BGMI X Spider Man: বিজিএমআইয়ের নতুন আপডেটে স্পাইডারম্যান নো ওয়ে হোমের স্কিন থাকতে চলেছে…

নভেম্বর মাসে, ক্রাফটন জনপ্রিয় নেটফ্লিক্স সিরিজ আরকেনের একটি সংস্করণ বিজিএমআইয়ের ১.৭ আপডেটে এনেছিল। এর জন্য তারা রায়ট গেমসের সঙ্গে অংশীদারিত্ব করেছিল।

BGMI X Spider Man: বিজিএমআইয়ের নতুন আপডেটে স্পাইডারম্যান নো ওয়ে হোমের স্কিন থাকতে চলেছে...
Follow Us:
| Edited By: | Updated on: Jan 07, 2022 | 3:01 PM

ক্রাফটন সোনি পিকচার্সের সঙ্গে একটি নতুন প্রচারমূলক অংশীদারিত্ব ঘোষণা করেছে। স্পাইডার ম্যানকে তারা তাদের জনপ্রিয় মোবাইল ব্যাটল রয়্যাল গেম বিজিএমআইয়ে আনতে চলেছে। অংশীদারিত্বের অধীনে, বিজিএমআই প্লেয়াররা ইন-গেম মিশনগুলি সম্পূর্ণ করার মাধ্যমে একচেটিয়া আইটেম জেতার সুযোগ পাবে। জানুয়ারির মাঝামাঝি বিজিএমআইয়ের সংস্করণ ১.৮ আপডেটের রোলআউটের সঙ্গে গেমপ্লে এবং আইটেম সম্পর্কে আরও বিশদ বিবরণ প্রকাশ করা হবে।

খেলোয়াড়রা কোলাবরেশন স্কিন সংগ্রহ করতে ইন-গেম মিশন সম্পূর্ণ করা শুরু করতে পারে। মিনি-গেমসের মতো বিজিএমআইয়ের সংস্করণ ১.৮ আপডেটের সঙ্গে বিশেষ মিশন আসবে। যদিও ক্রাফটন উল্লেখ করেছে যে বিজিএমআই সংস্করণ ১.৮ আপডেটটি এই মাসের মাঝামাঝি সময়ে প্রকাশিত হবে। এটি এখনও অফিসিয়াল লঞ্চের তারিখ এবং আপডেটের অন্যান্য বিবরণ প্রকাশ করেনি।

BGMI Spiderman No Way Home

ইভিপি গ্লোবাল পার্টনারশিপস এবং ব্র্যান্ড ম্যানেজমেন্ট আর সনি পিকচার্স এন্টারটেইনমেন্টের লোকেশন ভিত্তিক বিনোদনের প্রধান জেফরি গডসিক বলেছেন, ‘এই উত্তেজনাপূর্ণ কোলাবোরেশন বিশ্বজুড়ে ভক্তদের তাদের ফ্রেন্ডলি স্পাইডারম্যানের সঙ্গে বিজিএমআইয়ের অত্যাধুনিক গেমিং অভিজ্ঞতার দারুণ ছোঁয়া পাবে।’

বিজিএমআই স্পাইডার-ম্যান: নো ওয়ে হোমের সঙ্গে কোল্যাব করা প্রথম গেম নয়। এর আগে ফোর্টনাইটেও এরকম কোল্যাবোরেশন দেখা গেছে। ফোর্টনাইটে প্রবর্তিত সমস্ত সামগ্রীর মধ্যে রয়েছে স্কিন, হার্ভেস্টিং টুলস, গ্লাইডার, ইমোটস, ব্যাক ব্লিং, স্পাইডার-ম্যান এবং এমজে-এর জন্য দুটি প্রিমিয়াম স্কিন।

নভেম্বর মাসে, ক্রাফটন জনপ্রিয় নেটফ্লিক্স সিরিজ আরকেনের একটি সংস্করণ বিজিএমআইয়ের ১.৭ আপডেটে এনেছিল। এর জন্য তারা রায়ট গেমসের সঙ্গে অংশীদারিত্ব করেছিল। অংশীদারিত্বের অধীনে, কোম্পানি অবস্থান, আইটেম এবং একটি নতুন পিগিব্যাক মোড যোগ করেছে। এছাড়াও, কোম্পানিটি একটি মিরর ওয়ার্ল্ড মোডও যোগ করেছে, যেখানে এটি গেমারদের তাদের চরিত্রগুলিকে Arcane’s Vi, Jinx, Jayce বা Caitlyn-এ পরিবর্তন করতে দেয়। স্পাইডার-ম্যান: নো ওয়ে হোম কোল্যাবোরেশনের সঙ্গে আমরা মিরর ওয়ার্ল্ড মোডের একটি প্রত্যাবর্তন দেখতে পেতে পারি।

আরও পড়ুন: QLAN Gamers Social Network: ভারতে ই-স্পোর্টসের চাহিদা উর্ধ্বগগনে, শুধু গেমারদের জন্যই লঞ্চ হল সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম ক্ল্যান

আরও পড়ুন: Krafton Sony Music India Partnership: সনি মিউজিক ইন্ডিয়ার সঙ্গে গাঁটছড়া বাঁধল ক্রাফ্টন, রাফতার-বাদশাহের র‌্যাপে পাবজি নিউ স্টেট গেমে নতুন ছোঁয়া!

আরও পড়ুন: Samsung Gaming Hub: একই ছাতার তলায় আপনার মনপসন্দ সব গেম! নতুন গেমিং সার্ভিস নিয়ে আসছে স্যামসাং