BGMI 1.7 Update Hotfix: ১.৭ আপডেটে হটফিক্স-এর ঘোষণা করল ব্যাটলগ্রাউন্ডস, এবার মিরর ওয়ার্ল্ড লবি থিম দাবি করতে পারবেন প্লেয়াররা

BGMI Latest Update: আপডেট এসেছিল আগেই। কিন্তু সেই আপডেট নিয়ে গেমারদের অভিযোগও ছিল বিস্তর। এবার হটফিক্স ঘোষণার মধ্যে দিয়ে প্লেয়ারদের মিরর ওয়ার্ল্ড লবি থিম দাবি করার সুযোগ করে দিল গেম ডেভেলপার ক্রাফ্টন।

BGMI 1.7 Update Hotfix: ১.৭ আপডেটে হটফিক্স-এর ঘোষণা করল ব্যাটলগ্রাউন্ডস, এবার মিরর ওয়ার্ল্ড লবি থিম দাবি করতে পারবেন প্লেয়াররা
এবার মিরর ওয়ার্ল্ড লবি থিম দাবি করতে পারবেন প্লেয়াররা

ব্যাটলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া খুব সম্প্রতি ১.৭ আপডেট নিয়ে এসেছে, যেখানে গেমারদের জন্য নতুন থিম লিগ অফ লেজেন্ডস-এর মিরর আইল্যান্ড রয়েছে। কিন্তু তাতেও যেন প্লেয়ারদের আবদার মিটছে না! কারণ অনেকেই অভিযোগ করেছেন, মিরর ওয়ার্ল্ড লবি থিম পাওয়া যাচ্ছে না। আর সেই কথা মাথায় রেখেই এবার গেমের ডেভেলপার সংস্থা ক্রাফ্টন হটফিক্স আপডেট নিয়ে এসেছে, যেখান থেকে গেমাররা লবি থিম দাবি করতে পারবেন।

এই আপডেট ১.৭-এর সাহায্যে প্লেয়াররা লিগ অফ লেজেন্ডস ও আরকেন-এর চারটি চরিত্রের অভিজ্ঞতা সঞ্চয় করতে পারবেন, বিশেষ লিভারপুল এফসি-ব্র্যান্ডেড ইক্যুইপমেন্ট নিতে এবং নির্দিষ্ট করে ভারতের জন্য একটি বিশেষ ইভেন্ট ‘দ্য রিকল’ খেলার সুযোগও পেয়ে যাবেন। পাশাপাশি এই আপডেটে বাগ ফিক্স ও ইমপ্রুভমেন্টও বান্ডল করা রয়েছে।

মঙ্গলবারই ক্রাফ্টন-এর তরফ থেকে একটি ব্লগপোস্টে লেখা হয়েছে, ‘২৩ নভেম্বর সকাল সাড়ে ৫টা থেকে ২২ ডিসেম্বর সকাল ৫টা ২৯ মিনিট পর্যন্ত ব্যাটলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া প্লেয়াররা মিরর ওয়ার্ল্ড লবি থিম দাবি করতে পারবেন।’ গেমের ভিতরে রেকমেন্ডেড ইভেন্ট সেন্টার থেকে দাবি করা যেতে পারে এই মিরর ওয়ার্ল্ড লবি থিম এবং তখনই এই থিম দাবি করা যাবে, যখন প্লেয়ারদের ডিভাইসে অ্যাপটি আপডেট করা থাকবে।

এদিকে ১৯ নভেম্বরই ক্রাফ্টন-এর তরফ থেকে ঘোষণা করা হয়েছিল, একাধিক স্পেশ্যাল ইভেন্টে এবার থেকে ব্যাটলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া প্লেয়াররা অংশগ্রহণ করতে পারবেন। তার মধ্যে সবথেকে গুরুত্বপূর্ণ ইভেন্টটি হল, লিগ অফ লেজেন্ডস এবং আরকেন মিরর ওয়ার্ল্ড মোড, যা ইরাঞ্জেল, লিভিক এবং সানহকে ম্যাপে খেলা যেতে পারে। একবার এনাবল করা হয়ে গেলেই প্লেয়াররা ম্যাপের যে অংশে একটু বেশি সময় ধরে খেলেছেন, ঠিক সেখানেই চলে আসবে মিরর আইল্যান্ড। গ্রাউন্ডে থাকা উইন্ড ওয়াল পোর্টালের মাধ্যমেই প্লেয়াররা মিরর আইল্যান্ডে প্রবেশ করতে পারবেন। মোট চারটি চরিত্রে খেলতে পারবেন গেমাররা – সাইতলিন, জেইস, জিঙ্কস এবং ভিআই।

এর পাশাপাশি ক্রাফ্টন-এর তরফ থেকে ঘোষণা করা হয়েছে, লিভারপুল এফসি-র সঙ্গেও গাঁটছড়া বাঁধতে চলেছে তারা। ‘ইউ উইল নেভার ওয়াক অ্যালন’ ইভেন্টে অংশ নিয়ে প্লেয়াররা লিভারপুল এফসি-ব্র্যান্ডেড প্যারাশুট, ব্যাকপ্যাক এবং জার্সিও জিতে নিতে পারবেন। এছাড়াও কেবল মাত্র ভারতের প্লেয়ারদের জন্য আরও একটি বিশেষ ইভেন্ট নিয়ে আসা হয়েছে, যার নাম ‘রিকল’। এই ইভেন্টে অংশ নিয়ে প্লেয়াররা টোকেন রিকল করতে পারবেন, যা পরবর্তীতে রিওয়ার্ড হিসেবে ইন-গেম স্টোর থেকে এক্সচেঞ্জ করা যেতে পারে।

প্লেয়াররা এবার থেকে 360 UC-র জন্য পঞ্চম মাসের রয়্যাল পাস পার্চেজ় করতে পারবেন, যা আসলে একটি ইন-গেম ইভেন্ট। এই লেটেস্ট রয়্যাল পাস আসলে মিরর রিয়েলম-এর উপরে ভিত্তি করে তৈরি করা হয়েছে। এছাড়াও অন্যান্য সুবিধার মধ্যে রয়েছে, কাতারিনা লিডার আউটফিট, ব্ল্যাক সার্কাস আউটফিট, কার৯৮ স্কিন এবং এমকে৪৭ স্কিন। পাশাপাশি এই আপডেটে একাধিক বাগ ফিক্স হবে বলেও দাবি করা হয়েছে ক্রাফ্টন-এর তরফ থেকে।

আরও পড়ুন: BGMI 1.7 Update: ব্যাটলগ্রাউন্ডস খেলোয়াড়দের জন্য নতুন থিম ‘মিরর ওয়ার্ল্ড’ নিয়ে এল ক্রাফ্টন, যোগ হল একাধিক নতুন ফিচারও

আরও পড়ুন: BGMI vs PUBG New State: ব্যাটল রয়্যাল অভিজ্ঞতায় সেরা কে? ৫ পয়েন্টে জেনে নিন দুই গেমের মূল পার্থক্য

আরও পড়ুন: প্রতারণা ঠেকাতে ক্রাফ্টন-এর বড় পদক্ষেপ, লেটেস্ট আপডেট না করালে পাবজি নিউ স্টেট খেলতে পারবেন না গেমাররা

Click on your DTH Provider to Add TV9 Bangla