New State Mobile March Update: মার্চ মাসের বিশেষ আপডেট নিয়ে এল পাবজি নিউ স্টেট, নতুন সারভাইভার পাস, ম্যাকলারেন গাড়ি-সহ একাধিক ফিচার্স

PUBG New State: মার্চ মাসের আপডেটটি পেতে চলেছেন প্লেয়াররা। এই আপডেটের ফলে কী কী নতুন ফিচার্স ব্যবহার করতে পারবেন, জেনে নিন।

New State Mobile March Update: মার্চ মাসের বিশেষ আপডেট নিয়ে এল পাবজি নিউ স্টেট, নতুন সারভাইভার পাস, ম্যাকলারেন গাড়ি-সহ একাধিক ফিচার্স
প্রতীকী ছবি।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 18, 2022 | 6:11 PM

পাবজি নিউ স্টেট (PUBG New State) বা নিউ স্টেট মোবাইলের (New State Mobile) মার্চ আপডেট (March Update) এসে গেল অতঃপর। অ্য়ান্ড্রয়েড ও আইওএস দুই প্ল্যাটফর্মের জন্যই এই আপডেট নিয়ে এসেছে গেমের ডেভেলপার সংস্থা ক্রাফ্টন। এই লেটেস্ট আপডেটের ফলে একাধিক নতুন ফিচার্স, অস্ত্রশস্ত্র, সারভাইভারস পাস পেতে চলেছেন প্লেয়াররা। গেম খেলার সময়েই এই নতুন ফিচারগুলি উপভোগ করতে পারবেন প্লেয়াররা। পাশাপাশি আবার নিউ স্টেট মোবাইলের মার্চ আপডেটে আসতে চলেছে ম্যাকলারেন ৭৬৫এলটি। ম্যাকলারেন অটোমোটিভের সঙ্গে গাঁটছড়া বাঁধার কারণেই এই ইন-গেম ভেহিকলটি নিয়ে আসতে সক্ষম হয়েছে ক্রাফ্টন।

নিউ স্টেট মোবাইল বা পাবজি নিউ স্টেটের এই মার্চ আপডেটে ইরাঞ্জল ম্যাপের একটি মডিফায়েড ভার্সন দেখা যাবে। সেই সঙ্গেই আবার ওয়েপন কাস্টমাইজ় করারও সুযোগ পেয়ে যাবেন প্লেয়াররা। নিউ স্টেট মোবাইলের আসন্ন এই আপডেটের ফলে আপনি যে যে ফিচার্স উপভোগ করতে পারবেন, তা একনজরে দেখে নিন।

আপনার গ্যারাজে ম্যাকলারেন ৭৬৫এলটি যোগ করুন

ম্যাকলারেনের সঙ্গে গাঁটছড়া বাঁধার ফলে এই গেমে দেখা যাবে ম্যাকলারেন ৭৬৫এলটি গাড়িটি, যা অটোমোবাইল জায়ান্টের সবথেকে অ্যাডভান্সড এলটি মডেল। এক্সক্লুসিভ ভেহিকল স্কিন প্লেয়াররা ইরাঞ্জল এবং ট্রয় দুই ম্যাপেই পেয়ে যাবেন। কমলা, সবুজ, নীল, সানসেট অরেঞ্জ এবং নিউ স্টেট স্পেশ্যাল কালারে এই গাড়িটি পাবেন প্লেয়াররা।

নতুন সারভাইভার পাস

নিউ স্টেট মোবাইল গেমাররা নতুন সিন্থিয়া সং সারভাইভার পাস পেয়ে যাবেন প্রজেক্ট জাস্টিস থেকে। সিন্থিয়া সং কস্টিউমস, ক্যারেক্টার প্লে ইত্যাদির সবকিছুই প্রতিটি স্টোরি মিশন শেষ করার পরে পেয়ে যাবেন প্লেয়াররা। আবার প্রিমিয়াম পাসে যে সব প্লেয়াররা আপগ্রেড করবেন, তাঁরা পাবেন সিন্থিয়া সংয়ের অ্যাসাসিন কস্টিউম।

রিভ্যাম্পড ইরাঞ্জল ম্যাপ

মার্চ আপডেটে ইরাঞ্জল ম্যাপেও একাধিক পরিবর্তন হতে চলেছে। তবে তা কেবল মাত্র দক্ষিণপশ্চিম অঞ্চলের জন্যই। ম্যাপে নতুন লোকেশন হিসেবে আপনি পেয়ে যাবেন আভানপোস্ট। সেই সঙ্গেই আবার থাকছে একটি ফ্যাক্টরি যেখান থেকে নতুন লোকেশন লুঠ করার একধিক সরঞ্জাম ও তথ্য পেয়ে যাবেন প্লেয়াররা।

নতুন অস্ত্র

নিউ স্টেট মার্চ আপডেট ইরাঞ্জল ম্যাপে একটি এমজিথ্রি লাইট মেশিন গান নিয়ে আসতে চলেছে, যা ৭.৬২ মিমি অ্যাম্মো ব্যবহার করে এবং ৭৫ রাউন্ড ম্যাগাজিন রয়েছে। ৬৬০ আরপিএম এবং ৯৯০ আরপিএমে শ্যুট করা যেতে পারে এই এমজিথ্রি বন্দুকের সাহায্যে।

আরও পড়ুন: হোলি উপলক্ষ্যে ব্যাটলগ্রাউন্ডে বিশেষ আপডেট! স্কাই আইল্যান্ড, বাইসাইকেল, রেসিং ট্র্যাক-সহ একাধিক আকর্ষণ

আরও পড়ুন: বিজিএমআই বোনাস চ্যালেঞ্জ ফিরিয়ে আনার চেষ্টা চলছে, ভক্তদের জানাল ক্রাফ্টন

আরও পড়ুন:  পাবজি নিউ স্টেট প্লে উইথ ইওর ক্ল্যান ইভেন্ট শুরু হচ্ছে, কী কী রিওয়ার্ডস, জেনে নিন