Krafton Sony Music India Partnership: সনি মিউজিক ইন্ডিয়ার সঙ্গে গাঁটছড়া বাঁধল ক্রাফ্টন, রাফতার-বাদশাহের র‌্যাপে পাবজি নিউ স্টেট গেমে নতুন ছোঁয়া!

PUBG New State Latest Update: পাবজি নিউ স্টেট-এ বিশেষ কনটেন্টের ছোঁয়া দিতে সনি মিউজিক ইন্ডিয়া-র সঙ্গে গাঁটছড়া বাঁধল গেমের ডেভেলপার সংস্থা ক্রাফ্টন।

Krafton Sony Music India Partnership: সনি মিউজিক ইন্ডিয়ার সঙ্গে গাঁটছড়া বাঁধল ক্রাফ্টন, রাফতার-বাদশাহের র‌্যাপে পাবজি নিউ স্টেট গেমে নতুন ছোঁয়া!
পাবজি নিউ স্টেটে এবার রাফতার-বাদশাহের গান!

ভারতে নতুন পার্টনারশিপ গড়ল ক্রাফ্টন। পাবজি নিউ স্টেট-এ বিশেষ কনটেন্টের ছোঁয়া দিতে সনি মিউজিক ইন্ডিয়া-র সঙ্গে গাঁটছড়া বাঁধল গেমের ডেভেলপার সংস্থা ক্রাফ্টন। প্রসঙ্গত, এই মুহূর্তে ভারতে পাবজি নিউ স্টেট গেমের ডাউনলোড ১ মিলিয়ন ছাপিয়ে গিয়েছে। এবার এই গেমেই র‌্যাপার বাদশাহের নতুন গান শুনতে পারবেন প্লেয়াররা। পাশাপাশি এই গেম খেলার সময়ই প্লেয়াররা ভারতের প্রভাবশালীদের সঙ্গে কোলাবরেট করা যাবে এবং সেই সঙ্গেই আবার প্রাইজও জিতে নিতে পারবেন গেমাররা।

পাবজি নিউ স্টেট-এ খুব শিগগিরই বাদশাহের লেটেস্ট পার্টি সং যোগ করা হবে, যার নাম ‘ব্যাড বয় এক্স ব্যাড বয় গার্ল’। স্পনসরশিপ ডিলের এই গানে দেখা যাবে নিকিতা গান্ধীকেও। আর তার পরই দেশের আর এক র‌্যাপার রাফতারের সঙ্গেও গাঁটছড়া বাঁধতে চলেছে ক্রাফ্টন। রাফতার মূলত একটি গেমকে ডেডিকেট করেই একটি এক্সক্লুসিভ গান গাইবেন বলে জানা গিয়েছে। সেই গানে হাইলাইট করা হবে, গেমের একাধিক নতুন ফিচার এবং অবশ্যই তা রাফতারের স্টাইলে। এদিন একটি প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এমনই তথ্য জানিয়েছে ক্রাফ্টন।

সেলিব্রেশনের অঙ্গ হিসেবে ক্রাফ্টন একটি ডান্স চ্যালেঞ্জও নিয়ে আসছে। সেই প্রতিযোগিতায় যিনি জয়লাভ করবেন, তিনি ৫০০০ মার্কিন ডলার বা প্রায় ৩,৭৪,২০০ টাকার গুগল প্লে গিফট কার্ডস পেয়ে যাবেন। পাশাপাশি রাফতারের আসন্ন অ্যানথেমে আগ্রহী প্রতিযোগীরা নিজেদের নাচের ভিডিয়োও রেকর্ড করার সুযোগ পেয়ে যাবেন। তবে তার জন্য একটি শর্ত রয়েছে। তাঁদের সেই ভিডিয়োটি পাবজি নিউ স্টেট ফিল্টার ব্যবহার করে ইনস্টাগ্রামে শেয়ার করতে হবে এবং হ্যাশট্যাগস দিতে হবে – #NewStateStyle এবং #PUBGNewState।

নিউ স্টেট ক্রনিকালস –

তিনটি ভাগে একটি ওয়েব সিরিজও লঞ্চ করতে চলেছে ক্রাফ্টন, যার নাম ‘নিউ স্টেট ক্রনিকালস’। ডিসেম্বর থেকেই শুরু হয়ে যাবে এই ওয়েব সিরিজ। অনেকটা তথ্যচিত্রের ধাঁচেই এই ওয়েবসিরিজ তৈরি করা হয়েছে এবং তাতে দেখা যাবে ভারতের একাধিক সেলেব ও ইনফ্লুয়েন্সারদের। তালিকায় রয়েছেন, দ্য গ্রেট খালি, দ্য সাউন্ড ব্লেজ়, স্কাউট এবং আরও অনেকেই।

অন্যান্য সোশ্যাল মিডিয়া সেলেবদের মধ্যে এই সেলিব্রেশনে অংশগ্রহণ করতে চলেছেন, ভুবন বাম, দ্য কমেডি ফ্যাক্টরি এবং ফোকাসড ইন্ডিয়ান। যদিও এই সেলিব্রেশন ভিডিয়ো তাঁদের শেয়ার করতে হবে নিজ্সব ইউটিউব চ্যানেল থেকেই।

ভবিষ্যৎের দিকে নজর রেখে সেট করা হয়েছে পাবজি নিউ স্টেট গেমটি, যার পটভূমিকা ২০৫১ সালের পৃথিবী। কোম্পানির পক্ষ থেকে স্বীকার না করা হলেও এই গেমটি আসলে ব্যাটল রয়্যাল গেমের জনপ্রিয় পাবজি সিরিজের সিকুয়েল। ১০০ জন প্লেয়ারকে নামিয়ে দেওয়া হয়েছে ৮x৮ আইল্যান্ডে, যার নাম ‘ট্রয়’। সাপ্লাই জড়ো করা এবং শেষ প্রান্তে যে মানুষটি দাঁড়িয়ে আছেন, তাঁর সঙ্গেও লড়াই করার জন্য এই ১০০জনকে নামানো হয়েছে। সম্প্রতি এই গেমটি সিকিওরিটি এবং বাগ ফিক্সিংয়ের আপডেট পেয়েছে।

আরও পড়ুন: PUBG 2 Launch Date: কবে লঞ্চ করছে পাবজির সিক্যুয়েল? বড়সড় আপডেট পাওয়া গেল টুইটারে

আরও পড়ুন: BGMI Anti Addiction Features: ১৮ বছরের কম বয়সীদের আসক্তি কমাতে ব্যাটলগ্রাউন্ডে আরও কড়াকড়ি, ওটিপির মাধ্যমে অভিভাবকের অনুমতি, রোজ ৭০০০ টাকার বেশি খরচ বন্ধ

আরও পড়ুন: BGMI 1.7 Update Hotfix: ১.৭ আপডেটে হটফিক্স-এর ঘোষণা করল ব্যাটলগ্রাউন্ডস, এবার মিরর ওয়ার্ল্ড লবি থিম দাবি করতে পারবেন প্লেয়াররা

Click on your DTH Provider to Add TV9 Bangla