Road to Valor Empires: ভারতে নতুন গেম নিয়ে এল BGMI-PUBG মেকার Krafton, এখনই মোবাইলে খেলা যাবে

নতুন Road to Valor: Empires গেমটি ইতিমধ্যেই গুগল প্লে স্টোর এবং অ্যাপল অ্যাপ স্টোর থেকে ডাউনলোড করা যাচ্ছে। আপাতত হিন্দি ভাষাতে গেমটি খেলা গেলেও Krafton জানিয়েছে, শীঘ্রই এই গেমটি ভারতের অন্যান্য স্থানীয় ভাষাতেও লঞ্চ করা হবে।

Road to Valor Empires: ভারতে নতুন গেম নিয়ে এল BGMI-PUBG মেকার Krafton, এখনই মোবাইলে খেলা যাবে
দেশে নতুন গেম নিয়ে এল ক্রাফটন।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 16, 2023 | 4:15 PM

BGMI-PUBG Mobile গেম প্রস্তুতকারক সংস্থা Krafton ভারতে নতুন গেম লঞ্চ করল। গেমটির নাম Road to Valor: Empires। বিগত বেশ কিছু দিন ধরেই এই গেম সম্পর্কে একাধিক জল্পনা শোনা গিয়েছে। প্রশ্ন উঠেছিল, ভারতের মতো দেশে ক্রাফটনের মতো গেম ডেভেলপারের দুটি গেমই যেখানে অনিশ্চিত, সেখানে তাঁরা কি আর নতুন কোনও গেম লঞ্চ করবে না? সেই প্রশ্নেরই উত্তর মিলল অনেক দিন পর। আর একটি ব্যাটল রয়্যাল গেম নিয়ে এসেই সেই উত্তর দিল Krafton। নতুন Road to Valor: Empires গেমটি ইতিমধ্যেই গুগল প্লে স্টোর এবং অ্যাপল অ্যাপ স্টোর থেকে ডাউনলোড করা যাচ্ছে।

নতুন মোবাইল ভিত্তিক গেমটি লঞ্চ করে কোম্পানির তরফ থেকে বলা হচ্ছে, “ভারতের গেমিং কমিউনিটিকে একটা অনবদ্য গেমের অভিজ্ঞতা দিতেই নতুন Road to Valor: Empires লঞ্চ করেছি আমরা। এই গেমের কন্টেন্ট ভারতীয়দের জন্যই তৈরি, হিন্দি ভাষার সাপোর্ট দেওয়া হয়েছে গেমটিতে।” অনেকেরই মনে হতে পারে যে, এই গেম তো কয়েক দিন আগেই লঞ্চ করা হয়েছে। তাহলে আজকে আবার নতুন কী? আসলে গেমটি গত ফেব্রুয়ারিতে ঘোষণা করেছিল ক্রাফটন। আর এদিন এই গেম অফিসিয়ালি লঞ্চ হয়ে গেল। এর অর্থ হল রোড টু ভ্যালোর এমপায়ার্স এখন ভারতে ডাউনলোডও করা যাবে।

23 ফেব্রুয়ারি ক্রাফটন ঘোষণা করেছিল যে, তারা ভারতীয়দের জন্য একটি নতুন গেম নিয়ে আসবে। সে সময় সংস্থা নতুন গেমটির নামও জানিয়ে দিয়েছিল। পাশাপাশি ক্রাফটন আরও জানিয়েছিল যে, 23 ফেব্রুয়ারি থেকেই Road to Valor: Empires-এর প্রি-রেজিস্ট্রেশন শুরু হবে। সেই দিন থেকে প্রক্রিয়াটি শুরু হওয়ার পর এখনও পর্যন্ত 2.5 লাখেরও বেশি প্রি-রেজিস্ট্রেশন হয়েছে এই গেমের। কোম্পানির তরফ থেকে আরও দাবি করা হয়েছে, লঞ্চ অফারে গেমারদের কিছু বিশেষ পুরস্কারও দেওয়া হবে, যাঁরা গেমটি ডাউনলোড করবেন।

Road to Valor: Empires গেমে ভারতীয়দের জন্য নির্দিষ্ট কিছু ফিচার্স রয়েছে। তার মধ্যে উল্লেখযোগ্য হল কাস্টম রুম ক্রিয়েট করার জন্য একটা বিশেষ অপশন, যাতে গেমটি দেখা যায়। আর একটি গুরুত্বপূর্ণ ফিচার হল, বন্ধুদের সঙ্গে গেমটি খেলা এবং তার হিন্দি ইউজার ইন্টারফেস গেমারদের খাঁটি গেমিং অভিজ্ঞতা দিতে পারবে। Krafton জানিয়েছে, শীঘ্রই এই গেমটি ভারতের অন্যান্য স্থানীয় ভাষাতেও লঞ্চ করা হবে। এছাড়াও এই গেম একটি নতুন স্টার্টার প্যাক অফার করছে। 29 টাকা খরচের সেই স্টার্টার প্যাকে মিলবে অনন্য কিছু পুরস্কার।