Battlegrounds Mobile India: আর বেশি দেরি নেই, এগিয়ে আসছে রিলিজের সময়, ইঙ্গিত নতুন টিজারে

অনুমান করা হচ্ছে, হয়তো আগামী ১৮ জুন ভারতে রিলিজ হতে পারে ব্যাটেলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া।

Battlegrounds Mobile India: আর বেশি দেরি নেই, এগিয়ে আসছে রিলিজের সময়, ইঙ্গিত নতুন টিজারে
১৮ মে এই গেমের প্রি-রেজিস্ট্রেশন শুরু হয়েছে।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 12, 2021 | 5:59 PM

ফের একটি নতুন টিজার প্রকাশ করেছে ব্যাটেলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া। তাদের অফিশিয়াল ফেসবুক পেজে এই টিজার প্রকাশ করা হয়েছে। নতুন পোস্টারের সঙ্গে ক্যাপশনে গেম কর্তৃপক্ষের তরফে লেখা হয়েছে, ‘আপনারা যা ভাবছেন, তার থেকেও দ্রুত এগিয়ে আসছে সময়।’ গেমারদের ধারণা, ভারতে ব্যাটেলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া গেম লঞ্চের প্রসঙ্গেই এই ইঙ্গিত দেওয়া হয়েছে। অর্থাৎ আর কয়েকদিনের মধ্যেই হয়তো দক্ষিণ কোরিয়ার সংস্থা ক্র্যাফটন নির্মিত পাবজি মোবাইলের মতো ভিডিয়ো গেম লঞ্চ হবে ভারতে।

গত ১৮ মে ব্যাটেলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া গেমের প্রি-রেজিস্ট্রেশন শুরু হয়েছিল। গুগল প্লে স্টোর থেকে আপাতত অ্যানড্রয়েড ডিভাইসের জন্য প্রি-রেজিস্ট্রেশন সম্ভব। এই প্রি-রেজিস্ট্রেশন শুরুর আগে ক্র্যাফটন জানিয়েছিল, গেম রিলিজের একমাস আগে থেকে প্রি-রেজিস্ট্রেশন শুরু হবে। সেই কারণেই অনেকে ধরে নিয়েছেন সম্ভবত ১৮ জুন ভারতে রিলিজ হবে এই গেম। যদিও এখনও গেম রিলিজের দিনক্ষণ সম্পর্কে আনুষ্ঠানিক ভাবে কিছুই জানায়নি ক্র্যাফটন। তবে ব্যাটেলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়ার অফিশিয়াল ফেসবুক পেজের গত কয়েকটি টিজার দেখে অনুমান করা যাচ্ছে হয়তো ১৮ জুনই ভারতে রিলিজ হবে ব্যাটেলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া।

আরও পড়ুন- অবশেষে মুক্তি পেতে চলেছে এলডেন রিং গেমপ্লে! ট্রেলারটি দেখে নিন একবার

এর আগেও একটি টিজারে ব্যাটেলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়ার ফেসবুকে পেজে বলা হয়েছিল, ‘আমরা জানি আপনার অনেকদিন ধরে অপেক্ষা করছেন। গেম রিলিজের দিন আপনাদের মতে কবে সেটা জানান।’ তার আগে পাবজি মোবাইলের জনপ্রিয় ফিচার’ চিকেন ডিনার’- এর কথাও উল্লেখ করা হয়েছিল ব্যাটেলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়ার ক্ষেত্রে। সব মিলিয়ে গেমাররাও অনুমান করছেন, হয়তো খুব দ্রুতই এবার এই গেম লঞ্চ হবে ভারতে।