Ola Subscription Plans: ই-স্কুটার কেনার পর দোরগোড়ায় FREE সার্ভিস, এসে গেল Ola-র সাবস্ক্রিপশন প্ল্যান

Ola Care And Ola Care Plus: কাস্টমারদারে জন্য সাবস্ক্রিপশন প্ল্যান নিয়ে এল Ola Electric। এই দুই প্ল্যান যাঁরা রিচার্জ করবেন, তাঁরা সম্পূর্ণ বিনামূল্যে ই-স্কুটার কেনার পর বিভিন্ন সার্ভিস পেয়ে যাবেন।

Ola Subscription Plans: ই-স্কুটার কেনার পর দোরগোড়ায় FREE সার্ভিস, এসে গেল Ola-র সাবস্ক্রিপশন প্ল্যান
ওলা ই-স্কুটার মালিকদের জন্য নতুন সাবস্ক্রিপশন প্ল্যান এসে গেল।
Follow Us:
| Edited By: | Updated on: Jan 30, 2023 | 12:41 PM

Ola Electric তার কাস্টমারদের জন্য দুটি নতুন সাবস্ক্রিপশন প্ল্যান নিয়ে হাজির হল। ইলেকট্রিক ভেহিকল প্রস্তুতকারক সংস্থাটির নতুন প্ল্যান দুটির নাম Ola Care এবং Ola Care+। ওলা ইলেকট্রিকের এই প্ল্যান দুটি যে সব কাস্টমাররা সাবস্ক্রাইব করবেন, তাঁদের যথাক্রমে 1,999 টাকা এবং 2,999 টাকা (GST অন্তর্ভুক্ত করে) খরচ করতে হবে। এখন প্রশ্ন হচ্ছে, ওলা ইলেকট্রিকের সাবস্ক্রিপশন প্ল্যানে কী সুবিধা পাবেন কাস্টমাররা? আসলে এই প্ল্যান যাঁরা রিচার্জ করবেন, Ola Electric Scooter ক্রয় করার পর তাঁরা সম্পূর্ণ বিনামূল্যে যে কোনও পরিষেবা পেয়ে যাবেন— পোশাকি ভাষায় যাকে বলা হয় বিক্রয়োত্তর পরিষেবা বা After-sale সার্ভিস।

Ola Care Subscription Plan: কী সুবিধা

Ola Care সাবস্ক্রিপশন প্ল্যানে কাস্টমাররা একাধিক পরিষেবা বাড়ি বসেই পেয়ে যাবেন। সহজ ভাষায় বলতে গেলে, ওলা আপনাকে এই সাবস্ক্রিপশন প্ল্যানগুলির পরিবর্তে ফ্রি হোম সার্ভিসিং দিতে চলেছে। যে সব দিক থেকে আপনি বাড়ি বসে পরিষেবা পেতে পারেন, তার মধ্যে রয়েছে হোম পিকআপ অ্যান্ড ড্রপ, থেফ্ট অ্যাসিস্ট্যান্স এবং রোডসাইড অ্যাসিস্ট্যান্স। এছাড়াও Ola E-Scooter মালিকরা এই প্ল্যানের মাধ্যমে নন-অ্যাক্সিডেন্টাল এবং নন-ইনসুওরেন্স কেসের ক্ষেত্রে সম্পূর্ণ বিনামূল্যে কনজ়িউমেবল রিপ্লেসমেন্ট পেয়ে যাবেন।

বিশেষ করে, Ola Care Plan-এ থাকছে ফ্রি লেবর অন সার্ভিস, থেফ্ট অ্যাসিস্ট্যান্স হেল্পলাইন এবং রোডসাইড অ্যাসিস্ট্যান্স। অন্য দিকে Ola Care+ প্ল্যানে থাকছে বার্ষিক ভিত্তিতে ই-স্কুটারের হেল্থ চেক-আপ, ফ্রি হোম সার্ভিস, পিকআপ/ড্রপ ফেসিলিটি, ফ্রি কনজ়িউমেবল এবং 24X7 ডাক্তার ও অ্যাম্বুল্যান্স পরিষেবা।

প্লাস প্ল্যানে থাকছে আর একটি চমৎকার অফার। আপনার গাড়ি যদি মাঝরাস্তায় খারাপ হয়ে যায়, তাহলে সেটিকে টেনে গ্যারাজ বা আপনির বাড়ি পর্যন্ত নিয়ে যেতে ফ্রি ট্যাক্সি রাইড অফার করবে Ola Electric। শুধু তাই নয়। আপনি যদি অন্য কোনও শহরে থাকার সময় গাড়ি খারাপ হয়ে যায়, তাহলেও আপনাকে বিনামূল্যে হোটেল পরিষেবা এবং ভেহিকল কাস্টডি সার্ভিসও দেওয়া হবে।

Ola Care Subscription Plan: কোম্পানি কী বলছে

এই নতুন সাবস্ক্রিপশন প্ল্যান সম্পর্কে Ola-র চিফ মার্কেটিং অফিসার অনশুল খাণ্ডেলওয়াল বলছিলেন, “গ্রাহক-কেন্দ্রিক ব্র্যান্ড হিসেবে তাঁদের পরিষেবা দেওয়া আমাদের অগ্রাধিকার। ‘ওলা কেয়ার সাবস্ক্রিপশন প্ল্যান’-এর মাধ্যমে আমরা গ্রাহক পরিষেবার অভিজ্ঞতাকে সম্পূর্ণ নতুন ভাবে ঢেলে সাজানোর পরিকল্পনা করছি। এর মাধ্যমে আমরা কাস্টমারদের সেরার সেরা বিক্রয়োত্তর পরিষেবা দিতে পারব বলে আশা করছি। এই সাবস্ক্রিপশন প্ল্যানটি কাস্টমারদের আমাদের সার্ভিস নেটওয়ার্কে 360 ডিগ্রি অ্যাক্সেস প্রদান করবে। গ্রাহককুলের দোরগোড়ায় পরিষেবা দেওয়ার জন্য এটাই সবথেকে আকর্ষণীয় প্ল্যান হতে চলেছে।”