Netflix New Mobile Games: অ্যান্ড্রয়েড প্ল্যাটফর্মের জন্য ফের তিনটি নতুন গেম লঞ্চ করল নেটফ্লিক্স

Netflix New Mobile Games: অ্যান্ড্রয়েড ডিভাইসের জন্য আরও তিনটি নতুন গেম লঞ্চ করল নেটফ্লিক্স। লেটেস্ট এই তিনটি গেম সম্পর্কে যাবতীয় তথ্য জেনে নিন।

Netflix New Mobile Games: অ্যান্ড্রয়েড প্ল্যাটফর্মের জন্য ফের তিনটি নতুন গেম লঞ্চ করল নেটফ্লিক্স
ফের তিনটি নতুন গেম এল নেটফ্লিক্সে
Follow Us:
| Edited By: | Updated on: Dec 03, 2021 | 6:40 PM

অ্যান্ড্রয়েড প্ল্যাটফর্মের জন্য তিনটি নতুন গেম লঞ্চ করল নেটফ্লিক্স। সেই লেটেস্ট তিনটি গেমের নাম ওয়ান্ডারপুট ফরেভার, নিটার্স এবং ডোমিনোজ় ক্যাফে। আর এই তিনটি গেম যুক্ত হওয়ার ফলে এবারে নেটফ্লিক্সে মোট ১০টি গেম হয়ে গেল। এর আগে এই ভিডিয়ো স্ট্রিমিং প্ল্যাটফর্মে স্ট্রেঞ্জার থিংস: ১৯৮৪, স্ট্রেঞ্জার থিংস থ্রি: দ্য গেম, শুটিং হুপস, কার্ড ব্লাস্ট, টিটার আপ, আসফালেট এক্সট্রিম এবং বোলিং বালার্স। আগের মতোই নতুন গেমগুলিও নেটফ্লিক্স থেকে সম্পূর্ণ বিনামূল্যে ডাউনলোড করতে পারবেন সাবস্ক্রাইবাররা। জানা গিয়েছে, iOS-এর জন্যও নতুন গেমগুলি শীঘ্রই নিয়ে আসা হবে।

জনপ্রিয় টেক সংবাদমাধ্যম অ্যান্ড্রয়েড পুলিশ সর্বপ্রথম এই খবরটি প্রকাশ করে। গুগল প্লে স্টোর থেকেই ডাউনলোড করা যাবে এই নতুন তিনটি গেম – ওয়ান্ডারপুট ফরেভার, নিটেনস এবং ডোমিনোজ় ক্যাফে। পাশাপাশি বোলিং বালার্স এবং অ্যাসফাল্ট এক্সট্রিম গেম দুটিও প্লে স্টোর থেকে ডাউনলোড করতে পারবেন গেমাররা। প্রসঙ্গত, দু’সপ্তাহ আগেই এই গেম দুটি প্লে স্টোর থেকে ডাউনলোডের জন্য উপলব্ধ করা হয়েছে।

যে সব অ্যান্ড্রয়েড ইউজাররা এই নতুন গেমগুলি খেলতে চান, তাঁরা নিজেদের মোবাইল ডিভাইসের নেটফ্লিক্স অ্যাপ থেকে ডেডিকেটেড গেমস রো বা গেমস ট্যাব থেকে এই তিনটি গেম বাছাই করে নিতে পারবেন। পাশাপাশি আবার ট্যাবলেট থেকে ক্যাটেগরি মেনু ব্যবহার করে গুগল প্লে স্টোর থেকে বাছাই করা গেমগুলি ডাউনলোড করা যেতে পারে। পাশাপাশি আবার ইউজাররা প্লে স্টোরে সরাসরি এই গেমটি সার্চ করতে পারেন। তার পরে সেখান থেকেই ইনস্টল করা যাবে। আর এক বার গেমটি ডাউনলোড হয়ে গেলেই নেটফ্লিক্স অ্যাপ থেকে সরাসরি অ্যাকসেস করা যেতে পারে।

যেমনটা আমরা আগেই জানিয়েছি, নেটফ্লিক্স সাবস্ক্রাইবাররা সম্পূর্ণ বিনামূল্যে এই গেমটি ডাউনলোড করে খেলতে পারবেন। মোবাইল গেম খেলার জন্য নেটফ্লিক্স তার প্ল্যাটফর্ম থেকে কোনও অতিরিক্ত টাকা চার্জ করে না। গত অক্টোবরেই অ্যান্ড্রয়েড প্ল্যাটফর্মের জন্য গেমস লঞ্চ করে নেটফ্লিক্স। তার ঠিক এক মাসের মধ্যেই iOS ইউজারদের জন্যও গেমস নিয়ে হাজির হয় নেটফ্লিক্স।

আরও পড়ুন: Garena Free Fire Redeem Code: এক নজরে দেখে নিন ৩ রা ডিসেম্বরের রিডিম কোডগুলো, সঙ্গে জেনে নিন রিডিম করার পদ্ধতি…

আরও পড়ুন: Cricket 22: নতুন গেম ক্রিকেট ২২ লঞ্চ হল, খেলা যাবে কনসোল-পিসি থেকে, সেরা ফিচার্স, গেম প্লে, ভারতে দাম, জেনে নিন সব তথ্য

আরও পড়ুন: Xbox Game Pass December 2021: প্রকাশ্যে একগুচ্ছ নতুন গেম, বাদও গেল কিছু, এক্সবক্স গেম পাস ডিসেম্বর ২০২১-এর সম্পূর্ণ রস্টার দেখে নিন