Tata Motors Discount Up To Rs 60000: নিক্সন, টিয়াগো, সাফারি-সহ টাটার এই ৬ গাড়িতে ৬০,০০০ টাকা পর্যন্ত ছাড়

টাটা সাফারি, টাটা হ্যারিয়র, টাটা টিয়াগো, টাটা টিগর, টাটা নিক্সন, টাটা অলট্রোজ় - এই সব গাড়িতে মিলবে ছাড়। কত টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাবে, একনজরে দেখে নেওয়া যাক।

Tata Motors Discount Up To Rs 60000: নিক্সন, টিয়াগো, সাফারি-সহ টাটার এই ৬ গাড়িতে ৬০,০০০ টাকা পর্যন্ত ছাড়
আকর্ষণীয় ছাড়ে টাটা-র একাধিক গাড়ি। প্রতীকী ছবি।
Follow Us:
| Edited By: | Updated on: Feb 06, 2022 | 5:50 PM

বিগত কয়েক মাস ধরে টাটা মোটরস-এর (Tata Motors) গাড়িগুলির বিক্রিবাট্টা বেশ ভালই হচ্ছে দেশে। এমনকি এই নতুন বছরেও জানুয়ারি মাসে ভারতের গাড়ির প্রস্তুতকারক সংস্থাগুলির মধ্যে সবথেকে বেশি ইউনিট ডিসপ্যাচ করেছে টাটা মোটরস। বিক্রিবাট্টা সেই বিরাট লাফ ধরে রাখতে তৎপর সংস্থাটি। আর সেই কারণেই একাধিক মডেলে ছাড় দিচ্ছে টাটা মোটরস। সংস্থার তরফ থেকে জানানো হয়েছে, সর্বাধিক ৬০,০০০ টাকা পর্যন্ত ছাড় (Discount) পাওয়া যাবে। তবে তা নির্ভর করবে কোন মডেলটি আপনি ক্রয় করছেন। টাটা সাফারি, টাটা হ্যারিয়র, টাটা টিয়াগো, টাটা টিগর, টাটা নিক্সন (Tata Nexon), টাটা অলট্রোজ় – এই সব গাড়িতে মিলবে ছাড়। কত টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাবে, একনজরে দেখে নেওয়া যাক।

১) টাটা সাফারি

এই অটোমেকারের ফ্ল্যাগশিপ এসএইউভি মডেল হল টাটা সাফারি। এই ডিজ়েল-অনলি ভেহিকলটি গাড়িপ্রেমীদের জন্য একটি দুর্দান্ত অপশন, যাঁরা ম্যানুয়াল বা অটোমেটিক ট্রান্সমিশনের মধ্যে যে কোনও একটি বেছে নিতে চান। ২০২১ সালের সাফারি মডেলগুলিতে ৬০,০০০ টাকা পর্যন্ত ছাড় দিতে চলেছে কোম্পানি। অন্য দিকে ২০২২ সালের এক্কেবারে নতুন টাটা সাফারি মডেলগুলিতে মিলবে ৪০,০০০ টাকা পর্যন্ত ছাড়। তবে হ্যাঁ, টপ অফ দ্য লাইন গোল্ড এডিশন মডেলে কোনও ছাড় দিচ্ছে না টাটা।

২) টাটা হ্যারিয়র

টাটার এই মিডসাইজ় এসইউভি ভারতের বাজারে অত্যন্ত জনপ্রিয় একটি গাড়ি। সস্তিদায়ক এবং সেই সঙ্গেই রাগড্ হওয়ায় গাড়িটি আরও জনপ্রিয় হয়েছে। এই গাড়ির ক্ষেত্রেও ২০২১ সালে বিক্রি হয়নি এমন মডেলগুলিতে ৬০,০০০ টাকা ছাড় দিতে চলেছে টাটা মোটরস। আবার এক্কেবারে নতুন ২০২২ সালের মডেলগুলিতে মিলবে ২০,০০০ টাকা পর্যন্ত ছাড়। যদিও তা নির্ভর করবে স্টক উপলব্ধতার উপরে। অন্য দিকে স্ট্যান্ডার্ড ভ্যারিয়েশনের ক্ষেত্রে নতুন হ্যারিয়র ২০২২ মডেলে ৪০,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার থাকছে। আবার ডার্ক এডিশন ট্রিমিংস-এ থাকছে ২০,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস। এছাড়াও এই এসইউভি-র কর্পোরেট পারচেজ়ে ২৫,০০০ টাকা ছাড় পাওয়া যাবে।

৩) টাটা টিয়াগো

এই মুহূর্তে টাটা-র একমাত্র হ্যাচব্যাক হল টিয়াগো। সম্প্রতি এই গাড়িটির সিএনজি ভ্যারিয়েন্ট লঞ্চ করা হয়েছে। আর এর মধ্যেই সেই গাড়িতে ছাড়ও দেওয়া হচ্ছে। টাটা টিয়াগো সিএনজি ভ্যারিয়েন্টে ১০,০০০ টাকা পর্যন্ত ছাড় পেয়ে যাবেন কাস্টমাররা। আবার এই গাড়িতে ২০,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফারও পাওয়া যাবে। পাশাপাশি আবার কর্পোরেট ক্রেতারা এই হ্যাচব্যাক গাড়িটি ক্রয় করলে ৫০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট পেয়ে যাবেন।

৪) টাটা টিগর

টাটা-র অন্যতম একটি জনপ্রিয় সেডান হল টিগর। খুব সহজেই এই গাড়িটি অন্যদের থেকে আলাদ করে নেওয়া যেতে পারে তার ৪-ডোর কোপ লুকসের জন্য। এছাড়াও এই গাড়ির কেবিন স্পেসও বেশ বড়। সম্প্রতি টাটা টিগর গাড়ির একটি সিএনজি মডেলও লঞ্চ হয়েছে। শুধু সেই সিএনজি মডেলটি বাদ দিয়ে বাকি সব মডেলে ডিসকাউন্ট দিচ্ছে টাটা মোটরস। টাটা টিগরে ২৫,০০০ টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাবে বলে সংস্থার তরফ থেকে জানানো হয়েছে।

৫) টাটা নিক্সন

এই মুহূর্তে টাটা মোটরস-এর সবথেকে জনপ্রিয় গাড়ি হল এই নিক্সন। আর তার কারণ হল একদিকে গাড়ির অনবদ্য লুক এবং একাধিক ভ্যারিয়েন্ট। টাটা নিক্সন-এর ডিজ়েল ইঞ্জিন ভ্যারিয়েন্টে ১৫,০০০ টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাবে। তবে তা এক্সচেঞ্জ অফারে। আবার কর্পোরেট ক্রেতারা এই গাড়ি ক্রয় করলে ১০,০০০ টাকা পর্যন্ত ছাড় পেয়ে যেতে পারেন।

৬) টাটা অলট্রোজ়

টাটা মোটরস-এর প্রিমিয়াম হ্যাচব্যাক হল অলট্রোজ়। প্রিমিয়াম সেগমেন্টের এই টাটা অলট্রোজ় গাড়িতে কোনও ক্যাশ ডিসকাউন্ট বা এক্সচেঞ্জ অফার দিচ্ছে না সংস্থাটি। তবে হ্যাঁ, থাকছে কর্পোরেট ডিসকাউন্ট। কর্পোরেট কাস্টমাররা এই গাড়িটি ক্রয় করলে পেয়ে যাবেন ১০,০০০ টাকা পর্যন্ত ছাড়।

বাংলা টেলিভিশনে প্রথমবার, দেখুন TV9 বাঙালিয়ানা

আরও পড়ুন: ভারতে ইলেকট্রিক গাড়ি বিক্রির জন্য টেসলার কর ছাড়ের প্রস্তাব খারিজ করল কেন্দ্র

আরও পড়ুন: ৩৫,৫৯৬ টাকা পর্যন্ত ছাড়ে হন্ডা সিটি, জ্যাজ়, অ্যামেজ়, পুরো ফেব্রুয়ারি মাসেই থাকছে আকর্ষণীয় এই অফার

আরও পড়ুন: ইলেকট্রিক এসইউভি নিয়ে আসছে মারুতি সুজ়ুকি, দাম হবে ১০ লাখ টাকার কম, যে ৫ তথ্য জানতেই হবে