Best Android Games: স্মার্টফোনে গেম খেলার শখ থাকলে এক ঝলকে দেখে নিন এই সেরা 5 গেম

Best 5 Android Game: আপনি যদি গেম খেলতে ভালবাসেন, অ্যান্ড্রয়েড ফোনে এমন কয়েকটি গেম রয়েছে, যা আপনার একবার হলেও খেলা উচিত। শুধু ছোটরা নয়, এই গেমগুলি বড়রাও খেলতে মজা পাবেন। এখানে 5টি মজাদার অ্যান্ড্রয়েড গেম সম্পর্কে জানানো হল।

Best Android Games: স্মার্টফোনে গেম খেলার শখ থাকলে এক ঝলকে দেখে নিন এই সেরা 5 গেম
Follow Us:
| Edited By: | Updated on: Feb 15, 2023 | 1:55 PM

Top Best Online Game: স্মার্টফোনের দুনিয়ায় বাচ্চাদের পড়ার ফাঁকে অনেকটা সমল গেম খেলতেই চলে যায়। আর বড়রাও যে অফ টাইমে গেম খেলেন না, এমন একেবারেই নয়। তাই আপনি যদি গেম খেলতে ভালবাসেন, অ্যান্ড্রয়েড ফোনে এমন কয়েকটি গেম রয়েছে, যা আপনার একবার হলেও খেলা উচিত। শুধু ছোটরা নয়, এই গেমগুলি বড়রাও খেলতে মজা পাবেন। এখানে 5টি মজাদার অ্যান্ড্রয়েড গেম সম্পর্কে জানানো হল।

1. বিড ওয়ার (Bid Wars)

বিড ওয়ার অ্যান্ড্রয়েড স্মার্টফোনের জন্য একটি খুব জনপ্রিয় গেম। এই গেমটিতে একটি নিলাম করতে হয় এবং সেই নিলামে খেলোয়াড়দের কিনতে হয়। তারপরে যে যত বেশি খেলোয়াড় কিনতে পারবে, সে তত বেশি পয়েন্ট পাবে। যারা বিড করতে ভালোবাসেন তাদের জন্য এটি একটি দুর্দান্ত খেলা।

2. রিয়েল কুং ফু নিনজা ফাইটার (Real Kung Fu Ninja Fighter)

এই গেমটিতে আপনি আপনার পছন্দ মতো সেরা নিনজা দক্ষতা এবং কৌশলগুলি ব্যবহার করতে পারেন এবং শত্রুদের বিরুদ্ধে লড়াই করতে পারবেন। গেমটি বোঝা খুব সহজ। এই গেমের প্রধান কাজ হল, বেঁচে থাকার জন্য লড়াই করা। যে শিশুরা কার্টুন দেখে তারা এই গেমটি খেলতে ভালবাসে।

online gamingg

3. মেটাল উইংস (Metal Wings)

যারা যুদ্ধ করতে এবং সেনাবাহিনীর যুদ্ধ দেখতে যোগদান করতে পছন্দ করেন। তাদের মেটাল উইংস গেমটি বেশ পছন্দ হবে। এই গেমটিতেও আপনাকে একজন সৈনিকের মতো শত্রুদের সঙ্গে লড়াই করতে হবে। এই গেমটি বাচ্চাদের পাশাপাশি তরুণরাও খুব পছন্দ করে।

4. স্নাইপার স্ট্রাইক Sniper Strike)

স্নাইপার স্ট্রাইক গেমটিও একটি ফাইটিং গেম। এই গেমটিতে আপনার কাছে অনেক অস্ত্র থাকবে এবং আপনার শত্রুদের কাছেও অনেক অস্ত্র থাকবে। এই গেমটিতে আপনাকে শত্রুদের হত্যা করতে হবে। আর একটি একটি করে স্তর এগোতে হবে। তরুণ অ্যান্ড্রয়েড ব্যবহারকারীরা এই ফাইটার গেমটি খেলতে পছন্দ করে। এই গেমটি খেলার জন্য় অনেক কৌশল প্রয়োজন। এই গেমটি 2018 সালে সেরা অ্যান্ড্রয়েড গেম হিসাবেও নির্বাচিত হয়েছিল।

5. ক্যাপ্টেন সুবাসা: ড্রিম টিম (Captain Tsubasa: Dream Team)

ক্যাপ্টেন সুবাসা: ড্রিম টিমও একটি খুব মজার খেলা। এই গেমটিতে, আপনি নিজের পছন্দ অনুযায়ী আপনার পছন্দের খেলোয়াড়দের একটি দল তৈরি করতে পারেন। আপনার দল এবং আপনার খেলোয়াড়দের বাছাই করার পরে, আপনি বিশ্বের অন্য ব্যবহারকারীদের সঙ্গেও এই গেমটি খেলতে পারেন। আপনি যদি অ্যান্ড্রয়েড স্মার্টফোন ব্যবহার করেন তাহলে আপনাকে অবশ্যই একবার এই গেমটি খেলতে হবে।