Free Games With Prime: ফেব্রুয়ারি মাসে Prime Gaming-এর একগুচ্ছ ফ্রি গেমের তালিকা প্রকাশ করল Amazon, দেখে নিন

Prime Free Games February: 2023 সালের ফেব্রুয়ারি মাসেও প্রাইম গেমিংয়ের একাধিক ফ্রি গেমসের তালিকা প্রকাশ করেছে Amazon। যাঁরা এই গেমিং সার্ভিসের সাবস্ক্রাইবার, তাঁরা 1 ফেব্রুয়ারি থেকেই প্রাইমে নতুন গেমগুলি খেলতে পারবেন।

Free Games With Prime: ফেব্রুয়ারি মাসে Prime Gaming-এর একগুচ্ছ ফ্রি গেমের তালিকা প্রকাশ করল Amazon, দেখে নিন
ফেব্রুয়ারি মাসে প্রাইমে কোন কোন গেম ফ্রি-তে খেলতে পারবেন, দেখে নিন।
Follow Us:
| Edited By: | Updated on: Jan 31, 2023 | 9:44 AM

খুব সম্প্রতি ভারতে পথচলা শুরু হয়েছে Amazon Prime Gaming-এর। প্রতি মাসে সাবস্ক্রাইবাররা প্রাইম গেমিং সার্ভিস থেকে সম্পূর্ণ বিনামূল্যে একাধিক PC Games খেলার সুযোগ পেয়ে যান। জানুয়ারির পর এবার 2023 সালের ফেব্রুয়ারি মাসেও প্রাইম গেমিংয়ের একাধিক ফ্রি গেমসের তালিকা প্রকাশ করেছে Amazon। যাঁরা এই গেমিং সার্ভিসের সাবস্ক্রাইবার, তাঁরা 1 ফেব্রুয়ারি থেকেই প্রাইমে নতুন গেমগুলি খেলতে পারবেন।

গেমসের নতুন সেটটিতে রয়েছে Bethesda’s The Elder Scrolls III: Morrowind GOTY Edition। এই গেম খেলতে সাবস্ক্রাইবারদের এক টাকাও খরচ করতে হবে না। এই RPG টাইটেলটি সাবস্ক্রাইবাররা খেলতে পারবেন 2 ফেব্রুয়ারি থেকে। তার সঙ্গে আবার থাকছে হট স্প্রিং কাস্টমার ম্যানেজমেন্ট গেম, যার নাম Onsen Master। 9 ফেব্রুয়ারি থেকে গ্রাহকদের জন্য থাকছে আরও একটি ফ্রি টু প্লে গেম- Aerial Knight’s Never Yield, একটি 3D রানার গেম, যা ফিউচারিস্টিক ডেট্রয়েটে সেট করা হয়ছে।

সেই দিনই উপভোক্তাদের জন্য আরও একটি গেম বিনামূল্যে খেলার সুযোগ তৈরি হয়ে যাচ্ছে, যার নাম Divine Knockout। এটি একটি ব্রলার, যাতে একাধিক মাইথোলজিক্যাল এলিমেন্ট রয়েছে। 16 ফেব্রুয়ারি থেকে গেমাররা একটি আরকেড ব্রলার শুটার স্ল্যাশার টাইটেল খেলতে পারবেন, যার নাম BATS: Bloodsucker Anti-Terror Squad। এছাড়াও যাঁরা চ্যালেঞ্জ পছন্দ করেন, তাঁদের জন্য থাকছে One Hand Clapping।

23 ফেব্রুয়ারি থেকে আপনি অ্যামাজন প্রাইম গেমিংয়ের আরও তিনটি টাইটেল খেলতে পারবেন। তার প্রথমটি হল Space Crew: Legendary Edition। এটি একটি গ্যালাক্সি এক্সপ্লোরেশন গেম, যেখানে আপনি ইউনাইটেড ডিফেন্স ফোর্স স্টার শিপের ক্যাপ্টেন। বাকি দুটি গেম হল Tunche এবং Space Warlord Organ Trading Simulator।

Prime Gaming হল অ্যামাজনের প্রাইম সাবস্ক্রিপশনেরই একটি অঙ্গ। আপনি যদি অ্যামাজন প্রাইম সাবস্ক্রাইব করেন, তাহলে আপনাকে প্রাইম গেমিং ওয়েবসাইটে যেতে হবে এই নতুন পরিষেবার সুবিধা উপভোগ করতে। এখন আপনি যদি নতুন ইউজার হন, তাহলে বছরে আপনাকে 1,499 টাকা খরচ করে Amazon Prime সাবস্ক্রাইব করতে হবে। এছাড়া আপনি চাইলে প্রতি মাসে 179 টাকা এবং তিন মাসে 459 টাকা খরচ করে এই গেমিং পরিষেবা সাবস্ক্রাইব করতে পারবেন।