Xbox এর জনপ্রিয় ভিডিয়ো গেম গিয়ারস অফ ওয়ারের অ্যানিমেটেড সিরিজ় তৈরি করছে Netflix

Xbox Video Game Gears of War: জনপ্রিয় এক্সবক্স ভিডিয়ো গেম গিয়ারস অফ ওয়ারের অ্যানিমেটেড ফিল্ম তৈরি করছে নেটফ্লিক্স। কেমন হতে চলেছে সেই অ্যানিমেটেড সিরিজ়টি, জেনে নিন।

Xbox এর জনপ্রিয় ভিডিয়ো গেম গিয়ারস অফ ওয়ারের অ্যানিমেটেড সিরিজ় তৈরি করছে Netflix
গিয়ারস অফ ওয়ারের অ্যানিমেটেড সিরিজ় নিয়ে আসছে নেটফ্লিক্স।
Follow Us:
| Edited By: | Updated on: Nov 09, 2022 | 2:23 AM

Gears of War Animated Series: ব্যাক-টু-ব্যাক ভিডিয়ো গেম অ্যাডাপ্টেশন নিয়ে আসার জন্য একটি অনুসন্ধানে রয়েছে Netflix । DOTA: Dragon’s Blood, Resident Evil: Infinite Darkness, Sonic Prime, এমনকি Angry Birds এর পর OTT জায়ান্ট সবথেকে বড় ভিডিয়ো গেম অ্যাডাপ্টেশন- গিয়ারস অফ ওয়ার নিয়ে আসতে প্রস্তুত। Netflix ঘোষণা করেছে যে, Xbox এর সবচেয়ে জনপ্রিয় সাই-ফাই শ্যুটার ফ্র্যাঞ্চাইজি দুটি অ্যাডাপ্টেশন পাবে, যার মধ্যে অ্যানিমেটেড সংস্করণও রয়েছে।

নেটফ্লিক্স টুইটারে বড় ঘোষণাটি করেছে এবং প্রকাশ করেছে যে, এটি গিয়ারস অফ ওয়ার এর আসন্ন অন-স্ক্রিন অভিযোজনের জন্য ভিডিয়ো গেম ডেভেলপার দ্য কোয়ালিশনের সঙ্গে অংশীদারিত্ব করছে। ওটিটি প্ল্যাটফর্মটি আরও জানিয়েছে, এটি গিয়ারস অফ ওয়ার ইউনিভার্সে দুটি সিরিজ সেট তৈরি করছে। Gears of Wars এর প্রথম অ্যাডাপ্টেশন হবে সিরিজের একটি লাইভ-অ্যাকশন মুভি, দ্বিতীয়টি প্রাপ্তবয়স্কদের জন্য একটি অ্যানিমেটেড সিরিজ়।

মজার বিষয় হল, গিয়ারস অফ ওয়ার ভক্তদের জন্য বড় ঘোষণাটি সিরিজের 16 তম বার্ষিকীতে এসেছিল। এর প্রথম কিস্তি এক্সবক্স 360-এ 2006 সালের 7 নভেম্বর একচেটিয়াভাবে প্রকাশিত হয়েছিল।

ভিডিয়ো গেমের প্লট ডেল্টা স্কোয়াড নামে পরিচিত একদল যোদ্ধাকে অনুসরণ করে। তারা পঙ্গপালের দল নামে পরিচিত একটি ভূগর্ভস্থ এলিয়েন সভ্যতার সঙ্গে যুদ্ধ করে যা মানুষকে হত্যা করার মিশনে রয়েছে। মার্কাস ফেনিক্স, ডমিনিক ডোম সান্তিয়াগো, অগাস্টাস কোল এবং ডেমন বেয়ারদার ডেল্টা স্কোয়াডের প্রধান যোদ্ধা। তারা বিভিন্ন ধরনের ভারী অস্ত্র, রকেট লঞ্চার এবং ল্যান্সার ব্যবহার করে পঙ্গপালের ঝাঁককে হত্যা করে, যেগুলো তাদের সঙ্গে চেইনসো যুক্ত বন্দুক।

গেমপ্লে ফ্রন্টে গিয়ারস অফ ওয়ার কভার-ভিত্তিক যুদ্ধের উপর ফোকাস করে, যেখানে খেলোয়াড়রা বন্দুকের গুলি আটকাতে বা নিরাপদ উপায়ে শত্রুদের সঙ্গে লড়াই করতে অস্ত্র ব্যবহার করতে পারে। ফ্র্যাঞ্চাইজিতে রয়েছে চারটি সিক্যুয়েল (2008 সালে গিয়ারস অফ ওয়ার 2, 2011 সালে গিয়ারস অফ ওয়ার 3, 2016 সালে গিয়ারস অফ ওয়ার 4 এবং 2019 সালে গিয়ারস 5) এবং দুটি প্রিক্যুয়েল, গিয়ারস অফ ওয়ার: জাজমেন্ট, যা 2013 সালে মুক্তি পেয়েছিল এবং গিয়ারস কৌশল যা 2020 সালে প্রকাশিত হয়েছিল। কোয়ালিশন এমনকি Xbox সিরিজ X-এর জন্য সর্বশেষ গিয়ারস কৌশলগুলিকে অপ্টিমাইজ করেছে, যা স্মার্ট ডেলিভারি বৈশিষ্ট্যযুক্ত এবং 60 fps এ 4K আল্ট্রা এইচডি-তে প্লে করে।