এর দাম 6.18 লক্ষ থেকে 7.92 লক্ষ টাকা (এক্স-শোরুম দিল্লি)। Mahindra KUV100 NXT-তে একটি 1.2-লিটার পেট্রোল ইঞ্জিন (82PS/115Nm) রয়েছে, যা একটি 5-স্পীড ম্যানুয়ালের সঙ্গে যুক্ত। এটি ব্লুটুথ এবং AUX সংযোগ সহ 7-ইঞ্চি টাচস্ক্রিন ইনফোটেইনমেন্ট সিস্টেম, স্টিয়ারিং-মাউন্ট করা অডিয়ো এবং কলিং নিয়ন্ত্রণ এবং উচ্চতা সামঞ্জস্যযোগ্য ড্রাইভার সিটের মতো ফিচারগুলিও রয়েছে।