Harrier SUV-র XMS এবং XMAS ভ্যারিয়েন্ট লঞ্চ করল Tata, দাম ও ফিচার্স দেখে নিন

Tata Harrier XMS ভ্যারিয়েন্টের দাম 17.20 লাখ টাকা এবং Tata Harrier XMAS ভ্যারিয়েন্টের দাম 18.50 লাখ টাকা। নতুন Harrier SUV দুটিতে দেওয়া হয়েছে প্যানোরমিক সানরুফ এবং হাই-এন্ড মডেলের অন্যান্য ফিচার্স।

Harrier SUV-র XMS এবং XMAS ভ্যারিয়েন্ট লঞ্চ করল Tata, দাম ও ফিচার্স দেখে নিন
হ্যারিয়র SUV-র দুটি নতুন মডেল লঞ্চ করল টাটা।
Follow Us:
| Edited By: | Updated on: Sep 17, 2022 | 5:02 PM

Tata তার অত্যন্ত জনপ্রিয় Harrier SUV-র দুটি নতুন ভ্যারিয়েন্ট লঞ্চ করল, যাদের নাম XMS এবং XMAS। লেটেস্ট মডেল দুটি পূর্ববর্তী XM এবং XMA মডেলের উপরেই ভিত্তি করে নির্মিত হয়েছে। এদের মধ্যে Tata Harrier XMS ভ্যারিয়েন্টের দাম 17.20 লাখ টাকা এবং Tata Harrier XMAS ভ্যারিয়েন্টের দাম 18.50 লাখ টাকা। দুটি মডেলের দামই মুম্বইয়ের এক্স-শোরুম প্রাইস হিসেবে নির্ধারিত। নতুন Harrier SUV দুটিতে দেওয়া হয়েছে প্যানোরমিক সানরুফ এবং হাই-এন্ড মডেলের অন্যান্য ফিচার্স।

‘ReclaimYourLife’ ট্যাগলাইনে নতুন Harrier XMS এবং XMAS মডেল দুটির বিজ্ঞাপন করছে টাটা মোটরস। কিনতে ইচ্ছুক কাস্টমাররা নতুন Tata Safari XMAS, XMS ভ্যারিয়েন্ট দুটি সংস্থার অফিসিয়াল ওয়েবসাইট থেকেই বুকিং করতে পারবেন।

Tata Harrier XMS, XMAS: পাওয়ারট্রেন

স্কিনের দিক থেকে নতুন হ্যারিয়র মডেল দুটিতে কোনও পরিবর্তন করা হয়নি। আগের মতো একই 2.0 টার্বোচার্জড ডিজ়েল ইঞ্জিন রয়েছে, যা 170hp এবং 350Nm টর্ক পাওয়ার চার্ন আউট করতে পারে। অন্য দিকে XMS ভ্যারিয়েন্টে ছয়-স্পিডের ম্যানুয়াল গিয়ারবক্স দেওয়া হয়েছে এবং XMAS ভ্যারিয়েন্টে ছয় স্পিডের অটোমেটিক গিয়ারবক্স থাকছে।

হ্যারিয়রের নতুন দুই ভ্যারিয়েন্টের বিষয়ে কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইটে লেখা হচ্ছে, “নতুন সাফারির প্রতিপত্তি এবং অসামান্য পারফরম্যান্সের উত্তরাধিকারের উপর ভিত্তি করে; ল্যান্ড রোভারের বিখ্যাত D8 প্ল্যাটফর্ম থেকে প্রাপ্ত একটি স্থাপত্য OMEGARC-এর প্রমাণিত ক্ষমতার সঙ্গে Tata Motors-এর ইমপ্যাক্ট 2.0 ডিজাইন ল্যাঙ্গুয়েজ একত্রিত করা হয়েছে, যা নিজেই বিশ্বব্যাপী SUV-র সোনার মান।”

Tata Harrier XMS, XMAS: ফিচার্স

সমস্ত নতুন হ্যারিয়ার স্ট্যান্ডার্ড হিসেবে একটি প্যানোরামিক সানরুফ পেয়েছে, যা আগে শুধুমাত্র XT+, XTA+, XZ, XZA+, XZS এবং XZAS ভ্যারিয়েন্টের সঙ্গে পাওয়া যেত। অতিরিক্ত ফিচার্সের দিক থেকে XMS এবং XMAS মডেলগুলিতে স্বয়ংক্রিয় হেডল্যাম্প, অ্যান্ড্রয়েড অটো এবং অ্যাপল কারপ্লে সংযোগ, একটি আট-স্পিকার সিস্টেম, রেইন-সেন্সিং ওয়াইপার, টাচ-স্ক্রিন ইনফোটেইনমেন্ট, বৈদ্যুতিক ভাবে ভাঁজযোগ্য বাইরের রিয়ারভিউ মিরর এবং একটি বিপরীত পার্কিং ক্যামেরা দেওয়া হয়েছে।

খুব সম্প্রতি Tata Motors ঘোষণা করেছে, তারা একটি নতুন Tiago EV লঞ্চ করে তাদের বৈদ্যুতিক গাড়ির লাইনআপকে প্রসারিত করবে। টাটাস 2018 অটো এক্সপোতে টাটা টিয়াগোর প্রথম ঝলক প্রকাশ করেছিল। সংস্থার তরফ থেকে জানানো হয়েছে 28 সেপ্টেম্বর লঞ্চ করে Tiago EV, যা দেশের সবথেকে সস্তার ইলেকট্রিক গাড়ি হতে চলেছে।