Royal Enfield: এনফিল্ডের নতুন মডেল হান্টার ৩৫০-এর ঝলক দেখা গেল এই ভিডিয়োতে, সবিস্তারে জেনে নিন…

একটি ইউটিউব ডিভিয়োতে উদ্দেশ্যপ্রণীত ভাবেই Hunter 350 এর এক ঝলক দেখাল সংস্থা। রয়্যাল এনফিল্ডের অফিসিয়াল ইউটিউব চ্যানেল থেকে প্রকাশ করা সেই ভিডিয়োতে ১.২৩ থেকে ১.৩১ মিনিটে হান্টারের রিয়ার সেকশন স্পষ্ট ভাবে দৃশ্যমান।

Royal Enfield: এনফিল্ডের নতুন মডেল হান্টার ৩৫০-এর ঝলক দেখা গেল এই ভিডিয়োতে, সবিস্তারে জেনে নিন...
Follow Us:
| Edited By: | Updated on: Dec 10, 2021 | 3:04 PM

রয়্যাল এনফিল্ডপ্রেমীদের জন্য আগামী বছর একাধিক চমক অপেক্ষা করছে। কারণ, ২০২২-এ ৩৫০ সিসি ইঞ্জিন ক্যাপাসিটির অন্তত আরও চারটি নতুন মোটরসাইকেল বাজারে আনার পরিকল্পনা করছে রয়্যাল এনফিল্ড। অর্থাৎ প্রতি ত্রৈমাসিকে সংস্থার একটি নতুন মডেল লঞ্চ। তার মধ্যে সবার প্রথমে Scram 411 এবং তারপর Hunter 350 আত্মপ্রকাশ করার কথা। Scram 411 এ দেশে আগামী ফেব্রুয়ারি মাসে এবং Hunter 350 সামনের বছরের মাঝামাঝি সময়ে বাজারে আসবে বলে আশা করা হচ্ছে।

এবার একটি ইউটিউব ডিভিয়োতে উদ্দেশ্যপ্রণীত ভাবেই Hunter 350 এর এক ঝলক দেখাল সংস্থা। রয়্যাল এনফিল্ডের অফিসিয়াল ইউটিউব চ্যানেল থেকে প্রকাশ করা সেই ভিডিয়োতে ১.২৩ থেকে ১.৩১ মিনিটে হান্টারের রিয়ার সেকশন স্পষ্ট ভাবে দৃশ্যমান। তাতে মোটরসাইকেলটির সিঙ্গেল সিটও দেখা যাচ্ছে। যার সঙ্গে ভারতে রোড টেস্টিংয়ের সময় স্পট করা Hunter 350-এর প্রোটোটাইপ মডেলের যথেষ্ট মিল রয়েছে।

ভিডিয়োটি দেখুন:


অন্য দিকে, রিয়ার সাবফ্রেমটি Meteor 350 থেকে নেওয়া, যা গত বছর বাজারে এসেছিল। এ কথা বলার অপেক্ষা রাখে না, Hunter 350 মডেলে Meteor 350 এর ইঞ্জিন ব্যবহার করা হবে। এটি রয়্যাল এনফিল্ডের প্রোডাক্ট পোর্টফোলিওতে সবচেয়ে কমদামী বাইকগুলির মধ্যে একটি হবে। রয়্যাল এনফিল্ডের নতুন J প্ল্যাটফর্মের উপর ভিত্তি করে তৈরি হওয়ার দরুণ হান্টার ৩৫০ মোটরসাইকেলের অভ্যন্তরে ৩৪৯ সিসি ইঞ্জিন দেওয়া হবে। এর থেকে সর্বাধিক ২২ বিএইচপি শক্তি ও ২৭ এমএম টর্ক পাওয়া যাবে। এতে খুব সম্ভবত ফাইভ-স্পিড গিয়ারবক্স থাকতে চলেছে।

স্ক্র্যাম ৪১১ বাইকে থাকছে লং উইন্ডস্ক্রিন আপ ফ্রন্ট। সেই সঙ্গেই আবার থাকছে স্প্লিট সিটস, স্ট্যান্ডার্ড লাগেজ র‌্যাক, ফ্রন্ট হুইল বেশ বড় এবং আরও একাধিক আকর্ষণীয় কিছু ফিচার্স, যার দ্বারা এই হিমালয়ান মডেল রোমাঞ্চে শ্রেষ্ঠ হয়ে উঠতে পারে। পাশাপাশি আবার রাস্তার কথা মাথায় রেখে, সর্বোপরি লং জার্নির অন্যতম সেরা বাইক করে তুলতে এই রয়্যাল এনফিল্ড স্ক্র্যাম ৪১১ মডেলে দেওয়া হচ্ছে, অপেক্ষাকৃত ছোট চাকা, কম সাসপেনশন ট্রাভেল, সিঙ্গেল সিট এবং রিয়ার পিলিয়ন গ্র্যাব হ্যান্ডেল, যা বাইকটিকে রাস্তায় বের করার পক্ষে উপযুক্ত এবং পরিণত হাইওয়ে ক্রুজ়িং মেশিনে রূপান্তরিত করতে পারে।

তবে আর যাই হোক না কেন! এই বাইকের সব থেকে আকর্ষণীয় দিক হতে চলেছে তার প্রাইসিং। কোম্পানির পক্ষ থেকে জানানো হয়েছে, রয়্যাল এনফিল্ড স্ক্র্যাম ৪১১ ইদানিং কালের সবথেকে সস্তার হিমালয়ান মডেল হতে চলেছে, যার লুক, ফিচার্স, সবই রাস্তার কথা মাথায় রেখে তৈরি করা হয়েছে।

আরও পড়ুন: TATA-ISRO Bus: এবার ইসরোর মস্তিস্কপ্রসূত চিন্তাভাবনাকে কাজে লাগিয়েই পরিবেশ বান্ধব বাস তৈরি করতে চলেছে টাটা…

আরও পড়ুন: Vmoto Fleet Concept F01: কেতাদুরস্ত লুক, এক চার্জে ৯০ কিমি দৌড়বে, ৫০ হাজার টাকার মধ্যেই ভারতে আসছে এই ইলেকট্রিক স্কুটার