পোকেমন গো ফেস্টিভ্যালে এবার হবে মিউজিক্যাল কনসার্ট!

এবারে টিকিটের দামও বেশ কম রাখা হয়েছে। মাত্র পাঁচ ডলার বা ভারতীয় মুদ্রায় সাড়ে তিনশো টাকার কিছু বেশি। শর্তবিশেষে ট্রেনারদের কোনও টিকিট লাগবে না। গান ছাড়াও আরও নানা অনুষ্ঠান হতে চলেছে ফেস্টিভ্যালে।

  • Publish Date - 5:19 pm, Fri, 28 May 21
পোকেমন গো ফেস্টিভ্যালে এবার হবে মিউজিক্যাল কনসার্ট!
ছবি সৌজন্যে গুগল ইমেজেস

পোকেমন গো উৎসব এবার হবে চলতি বছরের জুলাই মাসের ১৭ ও ১৮ তারিখে। এবার বেশ বড়সড় করেই ফেস্টিভ্যাল হতে চলেছে। কারণ এবারের উৎসবে থাকবে মিউজিক কনসার্ট।

এই বছরটি কিন্তু পোকেমনের ২৫তম এবং পোকেমন গো-এর পঞ্চম বর্ষ পূর্তির বার্ষিকী। এবারে টিকিটের দামও বেশ কম রাখা হয়েছে। মাত্র পাঁচ ডলার বা ভারতীয় মুদ্রায় সাড়ে তিনশো টাকার কিছু বেশি। শর্তবিশেষে ট্রেনারদের কোনও টিকিট লাগবে না। গান ছাড়াও আরও নানা অনুষ্ঠান হতে চলেছে ফেস্টিভ্যালে। জানা গিয়েছে, অফিশিয়াল ইভেন্ট স্পনসর হিসেবে পোকেমন গো টিম গুগল প্লে-এর অংশীদার হয়েছে।

প্রথম দিন, ‘পোকেমন গো ফেস্ট’-এ থাকবে চারটি থিমযুক্ত হ্যাবিটাট আওয়ার— জাঙ্গল, ডেজার্ট মাউন্টেন, ওসান বিচ এবং কেভ। ‘সাইদা, এইপম, স্কারমোরি, শেল্ডন, ড্রাটিনি, ডিনো-এর মতো পোকেমনেরাও থাকবে ফেস্টিভ্যাল। থাকবে পোকেমন চিমেচো, ক্রিকেটট, অডিনো এবং বিশেষভাবে সজ্জিত পিকাচু। থাকবে পোকেমনের নানা অবতারের ছবিঅলা শার্ট। টিকিটধারীরা প্রত্যেকেই মিউজিক ফেস্টিভ্যালে প্রবেশাধিকার পাবেন, তবে তাঁদের প্রফেসর উইলো এবং টিম লিডারদের সঙ্গে সম্পর্ক স্থাপন করতে হবে। আর প্রশিক্ষকদের নির্দিষ্ট পোকেমন নির্বাচন করতে হবে। পোকেমন মিউজিক প্রোডিউসার জুনিচি মাসুদা পোকেমন গো ফেস্ট ২০২১-এর জন্য নতুন ধরনের সঙ্গীত তৈরি করেছেন।

আরও পড়ুন: গেমপ্রেমীদের জন্য সুখবর! Knockout City খেলার সুযোগ কারা পাবেন দেখে নিন

এইবছর গ্লোবাল চ্যালেঞ্জ এরিনাও অংশগ্রহণ করছে। ফলে চার ধরনের চ্যালেঞ্জও থাকবে এবার। দ্বিতীয় দিনের মিউজিক ফেস্টিভ্যালে অবশ্য চালানো হবে তল্লাশি। প্রথমদিনে উপস্থিত সকল পোকেমনই এই তল্লাশিতে অংশ নিতে হবে। টিকিটধারীরা বাড়তি এক্সপি পেতে পারে ‘রেইড ব্যাটেল’ ও ‘রেইড পাস’ জিততে পারলে।