Ducati India Launch: ডুকাটির নতুন দুটি বাইক আসতে চলেছে ভারতের বাজারে

নতুন Ducati XDiavel-এ সম্পূর্ণ LED লাইটিং রয়েছে, সেই সঙ্গে একটি ৩.৫ ইঞ্চির TFT রঙিন ডিসপ্লে। বাইকটিতে ১৭ ইঞ্চির Pirelli Diablo Rosso III টায়ার আছে। ক্রুজারটিতে ১৮ লিটারের পেট্রল ট্যাঙ্ক রয়েছে।

Ducati India Launch: ডুকাটির নতুন দুটি বাইক আসতে চলেছে ভারতের বাজারে
Follow Us:
| Edited By: | Updated on: Aug 13, 2021 | 7:23 AM

Ducati ভারতে XDiavel 1260 এর দুটি নতুন মডেল লঞ্চ করতে চলেছে। 2021 Ducati XDiavel Dark- এর দাম হবে ১৮ লক্ষ টাকা, আর XDiavel Black Star হল Ducati-এর নতুন টপ ভেরিয়েন্ট এবং এর দাম ২২.৬০ লক্ষ টাকা। নতুন ভেরিয়েন্টগুলির ইতিমধ্যেই স্ট্যান্ডার্ড XDiavel 1260 মডেলটির সাথে সেল শুরু হয়ে গেছে। ভারতে সমস্ত Ducati ডিলারশিপ জুড়ে এখন বুকিং খোলা হয়েছে।

Ducati India-এর ম্যানেজিং ডিরেক্টর বিপুল চন্দ্র বলেন, “XDiavel-এর নতুন মডেলে আমরা দুটো দিককে এক করার চেষ্টা করেছিলাম। আমরা এমন একটা বাইক তৈরি করতে চেয়েছিলাম যা চালককে ক্রুজারের আরামও দেবে, আবার স্পোর্ট বাইকের ফিলও সে পাবে। XDiavel সারা বিশ্ব জুড়ে যে প্রশংসা পেয়েছে তাতে আমরা নিশ্চিত যে আমরা আমাদের লক্ষ্যে পৌঁছতে পেরেছি। চালকরা একটি স্বাস্থ্যকর এবং একই সময়ে থ্রিলিং অভিজ্ঞতার সাক্ষী হয়েছেন।”

2021 Ducati XDiavel Black Star-এর ধূসর আর ম্যাট ব্ল্যাকে একদম সামান্য লালের ছোঁয়া দেখতে পাওয়া যায়। এই সামান্য কিন্তু উজ্জ্বল লাল রং ইঞ্জিনেই মূলত দেখা যায়। বাইকটি আগাগোড়া ‘ডেভিল’ লুক নিয়েই নিজেকে জাহির করেছে। ম্যাট ব্ল্যাক অ্যালুমিনিয়াম বেল্ট কভার, বিলেট অ্যালুমিনিয়াম রিয়ারভিউ মিরর এবং স্মার্টফোন কানেক্টিভিটি সহ ইঞ্জিনে ব্ল্যাক-আউট ফিনিশ, কালো রঙের ব্যবহারে একটা নতুন দিক খুলে দিয়েছে Ducati XDaviel Black Star।

Ducati XDiavel Black Star এবং Dark-এর যাবতীয় ক্ষমতার পেছনে রয়েছে ১২৬২ সিসি টুইন-সিলিন্ডার Ducati Testrastretta DVT ইঞ্জিন। এই ইঞ্জিনটি ৯,৫০০ আরপিএমে ১৫৮ বিএইচপি আর ৫,০০০ আরপিএমে এ ১২৭.৪ এনএম পিক টর্ক দিতে সক্ষম। মোটরটি ৬ স্পিড গিয়ারবক্সের সাথে যুক্ত। বাইকটিতে ইনটেরিয়াল মেজারমেন্ট ইউনিট (আইএমইউ), ডুকাটি ট্র্যাকশন কন্ট্রোল (ডিটিসি), কর্নারিং এবিএস, ক্রুজ কন্ট্রোল, ডুকাটি পাওয়ার লঞ্চ ছাড়াও একাধিক রাইডিং মোড রয়েছে। এগুলোর বাইরেও বিভিন্ন ইলেকট্রনিক উপকরণ রয়েছে এই বাইকগুলিতে।

নতুন Ducati XDiavel-এ সম্পূর্ণ LED লাইটিং রয়েছে, সেই সঙ্গে একটি ৩.৫ ইঞ্চির TFT রঙিন ডিসপ্লে। বাইকটিতে ১৭ ইঞ্চির Pirelli Diablo Rosso III টায়ার আছে। ক্রুজারটিতে ১৮ লিটারের পেট্রল ট্যাঙ্ক রয়েছে। Ducati India ২ বছরের আনলিমিটেড কিমি ওয়ারেন্টির কথা জানিয়েছে, ১৫,০০০ কিমি মেন্টেনেন্স ইন্টারভেল সহ।

আরও পড়ুন: ভারতে লঞ্চ হয়েছে কাওয়াসাকি ইন্ডিয়া মোটরসের নতুন বাইক ২০২২ Z650, দাম কত?