গেমপ্রেমীদের জন্য সুখবর! Knockout City খেলার সুযোগ কারা পাবেন দেখে নিন

শুক্রবার বেলা ১২ টা নাগাদ এই Knockout City গেমটি সারা বিশ্বে লঞ্চ হয়েছে। যদি আপনার ইএ প্লে সাবস্ক্রিপশন করা থাকে, তাহলে আপনি সরাসরি কম্পিউটারে গেমে প্রবেশ করতে পারবেন।

  • Publish Date - 7:09 pm, Fri, 21 May 21
গেমপ্রেমীদের জন্য সুখবর! Knockout City খেলার সুযোগ কারা পাবেন দেখে নিন
খেলার আগে জেনে নিন এর মূল বৈশিষ্ট্য

ভিলান স্টুডিয়োসের প্রোযোজনা ও ইএ ওরিজিনালসের প্রকাশিত নয়া ঝলক Knockout City। দুর্দান্ত গেমটিতে 3v3, 4v4 ও সব ম্যাচের জন্য ফ্রি অফার, পাশাপাশি প্রচুর হরেক কিসিমের মানচিত্র ও শক্তিশালী রোবাস্ট ক্যারেকটার ডেভেলপমেন্ট সিস্টেম রয়েছে। অসংখ্য কাস্টমাইজেশনের বিকল্প-সহ বিভিন্ন গেমের মোডও রয়েছে এতে।

শুক্রবার বেলা ১২ টা নাগাদ এই Knockout City গেমটি সারা বিশ্বে লঞ্চ হয়েছে। যদি আপনার ইএ প্লে সাবস্ক্রিপশন করা থাকে, তাহলে আপনি সরাসরি কম্পিউটারে গেমে প্রবেশ করতে পারবেন। স্ট্যান্ডার্ড এডিশনের Knockout City যে কোনও গেমের দাম পড়বে ১৯.৯৯ ডলার। অন্যদিকে Knockout City ডিলাক্স এডিশনের দাম পড়বে ২৯.৯৮ ডলার।

আরও পড়ুন: ব্যাটেলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়ার প্রি-রেজিস্ট্রেশন লিঙ্কের ইউআরএলে ‘পাবজি’-র উল্লেখ!

এই গেমের মজা হল, অত্যন্ত দ্রুত গতিতে ডজবল মেশিনের মাধ্যমে গোটা একটি শহর শাসন করা। মাল্টিপ্লেয়ার ম্যাচের মধ্যিকানেই ডজবলটিকে পাওয়ার আপ করতে পরাবনে, শত্রুকে আঘাত করতে ও পরাস্ত করতে বিভিন্ন উন্নত বল ব্যবহার করতে পারবেন অনায়াসেই। ক্রস-প্লের মাধ্যমে মাল্টিপ্লেয়ার ম্যাচের জন্য আপনার সঙ্গীর সঙ্গে একটি সর্বশক্তিসম্পন্ন ডলবল ক্রু গঠন করার চেষ্টা করতে হবে। এই গেমের পুরষ্কার অর্জনের জন্য, গোটা একটি স্কোয়াড জেতার ক্ষমতা থাকতে হবে। আরও চমকের হল, লঞ্চের পর মাত্র ১০দিন ফ্রিট্রায়ালের সুযোগ দেওয়া হবে। গেমের সব প্ল্যাটফর্মের জন্য সব প্লয়ারকেই এই সুযোগ দেওয়া হবে বলে জানা গিয়েছে। PC, PS4, PS5, Xbox One, Xbox Series X|S,ও Nintendo Switch এই গেমটি মুক্তি পেয়েছে।