পাবজির UAZ Jeep এবার ব্যাটেলগ্রাউন্ড মোবাইল ইন্ডিয়াতেও! দেখুন ভাইরাল টিজারটি…

  • Updated On - 6:18 pm, Fri, 4 June 21
পাবজির UAZ Jeep এবার ব্যাটেলগ্রাউন্ড মোবাইল ইন্ডিয়াতেও! দেখুন ভাইরাল টিজারটি...
ব্যাটেলগ্রাউন্ড মোবাইল ইন্ডিয়া

জানা গিয়েছে, আগামী ১৮ জুনই লঞ্চ হতে পারে ব্যাটেলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া তার আগে গেম নির্মাণ সংস্থার তরফে একটি টিজার প্রকাশিত করা হয়েছে, যা এই মুহূর্তে গেমপ্রেমীদের কাছে ভাইরাল হয়ে গিয়েছে। সম্প্রতি ব্যাটলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়ার একটি নতুন টিজার প্রকাশিত হয়েছে, যেখানে পাবজির ইউএজেড জিপ ও মানচিত্রের নাম ইরঞ্জেল উল্লেখ করা হয়েছে।

গেমের অফিসিয়াল ইউটিউব চ্যানেলে মাত্র ১৫ সেকেন্ডের ভিডিওটি ৪ মিলিয়ন গ্রাহককে দেখেছেন। ব্যাটলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া হ’ল পিইউবিজি মোবাইলের ভারতীয় অবতার। ২০২০ সালের সেপ্টেম্বর মাসে ভারতে নিষিদ্ধ হয়েছিল চিনের তৈরি ভিডিয়ো গেম পাবজি। এরপর থেকে একাধিকবার শোনা গিয়েছিল ভারতে ফিরবে এই গেম। কিন্তু পাবজি মোবাইল ইন্ডিয়া ভারতে পুনরায় লঞ্চ হয়নি। তার বদলে চিনা সংস্থা থেকে সরে গেম নির্মাণের দায়িত্বভার যায় দক্ষিণ কোরিয়ার ক্র্যাফটনের হাতে। এরপর চলতি বছর শোনা গিয়েছে যে, নাম বদলে পাবজি মোবাইল ইন্ডিয়ার মতোই একটি গেম ফিরছে ভারতে। নতুন গেমের নাম ‘ব্যাটেলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া’।

আরও পড়ুন: ১৮ জুন কি লঞ্চ হচ্ছে ব্যাটেলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া! কী বলছেন গেমাররা

অ্যানড্রয়েড ভার্সানের জন্য গুগল প্লে স্টোরে গত ১৮ মে থেকে প্রি-রেজিস্ট্রেশন শুরু হয়েছে এই গেমের। পাবজি মোবাইল গেমের স্যানহক ম্যাপ, লেভেল ৩ ব্যাকপ্যাক, ব্যাটেল রয়্যাল এক্সপিরিয়েন্স- সহ আরও অনেক মিল রয়েছে নতুন গেমে। ভিডিয়ো আপলোড করার পাশাপাশি গেম সংস্থা থেকে জানানো হয়েছে, এই আসন্ন গেমে বিশাল মানচিত্র অতিক্রম কারার জন্য বেশ কয়েকটি গাড়ি রয়েছে। গেমের মধ্যে এলোমেলোভাবে পাওয়া যায় সেই গাড়িগুলি পাওয়া যাবে। তারই মদ্যে অত্যাধুনিক একটি ইউএজেড নামে একটি জিপ রয়েছে। এটি একবারে চারজন খেলোয়াড়কে বসতে পারে। যার অর্থ কোনও স্কোয়াড মানচিত্রটি দ্রুত পেতে একটি ইউএজেড ব্যবহার করতে পারে। ইউএজেডকে এখন ইরানজেল ম্যাপের পাশাপাশি ব্যাটলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়ায় যুক্ত করা হয়েছে।