BGMI Latest Update: প্লে স্টোরে বেপাত্তা! তারপরেও আপনার ফোনে BGMI ডাউনলোড করে কীভাবে খেলবেন?

Tips To Install BGMI: সাধারণত কোনও গেম প্লে স্টোর বা অ্যাপ স্টোরে না থাকলে, সেটি ডাউনলোড করা দুষ্কর। তবে, আজ আমরা এমনই পদ্ধতি আপনাদের শেখাব, যার মাধ্যমে আপনি বিজিএমআই গেমটি নিজের ফোনে ইনস্টল করে খেলতে পারবেন।

BGMI Latest Update: প্লে স্টোরে বেপাত্তা! তারপরেও আপনার ফোনে BGMI ডাউনলোড করে কীভাবে খেলবেন?
প্লে স্টোরে নেই তো কী! আপনি চাইলে এখনও ইনস্টল করে গেমটি খেলতে পারেন।
Follow Us:
| Edited By: | Updated on: Dec 25, 2022 | 4:56 PM

How To Install BGMI: 2021 সালের জুলাই মাসে লঞ্চ করা হয়েছিল ব্যাটলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া গেমটি। খুব অল্প সময়ের মধ্যেই জনপ্রিয়তার শিখরে পৌঁছে গিয়েছিল গেমটি। কোটি কোটি মানুষ গেমটি নিজেদের ফোন, কম্পিউটারে ডাউনলোড করেছিলেন। গেমের সবথেকে নজরকাড়া বিষয়টি ছিল ভারতের কথা মাথায় রেখে তার গেমপ্লে এবং পটভূমিকা। গেমের গল্পও এগিয়েছিল ভারতের কথা মাথায় রেখে।

তার থেকেও বড় কথা হল, Battlegrounds Mobile India গেমটি ভারতে জনপ্রিয় হওয়ার মূলে ছিল ভারতে PUBG Mobile গেম ব্যান করার বিষয়টি। PUBG ভারতে ব্যান হওয়ার পর আর একটি ব্যাটল রয়্যাল গেমিংয়ের চাহিদা ব্যাপকভাবে অনুভূত হয়েছিল। তাই, 2020 সালে PUBG Mobile ব্যান হওয়ার কয়েক মাসের মধ্যেই 2021 সালে ব্যাটলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া লঞ্চ করে ভারতে।

কিন্তু সেই গেমও বেশিদিন স্থায়ী হতে পারেনি ভারতে। চলতি বছরের জুলাই মাসেই রাতারাতি দেশে গুগল প্লে স্টোর এবং অ্যাপল অ্যাপ স্টোর থেকে গেমটি সরিয়ে নেওয়া নয়। কারণ, হিসেবে দর্শানো হয় গোপনে ভারতীয়দের তথ্য চিনের সার্ভারে প্রেরণ, ঠিক যে কারণে PUBG Mobile ব্যান করা হয়েছিল। এখন BGMI ভারতে কবে নাগাদ কামব্যাক করবে, সেই অপেক্ষাতেই রয়েছেন গেমাররা।

ব্যাটলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া ভারতে কবে নাগাদ কামব্যাক করতে পারে, তা নিয়ে একাধিক জল্পনা চলছে। একাধিক সূত্র থেকে জানা গিয়েছে, নতুন বছরেই অন্যরূপে ফেরানো হতে পারে BGMI। যদিও তা নিয়ে এখনও পর্যন্ত গেমের পাবলিশার সংস্থা Krafton-এর তরফে অফিসিয়ালি কিছুই জানানো হয়নি। সাধারণত কোনও গেম প্লে স্টোর বা অ্যাপ স্টোরে না থাকলে, সেটি ডাউনলোড করা দুষ্কর। তবে, আজ আমরা এমনই পদ্ধতি আপনাদের শেখাব, যার মাধ্যমে আপনি বিজিএমআই গেমটি নিজের ফোনে ইনস্টল করে খেলতে পারবেন।

কীভাবে BGMI ইনস্টল করবেন

1) প্রথমে আপনার গেমিং ডিভাইসে (মোবাইল বা কম্পিউটার) TapTap এর অফিসিয়াল ওয়েবসাইট খুলুন। তারপরে সার্চ বক্সে গিয়ে BGMI টাইপ করুন।

2) স্ক্রিনে আপনাকে সমস্ত রেজ়াল্ট দেখানো হবে।

3) তার মধ্যে থেকে প্লেয়ার গেম কি অ্যাপ অপশনে ট্যাপ করুন।

4) সাইজ় বুঝে ডাউনলোড করে নিন।

5) এবার লগইন করে ব্যাটলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া খেলুন।