BSNL Broadband এবার সম্পূর্ণ বিনামূল্যে! ইনস্টল করতে এক টাকাও খরচ হবে না

BSNL Broadband News: এখন আপনি যদি BSNL Broadband কানেকশন নিতে চান, তাহলে কেবল প্ল্যানের খরচ করলেই হয়ে যাবে। কারণ, BSNL নতুন কাস্টমারদের জন্য ব্রডব্যান্ড কানেকশনের ফি মকুব করার সিদ্ধান্ত নিয়েছে। 23 মার্চ, 2023 পর্যন্ত এই অফারটি চলবে।

BSNL Broadband এবার সম্পূর্ণ বিনামূল্যে! ইনস্টল করতে এক টাকাও খরচ হবে না
BSNL Broadband ইনস্টল করতে আপনাকে আর এক টাকাও খরচ করতে হবে না। প্রতীকী ছবি।
Follow Us:
| Edited By: | Updated on: Jan 21, 2023 | 12:34 PM

BSNL Free Broadband: বাড়িতে ব্রডব্যান্ড কানেকশন নেওয়ার চিন্তাভাবনা করছেন? খুশির খবর রয়েছে আপনার জন্য। তবে তার আগে আপনাকে ঠিক করতে হবে BSNL Broadband কানেকশন নেবেন কি না। আর আপনি যদি BSNL-এর ব্রডব্যান্ড কানেকশন নেন, তাহলে এক পয়সাও আর ইনস্টলেশন চার্জ দিতে হবে না আপনাকে। কারণ, BSNL নতুন কাস্টমারদের জন্য ব্রডব্যান্ড কানেকশনের ফি মকুব করার সিদ্ধান্ত নিয়েছে। তাই, এখন আপনি যদি BSNL Broadband কানেকশন নিতে চান, তাহলে কেবল প্ল্যানের খরচ করলেই হয়ে যাবে। পাশাপাশি এই অফার গ্রাহকদের জন্য খুব সুবিধার হতে চলেছে। কারণ, এতদিন BSNL Broadband কানেকশনের খরচ বেশি হত কেবল তার ইনস্টলেশন চার্জের জন্যই, যার জন্য আপনাকে এখন আর এক টাকাও খরচ করতে হবে না।

BSNL মূলত তার ঝুলিতে আরও ব্রডব্যান্ড সদস্য যোগ করতেই এই লোভনীয় অফারটি নিয়ে হাজির হয়েছে। তবে এই অফার কিন্তু আপনি বেশি দিন পাবেন না। ব্রডব্যান্ড কানেকশনের জন্য BSNL-এর এই ইনস্টলেশন চার্জ ফ্রি-র অফারটি আপনি পাবেন 31 মার্চ, 2023 পর্যন্ত।

এর আগে BSNL ফাইবার কানেকশনের জন্য তার গ্রাহকদের কাছে 500 টাকা চার্জ করত। এখন সেই কানেকশন যদি কপারের হতো, তাহলে আপনাকে 250 টাকা খরচ করতে হতো। তবে এই প্রথম এমন অফার নিয়ে হাজির হল সরকারি টেলিকোম সংস্থাটি, যেখানে ব্রডব্যান্ড কানেকশনের জন্য গ্রাহকদের এক টাকাও ইনস্টলেশন চার্জ দিতে হবে না।

BSNL ব্রডব্যান্ড প্ল্যান

BSNL-এর সবথেকে বেশি ব্যবহৃত ব্রডব্যান্ড প্ল্যানটির জন্য গ্রাহকদের 399 টাকা খরচ করতে হয়। এই প্ল্যানে গ্রাহকরা 30 mbps স্পিডে 1000GB পর্যন্ত ইন্টারনেট পেয়ে যাবেন। এই ইন্টারনেটের কোটা আপনি যখন একবার শেষ করে ফেলবেন, তখন ডেটা স্পিড কমে 4 mbps হয়ে যায়। এছাড়াও এই প্ল্যানে আপনি পেয়ে যাবেন আনলিমিটেড কলিংয়ের মতো অফার।

তার ঠিক পরেই রয়েছে BSNL-এর 449 টাকার ব্রডব্যান্ড প্ল্যান। এই প্ল্যানে আপনি 30 mbps স্পিডে 3300GB পর্যন্ত ইন্টারনেট পেয়ে যাবেন। ছয় মাস পরে এই প্ল্যানটি অটোমেটিক্যালি পরিবর্তিত হবে এবং বেসিক ফাইবার কানেকশনে পরিণত হবে।

এর আগে BSNL একটি 275 টাকার ব্রডব্যান্ড প্ল্যানও অফার করত। কিন্তু পরে তা বন্ধ করে দেওয়ার ফলে এখন BSNL-এর সবথেকে সস্তার ব্রডব্যান্ড প্ল্যান 329 টাকার। যদি আপনি আর একটু বেশি খরচের BSNL ব্রডব্যান্ড প্ল্যানের খোঁজ করেন, তাহলে আপনার খরচ হবে 1,799 টাকা। এই প্ল্যানের স্পিড অনেক বেশি। এখন এই প্ল্যান দিয়েই আপনার BSNL ব্রডব্যান্ড পরিষেবা শুরু করা ভাল হবে। কারণ, ইনস্টলেশন চার্জের জন্য আপনাকে এক পয়সাও খরচ করতে হবে না।