PUBG New State Squad Challenge: পাবজি নিউ স্টেটে নতুন চ্যালেঞ্জ! জিতলেই ১০০টি চিকেন মেডেল, কী ভাবে অংশ নেবেন?

PUBG New State Squad Challenge: পাবজি নিউ স্টেটে নতুন চ্যালেঞ্জ! জিতলেই ১০০টি চিকেন মেডেল, কী ভাবে অংশ নেবেন?
পাবজি নিউ স্টেট এবার স্কোয়াড চ্যালেঞ্জ!

My New State Squad Challenge: ৮ জানুয়ারি, ২০২২ থেকে শুরু হয়ে এই চ্যালেঞ্জ চলবে ১২ জানুয়ারি পর্যন্ত। যে সব প্লেয়াররা এই চ্যালেঞ্জ জিতবেন, তাঁরা ১০০টি চিকেন মেডেল (Chicken Medals) পেয়ে যাবেন।

TV9 Bangla Digital

| Edited By: Sayantan Mukherjee

Jan 10, 2022 | 3:08 PM

প্লেয়ারদের জন্য নতুন চ্যালেঞ্জ নিয়ে হাজির হল পাবজি নিউ স্টেট (PUBG New State)। গেমের সেই নতুন চ্যালেঞ্জের নাম মাই নিউ স্টেট স্কোয়াড চ্যালেঞ্জ (My New State Squad Challenge)। এই চ্যালেঞ্জে অংশগ্রহণ করলে প্লেয়াররা একাদিক পুরস্কার জেতার সুযোগ পেয়ে যাবেন। ৮ জানুয়ারি, ২০২২ থেকে শুরু হয়ে এই চ্যালেঞ্জ চলবে ১২ জানুয়ারি পর্যন্ত। যে সব প্লেয়াররা এই চ্যালেঞ্জ জিতবেন, তাঁরা ১০০টি চিকেন মেডেল (Chicken Medals) পেয়ে যাবেন।

পুরস্কার জিতে নেওয়ার জন্য প্লেয়ারদের নিজেদের স্কোয়াডের সেরা খেলাটি সোশ্যাল মিডিয়ায় দেখাতে হবে। কারা বিজয়ী হলেন অর্থাৎ চিকেন মেডেল কারা পাবেন, তার ঘোষণা করা হবে ১৮ জানুয়ারি। মনে রাখতে হবে, নিজেদের স্কোয়াডের ভিডিয়োর স্ক্রিনশট সোশ্যাল মিডিয়ায় পোস্ট করার সময় প্লেয়ারদের #MyNewStateSquad হ্যাশট্যাগ দিতে হবে।

৮ জানুয়ারি পাবজি নিউ স্টেটের তরফে একটি ট্য়ুইট করে বলা হয়েছে, “আপনার বন্ধুদের এককাট্টা করে স্কোয়াড তৈরি করুন! স্কোয়াডের সেরা খেলাটি সোশ্যাল মিডিয়া শো অফ করুন! আর তা করার সময় অবশ্যই #MyNewStateSquad হ্যাশট্যাগ ব্যবহার করুন। কোন ভাগ্যবান সারভাইভার ১০০টি চিকেন মেডেল জিততে পারবেন?” পাবজি নিউ স্টেটের মাই নিউ স্টেট স্কোয়াড চ্যালেঞ্জ সম্পর্কে যাবতীয় খুঁটিনাটি তথ্য জেনে নিন।

নিয়ম

১) সোশ্যাল মিডিয়ায় স্ক্রিনশট বা ভিডিয়ো শেয়ার করার পর একটি গুগল ফর্মে যাবতীয় তথ্য দিয়ে দিতে হবে। অংশগ্রহণের বিষয়টি সম্পূর্ণ করতে এই ফর্ম ফিলআপ আবশ্যক। ২) যে স্ক্রিনশট বা ভিডিয়ো আপলোড করছেন, তার বিশ্বাসযোগ্যতা তৈরি করতে আপনার ইন-গেম ডাকনামটিও অতি অবশ্যই দিতে হবে। ৩) গুগল ফর্মের সাবমিশন রিকোয়েস্টে আপনি অংশগ্রহণ না করলে বা কোনও ভুল তথ্য সেখানে দিলে সিলেকশন পর্ব থেকে বাদ হয়ে যেতে পারেন। ৪) যথেচ্ছ ভাবে বিজয়ীদের বাছাই করা হবে। ৫) একাধিক বার স্ক্রিনশট সাবমিট করলে ডুপ্লিকেট রিওয়ার্ড পাওয়ার কোনও সম্ভাবনা নেই। ৬) #MyNewStateSquad হ্যাশট্যাগ দিয়ে আপনার ফেসবুক/ইনস্টাগ্রাম/ট্যুইটার অ্যাকাউন্টে পোস্ট করলে সেই তথ্য ব্যবহৃত হতে পারে আপনার অংশগ্রহণ নিশ্চিত করার জন্য।

কী ভাবে অংশগ্রহণ করবেন

পদ্ধতি ১ – আপনার বন্ধুদের সঙ্গে একটি স্কোয়াডে পাবজি নিউ স্টেট খেলুন। পদ্ধতি ২ – আপনার স্কোয়াডের ভিডিয়োর একটি স্ক্রিনশট নিয়ে রাখুন। পদ্ধতি ৩ – আপনার নিজস্ব সোশ্যাল মিডিয়া প্রোফাইল থেকে শেয়ার করুন #MyNewStateSquad হ্যাশট্যাগ দিয়ে। পদ্ধতি ৪ – ইভেন্টে অংশগ্রহণ করার সব তথ্য গুগল ফর্মে দিয়ে দিন।

আরও পড়ুন: বছরের প্রথম বড় আপডেট পাচ্ছে পাবজি নিউ স্টেট, গেম মোড, অস্ত্রশস্ত্রে কী কী পরিবর্তন, দেখে নিন

আরও পড়ুন: প্রতারণার জন্য এক সপ্তাহের ব্যবধানে ফের ৭১,০০০ অ্যাকাউন্ট ব্যান করল ব্যাটলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া

আরও পড়ুন: যুদ্ধ জয়ে প্লেয়ার সামনে বড় সুযোগ, নজরদারির জন্য পাবজি ব্যাটলগ্রাউন্ডে এবার ড্রোন!

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA