BGMI Latest Update: ব্যাটলগ্রাউন্ডে এবার রায়ট গেমস-এর আরকেন থিমড চরিত্র, ইন-গেম কন্টেন্ট, নভেম্বরেই আপডেট পাবেন গেমাররা

Battlegrounds Mobile India: ব্যাটলগ্রাউন্ডের খেলোয়াড়রা নভেম্বরের শেষ দিকে নতুন আপডেট পেয়ে যাবেন। এই আপডেটের সব থেকে আকর্ষণীয় দিক হল রায়ট গেমসের আরকেন চরিত্র এবং ইন-গেম কন্টেন্ট।

BGMI Latest Update: ব্যাটলগ্রাউন্ডে এবার রায়ট গেমস-এর আরকেন থিমড চরিত্র, ইন-গেম কন্টেন্ট, নভেম্বরেই আপডেট পাবেন গেমাররা
ব্যাটলগ্রাউন্ডে এবার আরকেন চরিত্ররা

ব্যাটলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া গেমারদের জন্য সুখবর! নভেম্বরের মাঝামাঝি সময়ে এই গেমে নতুন আপডেট আসছে। আর সেই আপডেটে রায়ট গেমস-এর আসন্ন সিরিজ আরকেন-এর চরিত্র, আইটেম এবং লোকেশন পেয়ে যাবেন ব্যাটলগ্রাউন্ডস (Battlegounds Mobile India) গেমাররা। আর সেই নজরকাড়া আপডেটের জন্য ইতিমধ্যেই ক্রাফ্টন (ব্যাটলগ্রাউন্স মোবাইল ইন্ডিয়া গেমের ডেভেলপার) এবং রায়ট গেমস গাঁটছড়া বেঁধেছে। এর ফলে এক্সক্লিউসিভ ইন-গেম কন্টেন্ট পেয়ে যাবেন BGMI গেমাররা।

চলতি মাসের শুরুতেই চিনে ক্রাফ্টন ভিডিও এবং সারা বিশ্বে নেটফ্লিক্স-এর মাধ্যমে ডেবিউ হয়েছে আরকেন (Arcane)-এর। এই টিভি সিরিজ আদতে লিগ অফ লেজেন্ডস ইউনিভার্স-এর উপরে ভিত্তি করে তৈরি করা হয়েছে এবং বিদ্যমান দুই লিগ চ্যাম্পিয়ন – যেগুলি ইউটোপিয়ান পিলটোভার এবং আন্ডারগ্রাউন্ড অফ জাউন-এ সেট করা হয়েছে।

ব্যাটলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া (BGMI) সংস্করণ 1.7-এ নতুন গেমপ্লে উপাদান-সহ Arcane-এর চরিত্র, আইটেম, গেমের মোড এবং অবস্থানগুলি কাল্পনিক দ্বীপ ইরাঞ্জাল-এ চলে আসবে। গেমের পাবলিশার সংস্থার তরফ থেকে সম্প্রতি একটি প্রেস বিজ্ঞপ্তি জারি করে এমনটাই দাবি করা হয়েছে। পাশাপাশি সংস্থার পক্ষ থেকে আরও জানানো হয়েছে যে, নভেম্বরেই মাঝামাঝি সময়ে এই আপডেট রিলিজ করা হবে। যদিও কবে নাগাদ সেই আপডেট গেমাররা পেতে শুরু করবেন, সে বিষয়ে কোম্পানির তরফ থেকে নির্দিষ্ট ভাবে কিছুই জানানো হয়নি।

এদিকে আবার ব্যাটলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া গেমের সংস্করণ ১.৭-এর বেশ কিছু গুরুত্বপূর্ণ ফিচার্স সম্পর্কে বিস্তারিত তথ্য প্রকাশ করেছে ক্রাফ্টন (Krafton)। এই নতুন ভার্সনে থাকবে নতুন থিম মোড, যার নাম ‘মিরর ওয়ার্ল্ড’। এই থিম আদতে গেমারদের মিরর আইল্যান্ডে নিয়ে যাবে। পাশাপাশি এই থিম আবার গেমারদের বিভিন্ন চরিত্র রিপ্লেস করারও সুযোগ দেবে – যেমন, ভি, জিঙ্কস, জেইস বা সাইতলিন। এছাড়াও লিগ অফ লেজেন্ডস গেম থেকে ইরাঞ্জল-এর সর্বত্রই থাকবে আরকেন দৈত্যরা (Arcane Monsters)। হেক্সক্রিস্টাল-এর মতো বেশ কিছু ইন-গেম কন্টেন্টও পেয়ে যাবেন গেমাররা, যেগুলি রিডিম সাপ্লাই-এর ক্ষেত্রে খুবই কাজে লাগবে।

এই নভেম্বর আপডেট আবার পিগিব্যাক ফাংশনও নিয়ে আসছে, যার সাহায্যে গেমাররা নিজেদের নকড্-আউট টিমমেট ও শত্রুদের বহন করতে পারবেন। পাশাপাশি আবার আসন্ন এই আপডেট সারভাইবার নম্বর নোটিফিকেশন এনাবল করবে, যার মাধ্যমে প্রতিটি প্লেয়ার জ়োনে সারভাইবারের সংখ্যা দেখে নিতে পারবেন গেমাররা। শুধু তাই নয়। এই গেম আবার স্মোক গ্রেড এফেক্ট পেতে চলেছে, যা গেমের মধ্যে গ্রেনেড ছোড়ার সময়ে দেখতে পাবেন গেমাররা।

গ্রেনেড ইন্ডিকেটর, জাম্প বাটন যা ক্লাইম্ব বাটন হিসেবেও কাজে লাগানো যাবে এবং এআই সেটিংয়ে একটি হার্ড লেভেল-সহ একাধিক ফিচার্স পাওয়া যাবে ব্যাটলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া গেমের নভেম্বর আপডেটে। এদিকে আবার BGMI-এর মতোই পাবজি মোবাইল-ও ১.৭ সংস্করণের আপডেট পেয়ে গিয়েছে, যাতে রয়েছে আরকেন-স্পেসিফিক কন্টেন্ট। চলতি মাসের শুরুতেই তার টিজার প্রকাশ্যে এসেছিল।

আরও পড়ুন: ২৫ লক্ষের বেশি অ্যাকাউন্ট ব্যান করল ক্রাফটন, হ্যাকারদের আটকাতে নতুন ব্যবস্থা বিজিএমআইতে…

আরও পড়ুন: গেম চলতে চলতে ক্র্যাশ করছে, এমনকি বন্ধ হয়ে যাচ্ছে কনসোলও, ব্যাটলফিল্ড ২০৪২ নিয়ে একাধিক সমস্যায় গেমাররা…

আরও পড়ুন: পাবজি নিউ স্টেট ছাড়িয়ে গেল ১০ মিলিয়নের বেশি ডাউনলোড, নতুন আপডেটে বেশ কিছু বাগ ফিক্স করা হয়েছে…

Click on your DTH Provider to Add TV9 Bangla