Pokemon Go: জনপ্রিয় ভিডিয়ো গেমের Halloween Mischief ইভেন্ট ফের শুরু হয়েছে, কবে পর্যন্ত চলবে?

পোকেমন গো গেমের নির্মাণ সংস্থা Niantic এই দুই পর্যায়ের ইভেন্টে কথা ঘোষণা করেছিল। এর মধ্যে প্রথম ভাগের Halloween Mischief Part 1: Creepy Companion ইভেন্ট শুরু হয়েছে ১৫অক্টোবর।

Pokemon Go: জনপ্রিয় ভিডিয়ো গেমের Halloween Mischief ইভেন্ট ফের শুরু হয়েছে, কবে পর্যন্ত চলবে?
পোকেমন গো হলোউইন মিসচিফ ইভেন্ট।
Follow Us:
| Edited By: | Updated on: Oct 21, 2021 | 9:03 PM

ভিডিয়ো গেমের দুনিয়ায় অত্যন্ত জনপ্রিয় পোকেমন গো। এই গেমেরই Halloween Mischief ইভেন্ট ফের শুরু হয়েছে। ২০২১ এডিশনের প্রথম পর্যায়ের Pokemon Go Halloween Mischief ইভেন্ট শুরু হয়েছে গত ১৫ অক্টোবর। আর এই ইভেন্ট চলবে আগামী ২২ অক্টোবর পর্যন্ত। নতুন ইভেন্টের থিম জুড়ে রয়েছে ভয়ঙ্কর সব নমুনা। জানা গিয়েছে, পোকেমন গো ভিডিয়ো গেমের এই হ্যালোউইন মিসচিফ ইভেন্টে নতুন ধরনের সাইকিক অর্থাৎ বিকারগ্রস্ত এবং পয়জন টাইপ অর্থাৎ বিষাক্ত পোকেমনের দেখা পাওয়া যাবে।

এছাড়াও পোকেমন গো হ্যালোউইন মিসচিফ ইভেন্ট ২০২১ এডিশনে রয়েছে Galarian Slowking এবং Shiny Spinarak। এই ইভেন্টের আবার দ্বিতীয় ভাগও রয়েছে। তার নাম Halloween Mischief Part 2: Ghoulish Pals। এই পর্যায়ে আবার গেমের অন্যান্য ক্যারেক্টার বা চরিত্রদের দেখা যাবে। সেগুলি হল- Phantump, Trevenant, Pumpkaboo, এবং Gourgeist। দু’ধরনের অর্থাৎ দুই পর্যায়ের ইভেন্টেই রয়েছে বোনাস। এছাড়াও থাকবে ঘোস্ট টাইপ পোকেমনের বিরুদ্ধে তদন্তকারী অভিযান বা ইনভেস্টিগেশন মিশন।

পোকেমন গো গেমের নির্মাণ সংস্থা Niantic এই দুই পর্যায়ের ইভেন্টে কথা ঘোষণা করেছিল। এর মধ্যে প্রথম ভাগের Halloween Mischief Part 1: Creepy Companion ইভেন্ট শুরু হয়েছে ১৫অক্টোবর। নতুন চরিত্র হিসেবে এই ইভেন্টে যুক্ত হয়েছে Galarian Slowking। সেই সঙ্গে গেমারদের কাছে আয়ের বা উপার্জনের সুযোগও থাকছে। তবে তার জন্য গেমারদের ৩০টি psychic type Pokemon সংগ্রহ করতে হবে। এই ইভেন্টের বিভিন্ন ধাপে রয়েছে থ্রি স্টার, ফাইভ স্টার এবং মেগা রেড। ২২ অক্টোবর পর্যন্ত চলবে এই ইভেন্ট।

অন্যদিকে, পোকেমন গো গেমের Halloween Mischief ইভেন্টের দ্বিতীয় পর্যায় অর্থাৎ Halloween Mischief Part 2: Ghoulish Pals শুরু হবে ২২ অক্টোবর শুক্রবার থেকে। এই গেমিং ইভেন্ট চালু থাকবে আগামী ৩১ অক্টোবরের মধ্যে। এক্ষেত্রে থ্রি স্টার, ফাইভ স্টার এবং মেগা রেডের অপশন থাকবে গেমারদের জন্য। এই ইভেন্টে গেমারদের স্মল, এভারেজ, লার্জ এবং সুপারসাইজের আয়তনে Pumpkaboo সংগ্রহ করতে হবে। পোকেমন গো গেমের প্লেয়াররা এই দুই পর্যায়ের ইভেন্টের মাধ্যমে Halloween Cup এবং বোনাস জিতে নেওয়ার সুযোগ পাবেন। এর পাশাপাশি একগুচ্ছ পোকে বল এবং রেয়ার জ্যান্ডিও পেতে পারেন গেমাররা।

আরও পড়ুন- PS5 Restock India: ২৫ অক্টোবর থেকে প্রি-অর্ডার করা যাবে সোনির পিএস৫ স্ট্যান্ডার্ড এবং ডিজিটাল এডিশন

আরও পড়ুন- PUBG Mobile Lite: পাবজি মোবাইলের লেটেস্ট লাইট ভার্সেন ডাউনলোড করার ব্যাপারে বিস্তারিত জেনে নিন…

আরও পড়ুন- FB Gaming: প্রথমবার ফেসবুকের তরফ থেকে লাইভ প্রেসের ব্যবস্থা করা হল, ভারতীয় গেমারদের জন্য নতুন সুযোগ…