Skoda Kushaq: স্কোডা কুশাক গাড়ির মন্টি কার্লো এডিশন লঞ্চ হল ভারতে, দাম ও ফিচার্স দেখে নিন

Skoda Kushaq: স্কোডা কুশাক গাড়ির মন্টি কার্লো এডিশন লঞ্চ হল ভারতে, দাম ও ফিচার্স দেখে নিন
স্কডা কুশাক মন্টি কার্লো এডিশন।

Monte Carlo Edition: স্কোডা কুশাক গাড়িটির একটি মন্টি কার্লো এডিশন লঞ্চ হল ভারতে। সেই লেটেস্ট এডিশনটির দাম ও ফিচার্স সংক্রান্ত যাবতীয় তথ্য এক নজরে দেখে নিন।

TV9 Bangla Digital

| Edited By: Sayantan Mukherjee

May 09, 2022 | 4:52 PM

ভারতে স্কোডা কুশাক (Skoda Kushaq) গাড়িটির (Car) একটি নতুন এডিশন লঞ্চ হল। নতুন সেই ভার্সনটি হল স্কোডা কুশাক মন্টি কার্লো এডিশন (Monte Carlo Edition)। লেটেস্ট এডিশনটি ভারতে নিয়ে আসা হয়েছে ১৫.৯৯ লাখ টাকা দামে (এক্স-শোরুম প্রাইস)। কুশাক মন্টি কার্লো এডিশনটি উপলব্ধ করা হয়েছে মোট চারটি ভ্যারিয়েন্টে। টপ মডেলটি হল ১.৫ টিএসআই ৭-স্পিডের ডিএসজি, যার দাম ভারতে ১৯,৪৯,০০০ টাকা। এটি ভারতে মন্টি কার্লো ব্যাজের দ্বিতীয় গাড়ি। ওয়ার্ল্ড র‌্যালি চ্যাম্পিয়নশিপে স্কোডার সাফল্য উদযাপনেই নিয়ে আসা হয়েছে কুশাক মন্টি কার্লো এডিশনটি।

ফিচার্স ও স্পেসিফিকেশনস

স্কোডা কুশাক মন্টি কার্লো এডিশনটি টর্নেডো রেড এবং ক্যান্ডি হোয়াইট এই দুই কালার মডেলে উপলব্ধ হতে চলেছে। তার থেকেও বড় কথা হল, কুশাক মন্টি কার্লোর ১.০ টিএসআই ইঞ্জিন মডেলটি স্ট্যান্ডার্ড ও তার সঙ্গে স্টার্ট-স্টপ রেকুপারেশন রয়েছে, যা ফুয়েল এফিসিয়েন্সি আরও পরিণত করতে পারে। ভিজ়ুয়ালি স্কডা মন্টি কার্লো এডিশনের ১.০ টিএসআই এবং ১.৫ টিএসআই ইঞ্জিনের মধ্যে মূল ফারাকটা হল ১.৫ টিএসআই মডেলের ফ্রন্ট হুইলে যেখানে স্পোর্টি রেড ক্যালিপার্স রয়েছে, সেখানে ১.০ টিএসআই মডেলে এমন কোনও বিশেষত্ব নেই।

স্কোডা কুশাক মন্টি কার্লো এডিশনে রয়েছে সিগনেচার গ্রিল ও তার সঙ্গে গ্লসি ব্ল্যাক সারাউন্ড, আর১৭ ডুয়াল-টোন ভেগা ৪৩.১৮ সিএমএস অ্যালয়, স্কোডা ব্যাজের জায়গায় একটি মন্টি কার্লো ফেন্ডার গার্নিশ, ইলেকট্রিক সানরুফ সহযোগে গ্লসি কার্বন স্টিল পেইন্ট রুফ ও অ্যান্টি-পিঞ্চ টেকনোলজি। রিয়ারের দিক থেকে ক্রোম স্কোডা এবং কুশাক ইনস্ক্রিপশনস দুটিই গ্লসি ব্ল্যাক।

স্কোডার কুশাক মন্টি কার্লো গাড়িটির কেবিন মোটরস্পোর্ট হেরিটেজ বহন করছে তার রেড ও ব্ল্যাক ডুয়াল-টোন আপহোলস্টেরির এবং রুবি রেড মেটালিক ইনসার্টের মাধ্যমে। ড্রাইভারের ইনস্টর্ুমেন্ট কন্সোলে রয়েছে ২০.৩২ সেমির ভার্চুয়াল ককপিট ও তার সঙ্গে রেড থিম। অন্য দিকে ড্যাশবোর্ডে থাকছে ২৫.৪ সেমির ইনফোটেইনমেন্ট সিস্টেম, যার সঙ্গে জুড়ে দেওয়া হয়েছে স্কোডা প্লে অ্যাপস এবং রেড থিম।

এই খবরটিও পড়ুন

ভারতে এই মন্টি কার্লো এডিশনটি নিয়ে আসার পর স্কোডা ইন্ডিয়ার ব্র্যান্ড ডিরেক্টর জ়্যাক হলিস বলছেন, “আমাদের সাম্প্রতিক সাফল্যের উদযাপন করাটা খুবই জরুরি হয়ে উঠেছিল। আর এই মন্টি কার্লো এডিশন লঞ্চ করার মধ্যে দিয়েই ভারতের স্কোডার সাফল্যের স্পিরিটটি উদযাপন করছি। মন্টি কার্লো এমনই একটা গাড়ি, যা সকলের হৃদয়ে জায়গা করে নেবে। অনন্য, সূক্ষ্ম এবং নান্দনিকতার সাহায্যে এই গাড়িটি আরও অতিরিক্ত মাইল পৌঁছ যেতে সাহায্য করবে চালকদের।”

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA