All Stars Cup: ব্যাটেলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়ার নতুন গেমিং টুর্নামেন্টের ঘোষণা করেছে iQOO

iQOO সংস্থা জানিয়েছে, ২৬ অগস্ট থেকে এই গেমিং টুর্নামেন্ট শুরু হয়েছে। চলবে ৩১ অগস্ট পর্যন্ত। iQOO All Stars Cup এই গেমিং টুর্নামেন্ট দেখানো হবে iQOO Esports অফিশিয়াল ইউটিউব চ্যানেলে।

All Stars Cup: ব্যাটেলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়ার নতুন গেমিং টুর্নামেন্টের ঘোষণা করেছে iQOO
ভারতে ইতিমধ্যেই অ্যানড্রয়েড এবং আইওএস দুই ভার্সানেই রিলিজ হয়েছে ব্যাটেলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া ভিডিয়ো গেম।
Follow Us:
| Edited By: | Updated on: Aug 30, 2021 | 5:49 PM

ভারতের ই-স্পোর্টস কমিউনিটিতে আর একটু গুরুত্ব দেওয়ার জন্য স্মার্টফোন ব্র্যান্ড iQOO সম্প্রতি ব্যাটেলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া গেমের জন্য একটি টুর্নামেন্টের ঘোষণা করেছে। মূলত ভিভোর সাব-ব্র্যান্ড iQOO তাদের প্রথম গেমিং আইপি ‘iQOO All Stars Cup’- এর ঘোষণা করেছে। এই টুর্নামেন্টে অংশগ্রহণ করবে বিভিন্ন ভিডিয়ো গেমের টিম। সেই দলে থাকবে ভারতের সাম্প্রতিক জনপ্রিয় ব্যাটেল রয়্যাল ভিডিয়ো গেম ব্যাটেলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া বা বিজিএমআই। iQOO All Stars Cup- এই টুর্নামেন্টে সেরার শিরোপা দখলের প্রতিযোগিতায় নামবে সমস্ত ভিডিয়ো গেম। আর শীর্ষ স্থান দখলের লড়াইয়ে ব্যাটেলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া গেম কেমন প্রদর্শন করে সেদিকেই নজর থাকবে ভারতের গেমারদের।

iQOO সংস্থা জানিয়েছে, ২৬ অগস্ট থেকে এই গেমিং টুর্নামেন্ট শুরু হয়েছে। চলবে ৩১ অগস্ট পর্যন্ত। iQOO All Stars Cup এই গেমিং টুর্নামেন্ট দেখানো হবে iQOO Esports অফিশিয়াল ইউটিউব চ্যানেলে। এর পাশাপাশি স্মার্টফোন নির্মাণকারী সংস্থা জানিয়েছে, বিজিএমআই ফ্যানরা টানা ৬ দিন ধরেই এই ই-স্পোর্টস ব্যাটেল অর্থাৎ গেমিং টুর্নামেন্ট দেখতে পারবেন। এই গেমিং টুর্নামেন্টে ১৬টি বিজিএমআই দলের মধ্যে শুরু হবে প্রতিযোগীতা। প্রথম তিনজন জয়ী পাঁচ লক্ষ টাকার পুরস্কার পাবেন। ভারতে iQOO সংস্থা ভারতে তাদের স্মার্টফোনের বাজার পাকাপোক্ত করতে অর্থাৎ ভিত শক্ত করা এবং ব্যবসা বৃদ্ধির জন্যই ব্যাটেলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া গেমের টুর্নামেন্টের আয়োজন করেছেন। ভারতের জনপ্রিয় এই ব্যাটেল রয়্যাল গেমের টুর্নামেন্টের মাধ্যমে ভারতীয় ইউজারদের হাতে বেশি করে iQOO স্মার্টফোন পৌঁছে যাবে বলে আশাবাদী সংস্থা।

ভারতে ইতিমধ্যেই অ্যানড্রয়েড এবং আইওএস দুই ভার্সানেই রিলিজ হয়েছে ব্যাটেলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া ভিডিয়ো গেম। গত ২ জুলাই অ্যানড্রয়েড ভার্সানে লঞ্চ হয়েছিল এই ব্যাটেল রয়্যাল ভিডিয়ো গেম। এর প্রায় একমাস পর আইওএস ভার্সানেও রিলিজ হয়েছে এই গেম। গত বছর ভারতে নিষিদ্ধ হয়েছিল পাবজি। তারপর ফের পাবজিরই একাধিক ফিচার নিয়ে নাম বদলে নতুন রূপে ভারতে রিলিজ হয়েছে ব্যাটেলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া গেম। অন্যদিকে শোনা গিয়েছে, ভারতে লঞ্চ হতে পারে iQOO  ৮ সিরিজ। সেপ্টেম্বর মাসের মাঝামাঝি সময়ে ভারতে লঞ্চ হতে পারে iQOO  ৮ ফোন। অন্যদিকে, iQOO  ৮ প্রো ফোন ভারতে কবে লঞ্চ হবে সেই ব্যাপারে কোনও আভাস পাওয়া যায়নি।

আরও পড়ুন- Gaming Laptops: ভারতে একসঙ্গে পাঁচটি গেমিং ল্যাপটপ লঞ্চ করেছে ডেল