Robolox Online Game: অত্যন্ত জরুরি দুই ফিচার নিয়ে এল Robolox গেমিং প্ল্যাটফর্ম, কী সুবিধা?

গেমিং প্ল্যাটফর্ম Robolox তার লক্ষাধিক ব্যবহারকারীর জন্য নতুন দুই ফিচার নিয়ে এসেছে। ফিচার দুটির নাম 'Contact Importer' এবং 'Friend Recommendations'।

Robolox Online Game: অত্যন্ত জরুরি দুই ফিচার নিয়ে এল Robolox গেমিং প্ল্যাটফর্ম, কী সুবিধা?
অনলাইন গেমিং প্ল্যাটফর্ম রোবোলক্সে দুই নতুন ফিচার।
Follow Us:
| Edited By: | Updated on: Dec 10, 2022 | 6:29 PM

Robolox New Features: জনপ্রিয় গেমিং প্ল্যাটফর্ম রোবোলক্স তার লক্ষাধিক ব্যবহারকারীর জন্য নতুন দুই ফিচার নিয়ে এসেছে। এই দুই ফিচারের মাধ্যমে গেমাররা এই প্ল্যাটফর্মে তাঁদের বন্ধুদের গেম খুঁজতে ও তাঁদের সঙ্গে কানেক্ট করতে পারবেন খুব সহজেই। ফিচার দুটির নাম ‘কন্ট্যাক্ট ইম্পোর্টার’ এবং ‘ফ্রেন্ড রেকমেন্ডেশনস’।

প্রথম ফিচারটি, যার নাম ‘কন্ট্যাক্ট ইম্পোর্টার’ রোবোলক্স প্লেয়ারদের প্ল্যাটফর্মে কন্ট্যাক্ট সিঙ্ক বা আপলোড করে রিয়্যাল-লাইফ বন্ধুদের সঙ্গে কানেক্ট করতে সাহায্য করবে। গেমারের ফোনে কোনও নম্বর যে নামে সেভ থাকবে, সেই একই নামে গেমিং প্ল্যাটফর্মেও নামগুলি সেভ থাকবে। ফলে, যে কোনও মুহূর্তে গেম খেলার জন্য বন্ধুদের খুব সহজেই খুঁজতে পারবেন গেমাররা। 13 বছর বা তার বেশি বয়সী গেমারদের জন্য রোবোলক্স এই ফিচারটি রোল আউট করছে।

অন্য দিকে যে দ্বিতীয় ফিচারটি নিয়ে আসা হয়েছে, তার নাম ‘ফ্রেন্ড রেকমেন্ডশনস’। এই ফিচার রোবোলক্স ব্যবহারকারীদের কাছে বহু মানুষের একটি তালিকা সাজেস্ট করবে। এই ফিচারটিও 13 বছর বা তার বেশি বয়সীদের জন্যই নিয়ে আসা হয়েছে। অ্যাপের হোমপেজে সরাসরি এই ফিচারটি দেখতে পাবেন গেমাররা।

সোশ্যাল গেমিংয়ের অ্যাডভান্সিং এবং মেটাভার্সের জগতে পদার্পণ করতে চলেছে রোবোলক্স। এই ঘোষণার পরই লেটেস্ট ফিচার গুটি রোবোলক্সের প্ল্যাটফর্মে যোগ করা হয়েছে। বেশ কিছু দিন সময় নিয়ে অত্যন্ত সতর্কভাবেই ফিচার দুটির পরীক্ষা করেছিল রোবোলক্স। তার উদ্দেশ্য সম্পর্কে রোবোলক্স একটি ব্লগপোস্টে লিখেছে, “ব্যবহারকারীদের নিরাপদ এবং হাই-কোয়ালিটির গেমিং এক্সপিরিয়েন্স দিতেই এই ফিচার দুটি আমরা নিয়ে এসেছি।”