অবশেষে মুক্তি পেতে চলেছে এলডেন রিং গেমপ্লে! ট্রেলারটি দেখে নিন একবার

২০২২ সালের ২১ জানুযারি এলডেন রিং মুক্তি পেতে পারে । PS4, PS5, Xbox One, Xbox সিরিজেগুলি কম্পিউটার গেম খেলতে পারবেন ।

অবশেষে মুক্তি পেতে চলেছে এলডেন রিং গেমপ্লে! ট্রেলারটি দেখে নিন একবার
ইউটিউব থেকে নেওয়া ছবি

অবশেষে অপেক্ষার অবসান ঘটতে চলেছে। কারণ ফ্রম সফটওয়্যারের আসন্ন গেম এলডেন রিং নয়া রূপে কামব্যাক করতে চলেছে। সম্প্রতি জিওফ কেইগালির সামার গেম ফেস্টের সঙ্গে নয়া গেমপ্লের ট্রেলার মুক্তি পেয়েছে ।

২০১৯ সালে মাইক্রোসফটের ইথ্রি কনফারেন্সের মাধ্যমে প্রথম এলডেন রিং প্রকাশিত হয়েছিল। তারপর থেকে গেমটিকে বিশেষ দেখা যায়নি। জানা যায়, খারাপ মানের গেম লিক হয়ে যাওয়াতে এই গেমের জনপ্রিয়তা হারিয়ে যায় । হিডেতারা মিয়াজাকির আ,সন্ন গেমের নয়া চ্রেলারে আমরা দেখতে পাব একেবারে অন্য দুনিয়ার ঝলক। নয়া অ্যাকশন, নয়া ব্য়াকগ্রাউন্ড, নয়া অ্য়াকশন আরপিজির ভোলে গেমপ্রেমীরা যে মাতবে, তা আশা রাখছে সংস্থার আধিকারিকরা।

আরও পড়ুন: ব্যাটেলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া নিয়ে নতুন বিতর্ক, গেমের বিরোধিতা করে তথ্যপ্রযুক্তি মন্ত্রীকে চিঠি

ট্রেলারেই ফুটে উঠেছে গেমপ্লের ফুটেজ। ৬০ এফপিএসের সমৃণ পথ, নতুন-জেন কনসোলস পিসি থেকে সাধারণত তুলে ধরার চেষ্টা করা হয়েছে। ট্রেলারটিতে বিভিন্ন অবস্থান, লড়াই, কিছু নতুন গেমপ্লের মেকানিকস দেখানো হয়েছে, যা সত্যিই আধুনিক মানের।

২০২২ সালের ২১ জানুযারি এলডেন রিং মুক্তি পেতে পারে । PS4, PS5, Xbox One, Xbox সিরিজেগুলি কম্পিউটার গেম খেলতে পারবেন । ভারতের জন্য তৈরি করা গাইড মেনে চললেই দেখতে পাবেন এই বছরের ইথ্রি সিডিউল।