জুলাই মাসে Xbox গেম পাসের গেমগুলির ঘোষণা করল মাইক্রোসফট

Xbox Game Pass-এ জুলাই মাসে কোন কোন গেম আসতে চলেছে, জানেন? তালিকায় রয়েছে একাধিক গেম। সেগুলি একবার দেখে নিন।

জুলাই মাসে Xbox গেম পাসের গেমগুলির ঘোষণা করল মাইক্রোসফট
প্রতীকী ছবি।
TV9 Bangla Digital

| Edited By: Sayantan Mukherjee

Jul 09, 2022 | 7:44 PM

জুলাই মাসে এক্সবক্স গেম পাসে কোন কোন গেম আসছে, জানেন? সম্প্রতি মাইক্রোসফট ঘোষণা করেছে, জুলাই মাসের জন্য এক্সবক্স গেম পাসে কোন কোন গেস আসছে। সেই তালিকাটা দেখে নিন।

ডিজেম্যাক্স রেসপেক্ট ভি (ক্লাউড, কনসোল এবং পিসি) ID@Xbox – 7 জুলাই লঞ্চ হয়েছে

ডিজেম্যাক্স রেসপেক্ট ভি-তে আপনি পেয়ে যাবেন জনপ্রিয় আর্টিস্টদের একাধিক ট্র্যাক যেমন, মার্শমেলো, পোর্টার রবিনসন এবং ইউকিকা। এক্সক্লুসিভ ফুল HD মিউজ়িক ভিডিয়ো, অনলাইন মাল্টিপ্লেয়ার, নিউ গেম মোড-সহ থাকছে আরও একাধিক কন্টেন্ট।

ম্যাচপয়েন্ট: টেনিস চ্যাম্পিয়নশিপস (ক্লাউড, কনসোল এবং পিসি) – 7 জুলাই লঞ্চ হয়েছে

ডেভেলপাররা জানিয়েছেন, টেনিস চ্যাম্পিয়নশিপ হল টেনিসের আধুনিক ভার্সন, যাতে ডিপ কেরিয়ার মোড এবং ইউনিক রাইভালরি সিস্টেম থাকছে। ট্যাক্টিক্যাল রিয়েলিজ়ম, পজিশনিং এবং এইমিং সংক্রান্ত একাধিক পরিবর্তন করা হচ্ছে। গেম পাসে প্রথম দিন থেকেই এটি উপলব্ধ হতে চলেছে।

রোড 96 (ক্লাউড, কনসোল এবং পিসি) – 7 জুলাই লঞ্চ হয়েছে

এই গেমটি আপনাকে একটি রোড ট্রিপে নিয়ে যাবে, যেখানে একাধিক ভয়ঙ্কর পরিস্থিতির সম্মুখীন হবেন আপনি। সেখানে আপনি যেমন স্টোরিজ় ও সিক্রেট ডিসকভার করতে পারবেন, তেমনই আবার নতুন চরিত্রদেরও মুখোমুখি হবেন।

এসকেপ অ্যাকাডেমি (কনসোল অ্যান্ড পিসি) ID@Xbox – 14 জুলাই লঞ্চ করবে

এসকেপ অ্যাকাডেমি হল একটি স্কুল যেখানে পড়ুয়ারা আল্টিমেট এস্কেপিস্ট হওয়ার জন্য লড়াই করবে। আর আপনি হলেন তাদেরই একজন। গেমটি এক ডজন হ্যান্ড-ক্রাফ্টেড রুম অফার করতে চলেছে, যেগুলি বিশেষজ্ঞদের দ্বারা ডিজ়াইন করা হয়েছে। গেম পাসে প্রথম দিন থেকেই এই টাইটেলটি উপলব্ধ।

মাই ফ্রেন্ড পেপা পিগ (ক্লাউড, কনসোল এবং পিসি) – 14 জুলাই লঞ্চ করবে

এই গেমটি আপনাকে পেপা পিগের রোমাঞ্চে নিয়ে যাবে, যেখানে আপনি একাধিক অ্যাক্টিভিটির মধ্যে দিয়ে নিজেকে নিয়োজিত রাখতে পারবেন। পেপা সেখানেই আপনাকে বিভিন্ন অ্যাক্টিভিটির সাজেশন দেবে। মিউজ়িয়াম হোক বা হোক সে পটেটো সিটি – সেই সাজেশন আসবে সর্বত্রই।

ওভারহোয়েল্ম (পিসি) ID@Xbox – 14 জুলাই লঞ্চ করবে

ওভারহোয়েল্ম হল একটি অ্যাকশন হরর-ওয়ার্ল্ড প্ল্যাটফর্মার, যেখানে শত্রুরা বিশেষ শক্তি পাবেন কিন্তু আপনি গেমার হিসেবে পাবে না। পাঁচটি অনন্য বসদের আপনি দেখতে পাবেন। তাদের যদি আপনি হারাতে পারেন, তাহলে তাদের ক্ষমতা আপনার মধ্যেই বিতরণ করা হবে। তবে আপনার কাজটি কিন্তু এখানে আরও কঠিন হয়ে যাবে।

প প্যাট্রোল দ্য মুভি: অ্যাডভেঞ্চার সিটি কলস (ক্লাউড, কনসোল এবং পিসি) – 14 জুলাই লঞ্চ করবে

এক্সবক্স ওয়্যারের একটি পোস্ট অনুযায়ী, “রাইডার অ্যান্ড দ্য প প্যাট্রোল লার্ন যেখানে মেয়র হামডিঙ্গার মেট্রোপলিসের মধ্যে উত্তেজনার সৃষ্টি করবে। সেলফিশ স্কিমিং থেকে অ্যাডভেঞ্চার সিটিকে বাঁচাতে তাদেরকে এই রেসে অংশ নিতেই হবে।”

পাওয়ারওয়াশ সিমুলেটর (ক্লাউড, কনসোল এবং পিসি) – 14 জুলাই লঞ্চ করবে

পাওয়ারওয়াশ সিমুলেটরে আপনি অনেকটাই রিল্যাক্স করতে পারবেন। ডাস্ট এবং গ্রিম ওয়াশ করে হাই-প্রেসার জলের সুদিং সাউন্ড আপনার মন কেড়ে নেবে। গেম পাসে এটিও প্রথম দিন থেকেই উপলব্ধ।

চারটি গেম ইতিমধ্যেই সেখানে রয়েছে

এই খবরটিও পড়ুন

5 জুলাই থেকে চারটি টাইটেল উপলব্ধ হয়েছে। সেগুলি হল, লাস্ট কল বিবিএস , ইয়াকুজা, ইয়াকুজা কিওয়ামি এবং ইয়াকুজা কিওয়ামি টু।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla