BGMI Latest Update: এবার বিজিএমআইয়ে পাবজির মতোই সমস্ত আপডেট আসতে চলেছে, এক এক করে…

টাইটানস: লাস্ট স্ট্যান্ড পিভিই মোডটি গত মাসে চালু করা হয়েছিল, ক্রাফটনকে এটিকে সরিয়ে নিতে হয়েছিল। কারণ যখনই খেলোয়াড়রা এই মোডটি চালানোর চেষ্টা করেছিল তখন গেমটি ক্র্যাশ করেছিল। 

BGMI Latest Update: এবার বিজিএমআইয়ে পাবজির মতোই সমস্ত আপডেট আসতে চলেছে, এক এক করে...
ব্যাটেলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া গেমের দিওয়ালি অফার।
Follow Us:
| Edited By: | Updated on: Oct 09, 2021 | 3:24 PM

ব্যাটলগ্রাউন্ড মোবাইল ইন্ডিয়া সম্ভবত খুব তাড়াতাড়িই নতুন ‘মেগা মোড’ আনতে চলেছে। মজার বিষয় হল, PUBG মোবাইলের ভারতীয় ভার্সেনটি আসল গেম থেকেই কিছু জনপ্রিয় মোড পাবে। মাইস্মার্টপ্রাইসের রিপোর্ট অনুসারে, ক্রাফটন নতুন বিজিএমআর গেমের জন্য টাইটানস: লাস্ট স্ট্যান্ড মোড এবং মেট্রো রয়্যাল মোডকে পুনরায় চালু করার কথা ভাবছে।

প্রতিবেদন অনুসারে, ডেভলপাররা পেলোড ২, ইনফেকশন মোড, সার্ভাইব টিল ডন, রনিক পাওয়ার এবং ভিকেন্ডি ম্যাপও নিয়ে আসবে বলে আশা করা হচ্ছে।  নতুন বিজিএমআর শিরোনাম এখন পর্যন্ত বেশ কয়েকটি নতুন আপডেট এবং প্যাচ পেয়েছে। যা গেমটিতে প্রচুর ফিচার, কাস্টমাইজেশন ইত্যাদি নিয়ে এসেছে। যখন টাইটানস: লাস্ট স্ট্যান্ড পিভিই মোডটি গত মাসে চালু করা হয়েছিল, ক্রাফটনকে এটিকে সরিয়ে নিতে হয়েছিল। কারণ যখনই খেলোয়াড়রা এই মোডটি চালানোর চেষ্টা করেছিল তখন গেমটি ক্র্যাশ করেছিল। 

BGMI Latest Update

জনপ্রিয় এই মোড মে মাসে PUBG মোবাইলে প্রবেশ করেছিল। দ্য টাইটানস: লাস্ট স্ট্যান্ডটি লেজেন্ডারি পিকচার্সের সাই-ফাই চলচ্চিত্র গডজিলা বনাম কং-এর সাথে কোল্যাব করে তৈরি করা হয়েছিল। প্লেয়ার ভার্সেস এনভায়রনমেন্ট মোড খেলোয়াড়দের গডজিলার সন্ধানের জন্য মনস্টারভার্স অভিযানে নামিয়ে দেয়। তারপর কং এবং গডজিলার সঙ্গে দল বেঁধে মেকাগডজিলার বিরুদ্ধে যুদ্ধ করতে হয়। নতুন প্রতিবেদনে সার্ভাইব টিল ডন-এর প্রত্যাহারেরও উল্লেখ করা হয়েছে। 

প্রতিবেদনে আরও উল্লেখ করা হয়েছে মেট্রো রয়্যালের কথা, যা PUBG মোবাইল এবং মেট্রো ২০৩৩-এর মধ্যে একটি ক্রসওভার ইভেন্টের অংশ। প্লেলোড ২.০ বিজিএমআই-এর সঙ্গেও চালু করা হবে বলে শোনা যাচ্ছে। যা মূল গেমের শিরোনামে বেশ কয়েকটি নতুন যানবাহন এবং অস্ত্র এনেছে। যদিও এই খবরটি বিজিএমআই কমিউনিটির মধ্যে নিশ্চিতভাবেই বেশ উত্তেজনা আনতে চলেছে। ক্রাফটন এই নতুন মোড এবং ম্যাপের লেটেস্ট আপডেটের বিষয়ে এখনও কোনও সরকারী বিবরণ শেয়ার করেনি।

বিজিএমআই সম্প্রতি তার ১.৬ আপডেট নিয়ে এসেছিল। এই আপডেটে ‘রেসিস্টেন্স: সারভাইভাল অফ দ্য ফিটেস্ট’ থিম, একটি নতুন ফ্লোরা মেনেস গেম মোড (এরাঙ্গেল, স্যানহক এবং লিভিক ম্যাপে উপলব্ধ এবং জিলিয়ন ম্যাট্রিক্স, ডাইনেহেক্সের মতো ফিচারগুলো সরবরাহ করার পাশাপাশি সাপ্লাই আর লাইফ ব্যারিয়ারের মতো সুবিধা ছিল) এবং দুটি নতুন এসএমজি এবং একটি পিস্তল আনা হয়েছিল।

আরও পড়ুন: PUBG Mobile Lite: পাবজি মোবাইল লাইটের লেটেস্ট আপডেটটি কীভাবে আর কোথা থেকে ইন্সটল করতে পারবেন, জেনে নিন…

আরও পড়ুন: BlueStacks X: উইন্ডোজ ১১-এ নামিয়ে ফেলুন ব্লুস্ট্যাক্স এক্স আর অ্যান্ড্রয়েডের সমস্ত অ্যাপ, গেম ল্যাপটপে ব্যবহার করুন…

আরও পড়ুন: Xbox Series X: পিএস ৫-এর লঞ্চের ঠিক আগেই মাইক্রোসফটের চমক! বাজারে ফের বিক্রি শুরু এক্সবক্স সিরিজ এক্সের…