Doodle V2 ই-বাইক নিয়ে এল দেশি স্টার্ট-আপ EMotorad, মাত্র 49,999 টাকায় ব্যাগে ফোল্ড করে ঘুরতে পারবেন!

EMotorad Doodle V2 ফোল্ডেবল ই-বাইকটির দাম ভারতে মাত্র 49,999 টাকা। সংস্থার তরফ থেকে জানানো হয়েছে, Doodle V2 ই-বাইকটি যেমন শহরে চালানো যাবে, তেমনই আবার রোমাঞ্চের জন্য পাহাড় বা মরু অঞ্চলেও চালাতে পারবেন চালকরা।

Doodle V2 ই-বাইক নিয়ে এল দেশি স্টার্ট-আপ EMotorad, মাত্র 49,999 টাকায় ব্যাগে ফোল্ড করে ঘুরতে পারবেন!
Doodle এর নতুন ফোল্ডেবল ভ্যারিয়েন্ট নিয়ে এল EMotorad।
Follow Us:
| Edited By: | Updated on: Nov 18, 2022 | 7:52 PM

EMotorad Doodle V2: দেশের ইলেকট্রিক ভেহিকল স্টার্ট-আপ EMotorad একটি নতুন ই-বাইক লঞ্চ করেছে ভারতে। সেই Doodle V2 একটি ফোল্ডেবল ই-বাইক, যা জনপ্রিয় Doodle মডেলের একটি নতুন ভ্যারিয়েন্ট। EMotorad Doodle V2 ফোল্ডেবল ই-বাইকটির দাম ভারতে মাত্র 49,999 টাকা। সংস্থার তরফ থেকে জানানো হয়েছে, Doodle V2 ই-বাইকটি যেমন শহরে চালানো যাবে, তেমনই আবার রোমাঞ্চের জন্য পাহাড় বা মরু অঞ্চলেও চালাতে পারবেন চালকরা। এই ই-বাইকের সামনে রয়েছে চারটি বোল্ট, যেগুলির মাধ্যমে বাকেট অ্যাটাচ করা যাবে। পিছনে রয়েছে আরও চারটি বোল্ট, যেগুলি দিয়ে বাস্কেট অ্যাটাচ করতে পারবেন। রয়েছে একটি বাটারফ্লাই হ্যান্ডেল এবং ব্যাটারি-পাওয়ার্ড টেইল লাইট।

স্পেসিফিকেশন ও ফিচার

এই ফোল্ডেবল ই-বাইকে একটি 36V 250W রিয়ার হাব মোটর, 36V 10.4Ah লিথিয়াম-আয়ন রিমুভেবল ব্যাটারি, Shimano 7-স্পিড শিফ্টার, ফ্রন্ট ফর্ক ও তার সঙ্গে 90mm ট্রাভেল, মেকানিক্যাল ডিস্ক ব্রেক ও তার সঙ্গে অটো কাট-অফ এবং ই-ব্রেকস, অ্যালুমিনিয়াম অ্যালয় 36H ডাবল ওয়াল রিমস এবং ফ্যাট 20×4 নাইলন টায়ার দেওয়া হয়েছে। M5 LCD ও তার সঙ্গে ওয়াটারপ্রুফ কভার এবং ফ্রন্ট ও তার সঙ্গে ইন্টিগ্রেটেড হর্ন ফিচার করছে Doodle V2 ই-বাইকটি। EMotorad Doodle V2 এর আপগ্রেডেড ফিচারগুলির মধ্যে রয়েছে একটি ডেডিকেটেড হেডলাইট, হর্ন মডিউল, স্টাডি কেরিয়ার, পরিণত প্যাডেল অ্যাসিস্ট মোড, আপগ্রেডেড ফ্রন্ট এবং রিয়ার মাডগার্ড।

কোথায় কিনবেন

EMotorad এর অফিসিয়াল ওয়েবসাইটের পাশাপাশি অ্যামাজ়ন, ফ্লিপকার্ট, ক্রোমা সহ আরও বিভিন্ন অফলাইন ডিলারশিপের কাছ থেকেও এই ই-বাইক ক্রয় করতে পারবেন আগ্রহীরা।

EMotorad Doodle V2 Foldable E-Bike

নতুন বাইক নিয়ে EMotorad কী বলছে

EMotorad এর সহ প্রতিষ্ঠাতা এবং সিইও কুণাল গুপ্তা নতুনই-বাইকটি লঞ্চ করে বলছেন, “ডুডল সব সময়ের জন্যই একটি স্টেটমেন্ট ই-বাইক। এর শক্তিশালী এক্সটিরিয়ার এবং মোট টায়ার কেবল এটিকে স্টেবল করেছে এমনটা নয়। সেই সঙ্গেই আবার যে কোনও রাস্তায় চলতে পারে, ফ্লেক্সিবল ফর্ম ফ্যাক্টর, একটা গাড়ির ট্রাঙ্কে ফিট হওয়ার মতো আকার এবং সমস্ত বয়সের মানুষ এই ই-বাইকটি চালাতে পারবেন। Doodle V2 একটি বহুমুখী বাইক, যা প্রতিদিনের যাতায়াত এবং দুঃসাহসিক কাজকর্ম দুই ক্ষেত্রেই কাজে লাগতে পারে।”

তিনি আরও যোগ করে বললেন, “আমরা Doodle-কে আরও পরিণত করতে চেয়েছিলাম এবং অনেক মানুষের জন্য অ্যাক্সেসিবলও করতে চেয়েছিলাম। Doodle V2 এর ক্ষেত্রে বিশেষ করে আমরা এটির রাইডিংয়ে আরও জোর দিয়েছি এবং সহজে ব্যবহারযোগ্য করে তুলেছি। পরিণত প্যাডেল অ্যাসিস্ট, ভাল ডিসপ্লে সহ আরও অনেক কিছু নতুন যোগ করেছি। একটা বিষয় নিশ্চিত করতে চেয়েছিলাম, যেন আমাদের কাস্টমাররা আরামদায়ক রাইডিং অভিজ্ঞতা সঞ্চয় করতে পারেন।”