PUBG-BGMI উত্তরসূরি Road to Valor Empires গেমটি সবার আগে খেলতে করুন এই ছোট্ট কাজ

Road to Valor: Empires গেমের প্রি-রেজিস্ট্রেশন ইতিমধ্যেই লাইভ হয়ে গিয়েছে। 2023 সালের মার্চের পর থেকেই গেমটি খেলতে পারবেন ভারতীয় গেমাররা। সবার আগে গেমটি খেলতে কীভাবে প্রি-রেজিস্টার করবেন, জেনে নিন।

PUBG-BGMI উত্তরসূরি Road to Valor Empires গেমটি সবার আগে খেলতে করুন এই ছোট্ট কাজ
ভারতে নতুন গেম নিয়ে এল ক্রাফটন।
Follow Us:
| Edited By: | Updated on: Feb 26, 2023 | 11:59 PM

Krafton New Game: ভারতে একটি নতুন গেম নিয়ে হাজির হয়েছে Krafton। সেই ক্রাফটন, যার দুটি জনপ্রিয় গেমই ভারতে এখন নিষিদ্ধ। একটি PUBG Mobile এবং অপরটি ব্যাটলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া বা BGMI। ক্রাফটনের নতুন গেমটির নাম Road to Valor: Empires। বিশ্বের অন্যান্য প্রান্তের সঙ্গে গেমটি ভারতেও নিয়ে আসা হয়েছে। তবে, ভারতে এটি মূলত রিয়্যাল-টাইম প্লেয়ার ভার্সাস প্লেয়ার অর্থাৎ PvP স্ট্র্যাটেজি গেম হিসেবেই আত্মপ্রকাশ করতে চলেছে। ভারতে গেমিংয়ের বিশাল মার্কেট রয়েছে। আর সেই দিকটা মাথায় রেখেই ক্রাফটন এই রোড টু ভ্যালোর: এমপায়ার্স গেমেও হিন্দি সাপোর্ট দিতে চলেছে। ক্রাফটন এই গেমটিকে আকর্ষণীয় করার জন্য ভারতের বিভিন্ন অঞ্চলের জন্য নির্দিষ্ট কন্টেন্ট, নির্দিষ্ট ভাষা, এক্সক্লুসিভ রিওয়ার্ড, কাস্টম মাল্টিপ্লেয়ার রুম সহ অনেক কিছু অফার করতে চলেছে।

Krafton-এর তরফ থেকে নিশ্চিত বার্তা দেওয়া হয়েছে যে, এই গেমের প্রি-রেজিস্ট্রেশন ইতিমধ্যেই লাইভ হয়ে গিয়েছে। 2023 সালের মার্চের পর থেকেই গেমটি খেলতে পারবেন ভারতীয় গেমাররা।

Road to Valor Empires: কীভাবে প্রি-রেজিস্ট্রেশন করবেন

ভারতে Road to Valor: Empires গেমের প্রি-রেজিস্ট্রেশন শুরু হয়েছে গুগল প্লে স্টোরে। গেমটি এখনও খেলার জন্য উপলব্ধ নয়। তবে আপনি যদি সবার প্রথম এই গেমটি খেলতে চান, তাহলে Google Play Store বা Apple App Store-এ গিয়ে এখনই রেজিস্টার করে নিতে পারেন। ভারতে এটিই সংস্থার প্রথম ক্যাজ়ুয়াল গেম হতে চলেছে। BGMI এবং PUBG Mobile তাদের উত্তরসূরির সংক্ষিপ্ত রূপ হবে RTV Empire।

Road to Valor Empires: গেমের প্লটটা ঠিক কী

এই গেমের প্লট খুবই সহজ এবং সাধারণ। পৌরাণিক অভিভাবক এবং সৈন্যদের নিয়ন্ত্রণ করার সময় আপনি আপনার সৈন্যবাহিনী তৈরি করছেন। পৌরাণিক চরিত্রগুলির বিরুদ্ধে যুদ্ধে জয় করার উদ্দেশ্যেই তৈরি আপনার সেই সৈন্যবাহিনীকে সাজাচ্ছেন। এই গেমের ভারতীয় ভার্সনে থাকবে রুমের সাপোর্ট, যেখানে প্লেয়াররা হোস্ট, স্পেক্টেট এবং অন্যান্য প্লেয়ারদের সঙ্গে খেলতে পারবেন।

এছাড়াও Road to Valor: Empires গেমের ভারতীয় ভার্সনে থাকবে একটি অপশনাল স্টার্টার প্যাক, যেখানে একাধিক রিওয়ার্ড থাকবে। গেমে মাত্র 29 টাকা খরচ করে প্লেয়ারদের সেই স্টার্টার প্যাকটি ক্রয় করতে হবে। এই গেমে থাকবে খুব ভাল ভিজ়ুয়াল, চিত্তাকর্ষক মিউজ়িক এবং সহজে ব্যবহারযোগ্য কন্ট্রোল।