BGMI Royal Pass For Free: সম্পূর্ণ বিনামূল্যে বিজিএমআই ফ্রি পাস জেতার সুযোগ, কী ভাবে, এখনই জেনে নিন

BGMI Latest Update: সম্পূর্ণ বিনামূল্যেই এবার রয়্যাল পাস ৮ পেতে পারেন বিজিএমআই প্লেয়াররা। কী ভাবে তা পাবেন, সেই পদ্ধতি জেনে নিন।

BGMI Royal Pass For Free: সম্পূর্ণ বিনামূল্যে বিজিএমআই ফ্রি পাস জেতার সুযোগ, কী ভাবে, এখনই জেনে নিন
প্রতীকী ছবি।
Follow Us:
| Edited By: | Updated on: Feb 23, 2022 | 3:31 PM

ব্যাটলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়ার (Battlegrounds Mobile India) মেকার অর্থাৎ ক্রাফ্টন সম্প্রতি ভারতে ২০২২ সালের ইস্পোর্টস রোডম্যাপ (Esports Roadmap) প্রকাশ করেছে। চারটি বড় টুর্নামেন্টের আয়োজন করতে চলেছে ক্রাফ্টন (Krafton), যেখানে ৬ কোটি টাকা প্রাইজ় পুল থাকছে বিজিএমআই প্লেয়ারদের জন্য। জাতীয় এবং আন্তর্জাতিক দুই স্তরেই প্লেয়ারদের সুযোগ করে দিতে এই বড়সড় টুর্নামেন্টগুলির আয়োজন করা হচ্ছে। তাদের মধ্যে ব্যাটলগ্রাউন্ডস মোবাইল প্রো সিরিজ় ১ এবং সিজ়ন ২-এর প্রতিটিতে থাকছে ২ কোটি টাকা করে প্রাইজ় মানি। অন্য দিকে ব্যাটলগ্রাউন্ডস মোবাইল ওপেন চ্যালেঞ্জ এবং ব্যাটলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া সিরিজ়ে ১ কোটি টাকা করে ক্যাশ পুরস্কার থাকছে। এর মধ্যেই আবার বিজিএমআই প্লেয়ারদের জন্য আরও একটি নতুন খবর রয়েছে।

প্লেয়ারদের জন্য সম্প্রতি রয়্যাল পাস ৮ নিয়ে এসেছে ব্যাটলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া কর্তৃপক্ষ। আর সেটি আপনি এই মুহূর্তে সম্পূর্ণ বিনামূল্যে পেয়ে যেতেপারেন। তার জন্য আপনাকে কেবল মাত্র স্কাভেঞ্জার হান্টে অংশগ্রহণ করতে হবে এবং আপনি সম্পূর্ণ বিনামূল্যে পেয়ে যাবেন রয়্যাল পাস ৮। অর্থাৎ যে সব গেমাররা বহু দিন ধরে অর্থ খরচ করে রয়্যাল পাস ৮ নেওয়ার চেষ্টা করছিলেন, তাঁদের জন্য এবার সম্পূর্ণ বিনামূল্যে এই সুযোগ করে দিতে চলেছে গেমের ডেভেলপার সংস্থা ক্রাফ্টন। তবে এই অফারটি খুবই অল্প দিনের জন্য উপলব্ধ। ২৩ ফেব্রুয়ারি বিজিএমআই রয়্যাল পাস ৮ বিনামূল্যে অর্জন করার এন্ট্রি শেষ হচ্ছে। মোট ২০ জন প্লেয়ার এই পাস জিতে নেওয়ার সুযোগ পেয়ে যাবেন।

বিজিএমআই রয়্যালস পাস ৮ কী ভাবে পাবেন

পদ্ধতি ১ – প্রথমেই আপনাকে ব্যাটলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়ার ইনস্টাগ্রাম পেজটি ফলো করতে হবে।

পদ্ধতি ২ – নতুন ম্যাপ সান্তোরিনি থেকে আপনাকে আরপিএম৮ লোগোটি খুঁজে বের করতে হবে।

পদ্ধতি ৩ – এবার একটি স্ক্রিনশট নিয়ে নিন, সেটিকে হাইলাইট করুন এবং আপনার ইনস্টাগ্রাম পেজ থেকে ব্যাটলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়াকে ট্যাগ করে পোস্ট করে দিন।

পদ্ধতি ৪ – এই কনটেস্টের ফর্ম ফিলআপ করতে পারবেন ব্যাটলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়ার ইনস্টাগ্রাম পেজের বায়ো থেকে।

আরও পড়ুন: ২০২২ সালে চারটি ইস্পোর্টস টুর্নামেন্ট আয়োজন করতে চলেছে বিজিএমআই, প্রাইজ় পুল ৬ কোটি টাকা

আরও পড়ুন: ব্যান উপেক্ষা করে ভারতে গারিনা ফ্রি ফায়ার খেলছেন অনেকে, কী ভাবে?

আরও পড়ুন: ফ্রি ফায়ার ব্যান হলেও পাবজি মোবাইলের ক্লোন বিজিএমআই ভারতে নিষিদ্ধ নয় কেন?