BGMI X Jujutsu Kaisen Collaboration: ব্যাটলগ্রাউন্ডে এবার জুজুৎসু কাইসেন ইভেন্ট, ৩২ স্টেজ আনলক করতে পারলেই আকর্ষণীয় পুরস্কার

Battlegrounds Mobile India Latest Update: ব্যাটলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া এবার জুজুৎসু কাইসেনের সঙ্গে গাঁটছড়া বেঁধে নতুন ইভেন্টের আয়োজন করল। সেই ইভেন্ট সম্পর্কে যাবতীয় তথ্য জেনে নিন।

BGMI X Jujutsu Kaisen Collaboration: ব্যাটলগ্রাউন্ডে এবার জুজুৎসু কাইসেন ইভেন্ট, ৩২ স্টেজ আনলক করতে পারলেই আকর্ষণীয় পুরস্কার
প্রতীকী ছবি।
Follow Us:
| Edited By: | Updated on: Feb 27, 2022 | 6:16 PM

ব্যাটলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া (Battlegrounds Mobile India) বা বিজিএমআই সম্প্রতি স্পাইডার-ম্যান ফ্রাঞ্চাইজ়ির সঙ্গে কোলাবরেশন করেছিল, যা ইতিমধ্যেই সম্পন্ন হয়েছে। এবার ক্রাফ্টন-এর এই ভারতীয় ব্যাটল রয়্যাল গেমটি জনপ্রিয় অ্যানিমে সিরিজ় জুজুৎসু কাইসেন-এর (Jujutsu Kaisen) সঙ্গে গাঁটছড়া বাঁধতে চলেছে। এই পার্টনারশিপের ফলে ভারতের বাইরেও এবার সারা বিশ্বে ব্যাটলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া গেমটি লাইমলাইটে আসবে এবং জনপ্রিয়তাও বাড়বে বলে মনে করা হচ্ছে। আর এই নতুন কোলাবরেশনের জন্য ব্যাটলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া তার গেমারদের একাধিক নতুন ইভেন্টের মাধ্যমে জুজুৎসু কাইসেন থিমের আউটফিট, স্কিন এবং আরও একাধিক জিনিসপত্র জিতে নেওয়ার সুযোগ করে দিতে চলেছে। এই সব আউটফিট ও স্কিন (Outfits And Skins) পেতে আপনাকে কী কী করতে হবে, সেই সব তথ্য এক নজরে দেখে নেওয়া যাক।

জুজুৎসু কাইসেন হল একটি জাপানি অ্যানিমে যা মাঙ্গার (কমিক বই ও গ্রাফিক নভেলের জন্য ব্যবহৃত একটি জাপানি শব্দ) উপরে ভিত্তি করে তৈরি করা হয়েছে। কাহিনি আবর্তিত হয়েছে গল্পের মূল চরিত্র ইয়ুজি ইতাদোরিকে নিয়ে। শক্তিশালী খলনায়ক রিওমেন সুকুনাকে খুন করতে জুজুতসুর একটি গোপন অর্গ্যানাইজেশনে যোগ দেন ইয়ুজি। গল্পটি মনপসন্দ মনে হলে আপনি নেটফ্লিক্সে এই ছবিটি দেখে নিতে পারেন।

ব্যাটলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া ও জুজুৎসু কাইসেন কোলাবরেশন নিয়ে যা জানা জরুরি

জনপ্রিয় স্পাইডার-ম্যান ইভেন্টটি শেষ হতেই জুজুৎসু কাইসেন ইভেন্ট শুরু হচ্ছে ব্যাটলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া গেমে। পয়েন্ট জেতার জন্য প্লেয়ারদের প্রতিদিন এই ইভেন্টে অংশগ্রহণ করতে হবে। প্রথম ইভেন্টটির নাম জুজুতসু ডিসকভারি ইভেন্ট। পয়েন্ট সংগ্রহ করার জন্য মোট ৩২টি স্টেজ আনলক করতে হবে প্লেয়ারদের। প্রতিটি স্টেজে থাকছে বিভিন্ন রিওয়ার্ড যেমন, ইমোটস, আউটফিটস ও স্কিন। তবে এই রিওয়ার্ডগুলি কিন্তু স্বল্প সময়ের জন্য উপলব্ধ থাকবে। তাই যত দ্রুত সম্ভব স্টেজগুলি আনলক করার কাজটি শুরু করতে হবে প্লেয়ারদের।

রিওয়ার্ডের দিক থেকে অতিরিক্ত সংযোজন হিসেবে থাকছে ইয়ুজি ইতাদোরি কসপ্লে সেট, লেজেন্ডারি রিওমেন সুকুনা গ্রোজ়া, মাইথিক স্যাতুরো গোজ়ো সিরিয়াস মোড কসপ্লে সেট, জুজুৎসু কাইসেন ইউএজ়েড এবং একটি নতুন কম্পেনিয়ান যার নাম ক্যাথি। এছাড়াও থাকছে, একাধিক মেটিরিয়াল যার মাধ্যমে বন্দুকের স্কিন আপগ্রেড করা যাবে।

ব্যাটলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া ও জুজুতসু কাইজ়েন ইভেন্টে থাকছে জেনারেল গেমপ্লের জন্য থিমড এলিমেন্ট। প্লেয়াররা নিজেদের প্রিয় চরিত্রটি দেখতে পাবেন ম্যাপের মধ্যেই। পাশাপাশি প্লেয়াররা কার্সড কর্পসে সমনও জারি করতে পারবেন। আর তার জন্য তাঁদের একটি কার্সড কর্পস গ্রেনেড থ্রো করতে হবে। এই আপডেটে থাকছে স্যান্তোরিনি ম্যাপও, যা খুব সম্প্রতি ব্যাটলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া গেমে যোগ করা হয়েছে এবং তাতে রয়েছে ৮ বনাম ৮ টিম ডেথম্যাচ মোডের নতুন গেমপ্লে।

আরও পড়ুন: দেশি ভার্সন হিসেবে ভারতে কামব্যাক করতে পারে গারিনা ফ্রি ফায়ার? দেশের গেমিং-মহলে জোর জল্পনা

আরও পড়ুন: চিনা না হয়েও গারিনা ফ্রি ফায়ার কেন ব্যান করা হল? ভারতের কাছে জানতে চাইল সিঙ্গাপুর

আরও পড়ুন: সম্পূর্ণ বিনামূল্যে বিজিএমআই ফ্রি পাস জেতার সুযোগ, কী ভাবে, এখনই জেনে নিন