Honda Cars Offer: ৩৫,৫৯৬ টাকা পর্যন্ত ছাড়ে হন্ডা সিটি, জ্যাজ়, অ্যামেজ়, পুরো ফেব্রুয়ারি মাসেই থাকছে আকর্ষণীয় এই অফার

February 2022: ফেব্রুয়ারি মাসে মূলত হন্ডা সিটি, হন্ডা অ্যামেজ়, হন্ডা ডব্লু-আর এবং হন্ডা জ্যাজ় - এই চারটি গাড়িতেই ছাড় মিলবে। ৩৫,৫৯৬ টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাবে। তবে তা নির্ভর করবে মডেল এবং ভ্যারিয়েন্টের ভিত্তিতে।

Honda Cars Offer: ৩৫,৫৯৬ টাকা পর্যন্ত ছাড়ে হন্ডা সিটি, জ্যাজ়, অ্যামেজ়, পুরো ফেব্রুয়ারি মাসেই থাকছে আকর্ষণীয় এই অফার
কম দামে হন্ডা-র বিভিন্ন গাড়ি। প্রতীকী ছবি।
Follow Us:
| Edited By: | Updated on: Feb 04, 2022 | 6:39 PM

হন্ডার গাড়ি (Honda Cars) ভারতে অত্যন্ত জনপ্রিয়, তা সে কম দামের স্যান্ট্রো হোক বা বেশি দামের হন্ডা সিটি। ফেব্রুয়ারি মাসে গাড়িপ্রেমীদের জন্য আকর্ষণীয় কিছু অফার নিয়ে এসেছে হন্ডা মোটরস (Honda Motors India)। এই মুহূর্তে সংস্থার প্রায় প্রতিটি জনপ্রিয় মডেলেই থাকছে ছাড়। জাপানের এই গাড়ি প্রস্তুতকারক সংস্থাটির তরফ থেকে জানানো হয়েছে যে, গোটা ফেব্রুয়ারি মাসেই অফারটি উপলব্ধ থাকবে। ফেব্রুয়ারি মাসে মূলত হন্ডা সিটি, হন্ডা অ্যামেজ়, হন্ডা ডব্লু-আর এবং হন্ডা জ্যাজ় – এই চারটি গাড়িতেই ছাড় মিলবে। ৩৫,৫৯৬ টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাবে। তবে তা নির্ভর করবে মডেল এবং ভ্যারিয়েন্টের ভিত্তিতে। কোন কোন হন্ডা গাড়িতে কত টাকা করে ছাড় (Honda Cars Offer) পাওয়া যাবে, কতটা সস্তায় সেই গাড়িগুলি আপনি ক্রয় করতে পারবেন, সেই সব তথ্য জেনে নেওয়া যাক।

১) হন্ডা সিটি – ফিফথ জেনারেশন কমপ্যাক্ট সেডান হন্ডা সিটি গাড়িটি ক্রয় করলে আপনি ৩৫,৫৯৬ টাকা পর্যন্ত ছাড় পেয়ে যাবেন। জানুয়ারি মাসে এই একই মডেলে আবার ৩৬,০০০ টাকা ছাড় দিয়েছিল হন্ডা। চলতি মাসের ছাড়ে মধ্যে রয়েছে ১০,০০০ টাকা ক্যাশ ডিসকাউন্ট, কার এক্সচেঞ্জ ও কাস্টমার লয়্যালটি বোনাস মিলবে ৫০০০ টাকা করে, কার এক্সচেঞ্জ বোনাস পাওয়া যাবে ৭০০০ টাকা পর্যন্ত এবং ৮০০০ টাকা পর্যন্ত কর্পোরেট ডিসকাউন্ট মিলবে।

তবে আগের প্রজন্মের হন্ডা সিটি সেডান গাড়িতেও থাকছে ছাড়। যদিও ফোর্থ জেনারেশনের সেই হন্ডা সিটি মডেলে একটু কম ছাড় দেওয়া হচ্ছে এবং তা কেবল মাত্র পেট্রল মডেলগুলিতেই সীমাবদ্ধ। কার এক্সচেঞ্জ বোনাস, লয়ালটি বোনাস এবং কর্পোরেট ডিসকাউন্ট মিলিয়ে এই চতুর্থ প্রজন্মের হন্ডা সিটি গাড়িতে মিলবে ২০,০০০ টাকা ছাড়।

২) হন্ডা জ্যাজ় – হন্ডার প্রিমিয়াম হ্যাচব্যাক গাড়িতেও দুর্ধর্ষ ডিসকাউন্ট মিলবে এই ফেব্রুয়ারি মাসেই। ছাড়ের পরিমাণ হন্ডা সিটি-র থেকে সামান্য কম হলেও এই চারটি মডেলের মধ্যে দ্বিতীয় সর্বাধিক। জ্যাজ় গাড়িটির পেট্রল ভ্যারিয়েন্টে ৩৩,১৫৮ টাকা পর্যন্ত ছাড় দেওয়া হবে। এছাড়াও একজন চাইলে ১০,০০০ টাকা ছাড় বা হন্ডা গাড়ির বিভিন্ন অ্যাক্সেসারিজ় যার মূল্য প্রায় ১২,১৫৮ টাকা, তাই পেয়ে যাবেন সম্পূর্ণ বিনামূল্যে।

৩) হন্ডা ডব্লুআর-ভি – হন্ডার সাব-কম্প্যাক্ট এসইউভি সেগমেন্টের এই গাড়িটি বেশ জনপ্রিয় হয়েছে। হন্ডা ডব্লুআর-ভি গাড়ির পেট্রল মডেলে ২৬,০০০ টাকা পর্যন্ত ছাড় দিচ্ছে কোম্পানি। ছাড়ের তালিকায় ক্যাশ ডিসকাউন্ট, কার এক্সচেঞ্জ, কাস্টমার লয়্যালটি বোনাস, কার এক্সচেঞ্জ বোনাস ইত্যাদির সবই থাকছে।

৪) হন্ডা অ্যামেজ় – হন্ডা-র এই সাব-কম্প্যাক্ট সেডান গাড়িটিও বেশ জনপ্রিয়। ফেব্রুয়ারি মাসে এই গাড়িতে ১৫,০০০ টাকা ছাড় দিতে চলছে সংস্থাটি। হন্ডা অ্যামেজ়-এর প্রতিটা মডেলের জন্যই উপলব্ধ এই ১৫,০০০ টাকা ডিসকাউন্ট।

গত মাসের রিপোর্ট অনুযায়ী, হন্ডা-র গাড়ির বিক্রি ৩ শতাংশ কমেছে। জানুয়ারি মাসে এই সংস্থা ভারতে ১২,১৪৯ ইউনিট গাড়ি বিক্রি করেছে। এই একই মাসে এক বছর আগে জাপানের এই গাড়ির প্রস্তুতকারক সংস্থাটি ১২,৫৫২ ইউনিট গাড়ি বিক্রি করেছিল। হন্ডা মোটরস-এর ডমেস্টিক সেলস এই মুহূর্তে ১০,৪২৭ ইউনিট। ২০২১ সালের জানুয়ারি মাসেই আবার এই হিসেবটা ছিল ১১,৩১৯ ইউনিট।

বাংলা টেলিভিশনে প্রথমবার, দেখুন TV9 বাঙালিয়ানা

আরও পড়ুন: অনবদ্য সানরুফ প্রযুক্তি থাকছে অ্যাপল গাড়িতে যা ওপাসিটি পরিবর্তন করতে পারবে, প্রকাশ্যে নতুন পেটেন্ট

আরও পড়ুন: ইলেকট্রিক এসইউভি নিয়ে আসছে মারুতি সুজ়ুকি, দাম হবে ১০ লাখ টাকার কম, যে ৫ তথ্য জানতেই হবে

আরও পড়ুন: বাজেটের মধ্যে একটু বড়সড় এসইউভি গাড়ি কিনে ফেলতে চান? তাহলে এই কয়েকটি গাড়ির সম্বন্ধে জেনে নিন…