Ola S1 Pro Price Hike: হোলির পরের দিন থেকেই দাম বাড়ছে ওলার এস১ প্রো ইলেকট্রিক স্কুটারের

OLA Electric: এস১ প্রো স্কুটারটির দাম বাড়াতে চলেছে ওলা ইলেকট্রিক। পরবর্তী পারচেজ় উইন্ডো থেকেই সেই ইলেকট্রিক স্কুটারের দাম বাড়ছে বলে জানিয়েছে সংস্থাটি, যা শুরু হচ্ছে ১৮ মার্চ মধ্যরাত থেকেই।

Ola S1 Pro Price Hike: হোলির পরের দিন থেকেই দাম বাড়ছে ওলার এস১ প্রো ইলেকট্রিক স্কুটারের
ওলা এস১ প্রো।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 18, 2022 | 8:51 PM

ওলা ইলেকট্রিকের তরফ থেকে জানানো হয়েছে যে, পরবর্তী পারচেজ় উইন্ডো থেকে দাম বাড়ছে ওলা এস১ প্রো স্কুটারের। হোলির পরবর্তী সময়ে অর্থাৎ ১৭ থেকে ১৮ মার্চের মধ্যে শুরু হতে চলেছে ওলার এই ইলেকট্রিক বাইকের পরবর্তী পারচেজ় উইন্ডো। আর তখন থেকেই দাম বাড়তে চলেছে ইলেকট্রিক স্কুটারটি। সংস্থার সিইও ভাবিশ আগরওয়াল ওলা ইলেকট্রিকের অফিসিয়াল সাইট থেকে ওলা এস১ প্রো স্কুটারের দাম বাড়ার ঘোষণা করেছেন। তবে ঠিক কত টাকা দাম বাড়ছে সে বিষয়ে সংস্থার তরফ থেকে কিছু জানানো হয়নি।

এ বিষয়ে ট্যুইটারে ভাবিশ আগরওয়াল লিখছেন, “যাঁরা এর মধ্যেই ওলা এস১ প্রো স্কুটারটি ক্রয় করেছেন, তাঁদের অনেক ধন্যবাদ। তবে ১২৯,৯৯৯ টাকায় ওলা এস১ প্রো ক্রয় করার দিন শেষ হতে চলেছে। পরবর্তী উইন্ডো থেকে আমরা এই স্কুটারের লদাম বাড়াতে চলেছি। ১৮ মার্চ মধ্যরাত থেকে ওলা এস ১ প্রো স্কুটারটি নতুন দামে উপলব্ধ হতে চলেছে।”

এদিকে আবার সম্প্রতি হোলির কথা মাথায় রেখে এই বিদ্যুচ্চালিত স্কুটারের একটি নতুন কালার ভ্যারিয়েন্ট নিয়ে এসেছে ওলা ইলেকট্রিক। সেই গেরুয়া কালার মডেলটির কিছু লিমিটেড এডিশনই মার্কেটে নিয়ে আসা হয়েছিল, যা ইতিমধ্যেই বিক্রি হয়ে গিয়েছে। প্রসঙ্গত, ভারতে ওলা এস১ লঞ্চ করা হয়েছিল ৯৯,৯৯৯ টাকায় এবং ওলা এস১ প্রো নিয়ে আসা হয়েছিল ১,২৯,৯৯৯ টাকায়।

ওলা এস১ প্রো: প্রযুক্তিগত খুঁটিনাটি, ব্যাটারি ও চার্জিং –

ওলা এস১ প্রো ইলেকট্রিক বাইকে রয়েছে টিউবুলার ফ্রেম। এই স্কুটারের পাওয়ারের দিকটি নিশ্চিত করছে ৮.৫KW ইলেকট্রিক মোটর, যাতে ৩.৯৭kWh ফিক্সড ব্যাটারি প্যাক রয়েছে। কোম্পানির তরফ থেকে দাবি করা হচ্ছে, মাত্র ৫ সেকেন্ডের চার্জে ১১৫kmph স্পিডে চলতে পারবে এই স্কুটি এবং ৬০kmps জ়িপও করতে পারবে। মোট তিনটি রাইড মোডস দিতে পারবে এই ই-বাইক, নর্মাল, স্পোর্ট এবং হাইপার। একাধিক চার্জিং অপশনস রয়েছে এই ওলা এস১ প্রো ই-বাইকের। হোম চার্জারের সাহায্যে সাড়ে ছয় ঘণ্টার মধ্যেই সম্পূর্ণ চার্জড আপ হয়ে যাবে এই স্কুটি। ফাস্ট চার্জার ব্যবহার করলে ১৮ মিনিটেই ৭৫কিমি পর্যন্ত রেঞ্জে ছুটতে পারবে এই ইলেকট্রিক স্কুটার। পাশাপাশি কোম্পানির তরফ থেকে দাবি করা হচ্ছে, এক বার চার্জ দিলেই ১৮১ কিমি পর্যন্ত সর্বোচ্চ রেঞ্জ দিতে পারবে এই ই-বাইক।

ওলা এস১ প্রো কেনা উচিত?

একাধিক নতুন ফিচার্স রয়েছে। আবার অনেক গুরুত্বপূর্ণ ফিচার্সই মিসিং! তবে কম দুরত্বের কোনও জায়গায় দ্রুত পৌঁছে যাওয়ার জন্য ওলা এস১ প্রো-র বিকল্প ই-বাইকের জগৎে এই মুহূর্তে আর কিছু নেই। গুরুত্বপূর্ণ বেশ কিছু ফিচার্স না থাকলেও এমন অনেক ফিচারই রয়েছ, যেগুলি তরুণ প্রজন্মের মন জিতবে! পাশাপাশি আবার চমৎকার ডিজাইন এবং সিট ক্যাপাসিটি এই বাইকটিকে একটি ফ্যামিলি বাইকেও পরিণত করেছে। সব মিলিয়ে এই ওলা এস১ প্রো ই-বাইক কিনলে আপনাকে ধরাশায়ী হতে হবে না। তার থেকেও বড় কথা, এবার বিপুল পরিমাণ গ্রাহকের চাহিদা মেটাতে অত্যন্ত দ্রুততার সঙ্গেই ডেলিভারির কাজটিও শুরু করতে হবে OLA কর্তৃপক্ষকে।

আরও পড়ুন: রিমুভেবল ব্যাটারির দুর্দান্ত ইলেকট্রিক স্কুটার ইয়ামাহা নিও লঞ্চ হয়ে গেল, দাম ও ফিচার্স সম্পর্কে জেনে নিন

আরও পড়ুন: হাইড্রোজন জ্বালানি দ্বারা চালিত দেশের প্রথম ইলেকট্রিক গাড়ির আগমন! টয়োটা মিরাই মুক্তি দেবে দূষণ থেকে

আরও পড়ুন: দুর্ধর্ষ রয়্যাল এনফিল্ড স্ক্র্যাম ৪১১ লঞ্চ হল, দাম ২.০৮ লাখ টাকা, ফিচার্স ও স্পেসিফিকেশনস দেখে নিন