Electric Scooter on Fire: একটু চলেই বন্ধ হয়ে যাচ্ছে স্কুটার, রেগে গিয়ে ওলা এস১ প্রো জ্বালিয়ে দিলেন গ্রাহক

Ola S1 Pro: ইলেকট্রিক স্কুটারের রেঞ্জ নিয়ে সমস্যা। একটু রাস্তা চলেই বারবার বন্ধ হয়ে যাচ্ছে ওলা এস১ প্রো। রেগে গিয়ে স্কুটার জ্বালিয়েই দিলেন মালিক।

Electric Scooter on Fire: একটু চলেই বন্ধ হয়ে যাচ্ছে স্কুটার, রেগে গিয়ে ওলা এস১ প্রো জ্বালিয়ে দিলেন গ্রাহক
ওলা এস১ প্রো ইলেকট্রিক স্কুটার।
Follow Us:
| Edited By: | Updated on: Apr 27, 2022 | 1:49 PM

ওলা ইলেকট্রিক স্কুটার (Ola Electric Scooter) নিয়ে গ্রাহকদের মধ্যে ক্ষোভ বেড়েই চলেছে। ভারতে এই ইলেকট্রিক স্কুটারের (Electric Scooter) ডেলিভারি শুরু হওয়ার পর থেকেই নানা রকমের সমস্যা দেখা দিয়েছে। সোশ্যাল মিডিয়ার বিভিন্ন মাধ্যমে ঘুরছে শয়ে শয়ে অভিযোগ। সম্প্রতি নতুন একটি খবর জানা গিয়েছে। রাগের চোটে এক গ্রাহক নিজের ওলা এস১ প্রো (Ola S1 Pro) ইলেকট্রিক স্কুটারে আগুনই ধরিয়ে দিয়েছেন। এই ঘটনার ভিডিয়ো ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়। অনেকেরই নজরে এসেছে এই ঘটনা। প্রসঙ্গত উল্লেখ্য, কয়েকদিন আগেই মহারাষ্ট্রের এক ব্যক্তি গাধার সঙ্গে নিজের ওলা ইলেকট্রিক স্কুটার বেঁধে সারা শহর ঘুরেছেন। কারণ ডেলিভারি পাওয়ার ৬ দিন পর থেকেই বন্ধ হয়ে গিয়েছে তাঁর স্কুটার। হাজার অভিযোগ করা সত্ত্বেও কোনও লাভ হয়নি। তাই ওলা কর্তৃপক্ষের বিরুদ্ধে প্রতিবাদ জানাতেই এই অভিনব পথ বেছে নিয়েছেন। এই ঘটনার পর পরই প্রকাশ্যে এল আর একটা কাণ্ড। ওলা এস১ প্রো ইলেকট্রিক স্কুটারে আগুন ধরিয়ে দিয়েছেন খোদ মালিক।

দেখুন সেই ভাইরাল ভিডিয়ো

সূত্রের খবর ওই ওলা এস১ প্রো ইলেকট্রিক স্কুটারের মালিকের নাম ডক্টর পৃথ্বীরাজ। নিজের স্কুটারের পারফরম্যাঞ্চ এবং রেঞ্জ নিয়ে একেবারেই খুশি ছিলেন না তিনি। আর তাই রেগে গিয়ে আগুনই ধরিয়ে দিয়েছেন ইলেকট্রিক স্কুটারে। জানা গিয়েছে, এই ব্যক্তি মাস তিনেক আগে ওই ওলা এস১ প্রো ইলেকট্রিক স্কুটার ডেলিভারি পেয়েছিলেন। আর এই তিনমাসে অসংখ্যবার বিভিন্ন সমস্যায় পড়েছেন তিনি। পৃথ্বীরাজ জানিয়েছেন এর আগে স্কুটারের রেঞ্জ নিয়ে সমস্যা হওয়ায় ওলা ইলেকট্রিক কর্তৃপক্ষের কাছে অভিযোগ জানিয়েছিলেন তিনি। ওলা সংস্থার তরফে স্কুটার পরীক্ষা নিরীক্ষাও করা হয় এবং বলা হয় যে সঠিক ভাবেই কাজ করবে ওলা এস১ প্রো ই-স্কুটারের ওই মডেল।

কিন্তু তারপরেও সমস্যার সমাধান হয়নি। এমনকি যেদিন স্কুটার জ্বালিয়ে দেওয়া হয়েছে সেইদিনও ৪৪ কিলোমিটার চলার পরই বন্ধ হয়ে গিয়েছিল পৃথ্বীরাজের ওলা এস১ প্রো ইলেকট্রিক স্কুটার। এরপরই ক্ষেপে যান ওই ব্যক্তি। গ্যাসোলিন ঢেলে আগুন ধরিয়ে দেন ইলেকট্রিক স্কুটার। দাউদাউ করে জ্বলতে থাকে ওলা এস১ প্রো ই-স্কুটারের মডেল। এই ঘটনা ঘটেছে তামিলনাড়ুতে, আম্বুর বাইপাসের কাছে।

গত বছর ১৫ অগস্ট ভারতে লঞ্চ হয়েছিল ওলার দু’টি ইলেকট্রিক স্কুটার এস১ এবং এস১ প্রো। যদিও ডেলিভারি শুরু হয়েছে বেশ কয়েক মাস পর থেকে। আর ওলার ই-স্কুটার ডেলিভারি পাওয়ার পর থেকেই বিভিন্ন সমস্যায় ভুগছেন ক্রেতারা। কোথাও আচমকা স্কুটার বন্ধ হয়ে যাচ্ছে। কখনও স্কুটারে আগুন ধরে যাচ্ছে। আবার কখনও বা খুলে বেরিয়ে যাচ্ছে ইলেকট্রিক স্কুটারের চাকা।

আরও পড়ুন- Toyota Innova: এত টাকার মালিক হয়েও কেন টয়োটা ইনোভা ব্যবহার করেন অমিতাভ, আমির, রজনীকান্ত, মালাইকারা?