Sony PS5-এর জন্য ডুয়ালসেন্স এজ ওয়্যারলেস কন্ট্রোলার এবার ভারতেও অর্ডার করা যাবে, ফিচার কেমন?

DualSense Edge Controller ভারতে প্রি-অর্ডার করতে পারেন Sony PlayStation ব্যবহারকারীরা। কন্ট্রোলারের নতুন সংস্করণটি ব্যবহারকারীদের পছন্দ অনুযায়ী কীগুলি কাস্টমাইজ করতে এবং এমনকি তাদের ক্যালিব্রেটও করতে দেবে।

Sony PS5-এর জন্য ডুয়ালসেন্স এজ ওয়্যারলেস কন্ট্রোলার এবার ভারতেও অর্ডার করা যাবে, ফিচার কেমন?
ডুয়ালসেন্স এজ কন্ট্রোলার এবার ভারতেও অর্ডার করা যাবে।
TV9 Bangla Digital

| Edited By: Sayantan Mukherjee

Nov 23, 2022 | 5:18 PM

চলতি বছরের শুরুতেই গেমসকম ওপেনিং নাইট লাইভ ইভেন্টের সময় প্লেস্টেশন 5 (PS5)-এর জন্য ডুয়ালসেন্স এজ ওয়্যারলেস কন্ট্রোলার উন্মোচন করেছিল Sony। গত মাসেই সংস্থাটি জানিয়েছি, নতুন কাস্টমাইজ়েবল কন্ট্রোলারটি কিছু দেশে প্লেস্টেশন থেকে প্রি-অর্ডারের জন্য উপলব্ধ। এখন সেই ডুয়ালসেন্স এজ কন্ট্রোলার ভারতে প্রি-অর্ডার করতে পারেন প্লেস্টেশন ব্যবহারকারীরা। কন্ট্রোলারের নতুন সংস্করণটি ব্যবহারকারীদের পছন্দ অনুযায়ী কীগুলি কাস্টমাইজ করতে এবং এমনকি তাদের ক্যালিব্রেটও করতে দেবে।

ডুয়ালসেন্স এজ কন্ট্রোলারটি Games The Shop ওয়েবসাইট থেকে 18,990 টাকায় প্রি-অর্ডার করতে পারেন। 2023 সালের 26 জানুয়ারি থেকে এই ওয়্যারলেস কন্ট্রোলার ব্যবহার করতে পারবেন গেমাররা।

প্রথাগত কন্ট্রোলারের এক্কেবারে বিপরীত মেরুতে গিয়ে কেউ স্টিক মডিউল, স্টিক ক্যাপ এবং কন্ট্রোলারের পিছনে পরিবর্তন করতে পারবেন। ডুয়ালসেন্স এজ কন্ট্রোলারের পিছনের বাটনগুলি ম্যাপিং ফাংশন ব্যবহার করে পুনরায় ম্যাপ করা যেতে পারে। কন্ট্রোলারটি অ্যাডজাস্টেবল ট্রিগার স্টপ এবং ডেড জোন-সহ স্টিক এবং ডেড জোনের জন্য সংবেদনশীলতার বিকল্পগুলির সঙ্গে উপলব্ধ হয়েছে।

যেহেতু এটি একটি Sony কন্ট্রোলার, আপনি হ্যাপটিক ফিডব্যাক এবং অ্যাডাপ্টিভ ট্রিগারগুলিও পেয়ে যাবেন। সংস্থাটি দুটি হাই ডোম ক্যাপ, দুটি লো ডোম ক্যাপ, দুটি হাফ ডোম ব্যাক বাটন, দুটি ব্যাক বাটন এবং এক জোড়া স্ট্যান্ডার্ড ক্যাপ অন্তর্ভুক্ত করছে।

এই খবরটিও পড়ুন

ডুয়ালসেন্স এজ কন্ট্রোলারটি একটি ব্রেইড ইউএসবি কেবেল এবং একটি লকেবল কন্ট্রোলার সহযোগে হাজির হয়েছে, যা একটি কম্প্যাক্ট কেসের মধ্যে খুব ভাল ভাবে ফিট হয়ে যাবে। এই কেসটি Sony-ই অফার করছে। এর আস্তিনের নীচে কিছু ঝরঝরে সফটওয়্যার টুইক রয়েছে। এর মাধ্যমে এক ক্লিকেই অডিও কন্ট্রোলারের সঙ্গে প্রোফাইলগুলি সুইচ করার ক্ষমতা পেয়ে যাবেন আপনি। আপনি যখন একটি গেম খেলছেন তখন সাউন্ড আউটপুট পরিবর্তন করতে এটি ব্যাপক ভাবে কার্যকর হতে পারে।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla