সুখবর! New State Mobile-এর নভেম্বর আপডেট এসে গেল, নতুন কী থাকছে?

New State Mobile November Update: নিউ স্টেট মোবাইল আপডেটের পর তার নতুন সংস্করণ, গেমটিতে একটি নতুন রেসপন মেকানিক, শুটিং গ্যালারি মোড এবং নতুন ওয়েপন কাস্টমাইজ়েশন সহযোগে একাধিক নতুন বৈশিষ্ট্য যোগ করবে।

সুখবর! New State Mobile-এর নভেম্বর আপডেট এসে গেল, নতুন কী থাকছে?
নভেম্বর আপডেট পেয়ে গেল নিউ স্টেট মোবাইল। প্রতীকী ছবি।
Follow Us:
| Edited By: | Updated on: Nov 24, 2022 | 8:31 PM

New State Mobile গেমের নভেম্বর আপডেটটি চালু হয়ে গেল অ্যান্ড্রয়েড এবং আইওএস ব্যবহারকারীদের জন্য। আপডেটের পর তার নতুন সংস্করণ, গেমটিতে একটি নতুন রেসপন মেকানিক, শুটিং গ্যালারি মোড এবং নতুন ওয়েপন কাস্টমাইজ়েশন সহযোগে একাধিক নতুন বৈশিষ্ট্য যোগ করবে। পাশাপাশি এই আপডেট গেমে একটি নতুন SL8 ডেসিগনেটেড মার্কসম্যান রাইফেলও যোগ করেছে।

Krafton-এর New State Mobile 0.9.42 গেমটিতে সারভাইভার পাস ভলিউম 13 নিয়ে এসেছে। এটি খেলোয়াড়দের বৈশিষ্ট্যযুক্ত চরিত্র— GLC-এর Carrie Mcgrath-কে জেতার সুযোগ দেয়। যেসব খেলোয়াড়রা পাস স্টোরি মিশন সম্পূর্ণ করবেন, তাঁরা বিনামূল্যে ফেস অ্যাপিয়ারেন্স জিতে যাবেন এবং যারা প্রিমিয়াম পাসে আপগ্রেড করবেন, তাঁরা ক্যারি ম্যাকগ্রাথের সম্পূর্ণ পোশাক সেটও পেয়ে যাবেন।

New State Mobile নভেম্বর আপডেট রেসপন মেকানিক: নিউ স্টেট মোবাইল 0.9.42 গেমটিতে একটি রেসপন মেকানিক যুক্ত করা হচ্ছে, যা খেলোয়াড়দের সতীর্থের সাহায্যের প্রয়োজন ছাড়াই লড়াইয়ে ফিরে যাওয়ার সম্মতি দেয়। এটি সিঙ্গেল এবং স্কোয়াড উভয় মোডের ব্যাটল রয়্যাল ম্যাচে উপলব্ধ। তবে, এটি একজন খেলোয়াড়ের জন্য শুধুমাত্র একবার কাজ করে। ব্লু জোনের দ্বিতীয় পর্বের মধ্যে একজন খেলোয়াড়কে বাদ দিলে রেসপন কার্যকর হয়।

শুটিং গ্যালারি: নিউ স্টেট মোবাইল নভেম্বর আপডেট গেমটিতে একটি শুটিং গ্যালারি যুক্ত করেছে, যা ইতিমধ্যে উপলব্ধ প্রশিক্ষণ মোডের অংশ। শুটিং গ্যালারি খেলোয়াড়দের তাদের দক্ষতা পালিশ করতে এবং লিডারবোর্ডে অন্যদের সঙ্গে প্রতিযোগিতা করতে সাহায্য করে। এখানে খেলোয়াড়দের শুটিং গ্যালারিতে প্রবেশ করতে হবে, তাদের প্রিয় অস্ত্র নির্বাচন করতে হবে এবং এক মিনিটের তিনটি রাউন্ডের প্রত্যেকটিতে বিভিন্ন লক্ষ্যবস্তু ধ্বংস করতে হবে।

SL8 DMR: নিউ স্টেট মোবাইল গেমটিতে একটি নতুন SL8 ডেসিগনেটেড মার্কসম্যান রাইফেল যোগ করা হয়েছে। এটি 5.56 মিমি গোলাবারুদ ব্যবহার করে এবং ভয়ঙ্কর ক্ষতি করতে পারে। এটি একটি ব্যারেল, স্কোপ, ম্যাগাজিন এবং স্টক সংযুক্তি দিয়ে সজ্জিত করা যেতে পারে। এছাড়াও SL8 একটি দমনকারী ব্যারেলও ব্যবহার করতে পারে।