TVS NTorq 125 SuperSquad Edition: স্পাইডার-ম্যান ও থোর কালার স্কিম পেল টিভিএস এনটর্ক ১২৫ সুপারস্কোয়াড এডিশন, দাম ৮৪,৮৫০ টাকা

TVS NTorq 125 Spider-Man And Thor Editions: স্পাইডার-ম্যান এবং থোর দুটি লেটেস্ট কালার মডেল লঞ্চ হল, টিভিএস এনটর্ক ১২৫ সুপারস্কোয়াড এডিশনে। এদের দাম ও ফিচার্স সম্পর্কে জেনে নিন।

TVS NTorq 125 SuperSquad Edition: স্পাইডার-ম্যান ও থোর কালার স্কিম পেল টিভিএস এনটর্ক ১২৫ সুপারস্কোয়াড এডিশন, দাম ৮৪,৮৫০ টাকা
দুর্ধর্ষ লুক
Follow Us:
| Edited By: | Updated on: Dec 20, 2021 | 10:19 AM

টিভিএস এনটর্ক ১২৫ সুপারস্কোয়াড এডিশনের (TVS NTorq 125 SuperSquad Edition) দুটি লেটেস্ট কালার মডেল লঞ্চ হল। নতুন সেই মডেল দুটি হল মার্ভেল স্পাইডার-ম্যান এবং থোর। লেটেস্ট এই দুটি কালার মডেলের ৮৪,৮৫০ (এক্স-শোরুম, দিল্লি)।

২০২০ সালে টিভিএস এনটর্ক ১২৫ সুপারস্কোয়াড এডিশনের তিনটি মার্ভেল সুপার হিরো মডেল লঞ্চ হয়েছিল – আইরন ম্যান, ব্ল্যাক প্যান্থার এবং ক্যাপ্টেন আমেরিকা। এবার সেই তালিকায় যোগ হল মার্ভেল স্পাইডার-ম্যান এবং থোর। সুপার হিট মুভি ফ্রাঞ্চাইজির এই লেটেস্ট কালার ভ্যারিয়েন্টগুলি লুক ও ফিচার্স সব দিক থেকেই দুরন্ত হতে চলেছে বলে কোম্পানির তরফ থেকে দাবি করা হয়েছে।

টিভিএসের কর্পোরেট ব্র্যান্ড অ্যান্ড ডিলার ইনফরমেশনের এসভিপি (মার্কেটিং) কমিউটার্স অনিরুদ্ধ হালদার বলছেন, “মার্ভেলের অত্যন্ত জনপ্রিয় দুটি চরিত্র হল স্পাইডার-ম্যান ও থোর। সারা বিশ্বেই এই দুটি চরিত্রের লয়্যাল ফ্যানবেস রয়েছে। আর সেই কথা মাথায় রেখেই এই দুটি কালার মডেল নিয়ে হাজির হই আমরা। TVS NTORQ 125 আজকের প্রজন্মের কাছে বেশ জনপ্রিয়ই হয়েছে। এই লেটেস্ট দুটি কালার মডেলও যে তরুণ প্রজন্মের নজর কাড়বে, সে বিষয়ে আমরা এক প্রকার নিশ্চিত।”

এখন এই দুটি কালার মডেলে কী কী পরিবর্তন দেখা যাবে? এদের মধ্যে টিভিএস এনটর্ক ১২৫ স্পাইডার-ম্যান এডিশনে থাকছে লাল ও নীল রঙের মিশ্রণ। ঠিক যেমনটা ওই সুপারহিরো চরিত্রেরও ছিল। পাশাপাশি আবার বডি প্যানেলে থাকছে ওয়েব দ্বারা অনুপ্রাণিত ডিক্যাল এবং সাইড প্যানেলে রয়েছে স্পাইডার ডিক্যাল। অন্য দিকে আবার টিভিএস এনটর্ক ১২৫ থোর এডিশনে কালো এবং সিলভার রঙের কম্বিনেশন দেওয়া হয়েছে ও তার সঙ্গে থাকছে থোরের হ্যামারের ডিক্যাল।

এউ সুপারস্কোয়াড এডিশনেও থাকছে কানেক্ট অ্যাপ, যার পাওয়ারের দিকটি নিশ্চিত করে স্মার্টজ়োনেট (SmartXonnect)। এতে রয়েছে মার্ভেলের একাধিক চরিত্র দ্বারা অনুপ্রাণিত কাস্টমাইজড ইউজার ইন্টারফেস। অ্যাপটি খোলার সময়ই আপনাকে দেখানো হবে স্পাইডার-ম্যান লোগো এবং থোরের হাতুড়ি। পাশাপাশি প্রতিটি অ্যাপ স্ক্রিনেই থাকছে ইউনিক চরিত্র যা নির্বাচিত সেই সুপারহিরোর ইউনিক কিছু চরিত্রের বৈশিষ্ট্য দিয়ে তৈরি করা হয়েছে। বাকি অন্যান্য কালার ভ্যারিয়েন্টের মতোই এই দুটি এডিশনেও থাকছে একই ১২৪.৮cc তিনটি ভালভের ইঞ্জিন, যা ৯.৪bhp এবং ১০.৫Nm পিক টর্ক দিতে সক্ষম।

এদিকে সম্প্রতি বেশ কিছু মডেলের দাম বাড়িয়েছে টিভিএস মোটরস। তার মধ্যে অন্যতম হল, টিভিএস অ্যাপাচি আরটিআর ১৬০ ২ভি (TVS Apache RTR 160 2V)। আপাতত এই বাইকের দুটি ভ্যারিয়েন্ট রয়েছে – ড্রাম ও ডিস্ক। এদের মধ্যে ড্রাম ভ্যারিয়েন্টের দাম ১.০৬ লাখ টাকা। অন্য দিকে আবার হাইয়ার-স্পেসিফিকেশনের ডিস্ক ভার্সনের দাম ১.০৯ লাখ টাকা। ভারতে এই দুই মডেলের দামই যথাক্রমে ১৫০০ টাকা করে বাড়ানো হয়েছে। এই দামগুলি দিল্লির এক্স-শোরুমের জন্যই ধার্য করা হয়েছে।

আরও পড়ুন: ওলা এস১ প্রো-র রিভিউ করলেন জনপ্রিয় এই ভ্লগার, কেমন ইলেকট্রিক স্কুটার, শুনে নিন তার মুখ থেকেই…

আরও পড়ুন: ভারতে নতুন ডার্ট বাইক নিয়ে এল কাওয়াসাকি, দাম ৮.৯৯ লাখ টাকা, ফিচার্স দেখে নিন

আরও পড়ুন: ভারতে নতুন অ্যাডভেঞ্চার মোটরসাইকেল লঞ্চ করল বেনেলি, দাম ২.৫ লাখ টাকা, ফিচার্স দেখে নিন