সম্পূর্ণ বিনামূল্যে BGMI গেমে Circus M249 গান স্কিন কীভাবে পাবেন? সহজ পদ্ধতিটা এখনই শিখে নিন

সম্পূর্ণ বিনামূল্যে এইঅ্যানিভার্সারি স্পেশ্যাল লগইন ইভেন্ট উপলক্ষ্যে গেম ডেভেলপাররা একটি Circus M249 গান স্কিন অন্তর্ভুক্ত করেছে। আগ্রহী খেলোয়াড়রা গান স্কিন সংগ্রহ করতে পারবেন।

সম্পূর্ণ বিনামূল্যে BGMI গেমে Circus M249 গান স্কিন কীভাবে পাবেন? সহজ পদ্ধতিটা এখনই শিখে নিন
প্রতীকী ছবি।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 05, 2022 | 8:50 PM

চালু হওয়ার পর থেকে BGMI ভারতের অন্যতম প্রধান ব্যাটল রয়্যাল গেম হয়ে উঠেছে। প্রায় সবসময়ই গেমটিতে নতুন আইটেম যোগ করতে থাকে বিজিএমআই। এদিকে  সম্পূর্ণ বিনামূল্যে এই অ্যানিভার্সারি স্পেশ্যাল লগইন ইভেন্ট উপলক্ষ্যে গেম ডেভেলপাররা একটি Circus M249 গান স্কিন অন্তর্ভুক্ত করেছে। আগ্রহী খেলোয়াড়রা গান স্কিন সংগ্রহ করতে পারবেন। খেলোয়াড়রা কীভাবে ফ্রি-তে এই স্কিন পেতে পারেন, সে সম্পর্কে এখানে বিস্তারিত তথ্য জেনে নিন।

বিজিএমআই ভারতে আসার পর এক বছরেরও বেশি সময় হয়ে গিয়েছে। 2021 সালের 2 জুলাই এই গেমটি ভারতে লঞ্চ করেছিল। বিজিএমআই গেমের একটি সফল বছর উদযাপন করতেই ডেভেলপাররা স্পেশ্যাল লগইন ইভেন্ট চালু করেছে৷ ইভেন্টটি ইতিমধ্যেই ইন-গেমে শুরু হয়ে গিয়েছে এবং আগামী কয়েক দিনের জন্য তা উপলব্ধ হবে। সমস্ত পুরস্কার বিনামূল্যে পাওয়া যাবে এবং তার জন্য গেমারদের শুধুমাত্র লগ ইনের দাবি করতে হবে। অনুষ্ঠানটি সাত দিন ধরে চলবে। খেলোয়াড়রা প্রতিদিন লগ ইন করার জন্য একটি পুরস্কার পাবেন। সেই পুরস্কারগুলি একবার দেখে নিন।

Login Day 1: BGMI প্রথম অ্যানিভার্সারি ব্যাকগ্রাউন্ড

Login Day 2: গোল্ডেন শেয়ার প্যাক

Login Day 3: গোল্ডেন শেয়ার প্যাক

Login Day 4: গোল্ডেন শেয়ার প্যাক

Login Day 5: গোল্ডেন শেয়ার প্যাক

Login Day 6: গোল্ডেন শেয়ার প্যাক

Login Day 7: Circus M249 গান স্কিন (পার্মানেন্ট)

বিজিএমআই অ্যানিভার্সারি স্পেশ্যাল লগইন ইভেন্টে কীভাবে অংশ নেবেন

1) প্রথমে গেমটি চালু করুন।

2) ইভেন্ট সেকশনে চলে যান।

3) স্ক্রিনের ডান পাশে অসংখ্য ইভেন্ট দেখতে পাবেন।

4) অ্যানিভার্সারি স্পেশ্যাল লগইন ইভেন্ট বিভাগটি খুঁজুন এবং এটিতে ক্লিক করুন।

5) সবশেষে এক এক করে পুরস্কারের দাবি করতে কালেক্ট বাটনে ক্লিক করুন।

4 জুলাই থেকে 14 জুলাই পর্যন্ত চলবে এই ইভেন্টটি। ব্যবহারকারীদের সফল ভাবে সংগ্রহ করার জন্য যথেষ্ট সময় এবং সুযোগ থাকবে। তাছাড়া, অ্যানিভার্সারি স্পেশ্যাল ইভেন্ট খেলোয়াড়দের একই সময়কাল জুড়ে উপভোগ করার জন্য বেশ কিছু আইটেম এবং পুরষ্কারও প্রদান করবে।