Hisense: ‘গ্রাহকদের প্রথম পছন্দ হয়ে ওঠাই লক্ষ্য’- পূর্বাঞ্চলে বৈদ্যুতিন পণ্যের বাজারের দখল চায় হাইসেন্স

Hisense India: অভিনব উদ্ভাবন, গুণমান ও সাশ্রয়ী মূল্যের প্রকৃত অঙ্গীকার নিয়ে, ভারতের প্রতিযোগিতামূলক বাজারে নিজের জায়গা সুদৃঢ় করতে হাইসেন্স দৃঢ়প্রতিজ্ঞ। আদপে হাইসেন্স লক্ষ্য গ্রাহক সন্তুষ্টিকে মাথায় রেখে একটি বহুমুখী পদ্ধতির মাধ্যমে ভারতের পূর্বাঞ্চলের মার্কেট শেয়ার-এর একটি বড় অংশ ধরা এবং অন্যতম প্রধান নির্ণায়ক হয়ে ওঠা। 

Hisense: 'গ্রাহকদের প্রথম পছন্দ হয়ে ওঠাই লক্ষ্য'- পূর্বাঞ্চলে বৈদ্যুতিন পণ্যের বাজারের দখল চায় হাইসেন্স
Follow Us:
| Edited By: | Updated on: Jul 15, 2024 | 5:39 PM

পাখির চোখ পূর্ব ভারত, খুচরো মার্কেটে নিজেদের পা জমাতে নতুন করে উদ্যোগী হাইসেন্স। এমনিতেই বৈদ্যুতিন পণ্যের বাজারে বিশ্ব বিখ্যাত এই সংস্থার নাম। পূর্ব ভারতে পাইকারি এবং খুচরো মার্কেটে নিজেদের ব্যবসা আরও সম্প্রসারণ করতে এবার বিশেষ পরিকল্পনা করেছে সংস্থা। সেই পরিকল্পনার অংশ হিসাবে বাজারে আনতে চলেছে নানা ধরনের অত্যাধুনিক বৈদ্যুতিন পণ্য। সেই তালিকায় টিভি, এসি থেকে রয়েছে বিবিধ। গ্রাহকদের প্রথম পছন্দ হয়ে ওঠাই হাইসেন্স-এর প্রধান লক্ষ্য। স্বল্প এবং ন্যায দামে অত্যাধুনিক বৈদ্যুতিন পণ্য পৌঁছে দিতে বদ্ধ পরিকর সংস্থা তাই হাতিয়ার করতে চেয়েছে  রিটেলার এবং ডিস্ট্রিবিউটরদের। তাদের কাছে আন্তরিকভাবে সংস্থার অনুরোধ যাতে গ্রাহকরা উপযুক্ত মূল্যে অত্যাধুনিক প্রযুক্তির জিনিসগুলি সহজে পেতে পারে তা নিশ্চিত করা। এই পার্টনারশিপ এবং একটি গ্রাহক-কেন্দ্রিক পদ্ধতির ব্যবহার করেই, হাইসেন্স পূর্ব ভারতে বাজারে বিপুল পরিবর্তন করতে চায়।

অভিনব উদ্ভাবন, গুণমান ও সাশ্রয়ী মূল্যের প্রকৃত অঙ্গীকার নিয়ে, ভারতের প্রতিযোগিতামূলক বাজারে নিজের জায়গা সুদৃঢ় করতে হাইসেন্স দৃঢ়প্রতিজ্ঞ। আদপে হাইসেন্স লক্ষ্য গ্রাহক সন্তুষ্টিকে মাথায় রেখে একটি বহুমুখী পদ্ধতির মাধ্যমে ভারতের পূর্বাঞ্চলের মার্কেট শেয়ার-এর একটি বড় অংশ ধরা এবং অন্যতম প্রধান নির্ণায়ক হয়ে ওঠা।

হাইসেন্স ইন্ডিয়া-র সিইও পঙ্কজ রাণা এই বিষয়ে বলেন ‘ভারত, আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ একটি বাজার। আমাদের একটি উচ্চাভিলাষী চ্যানেল সম্প্রসারণের পরিকল্পনা রয়েছে যার লক্ষ্য একটি উল্লেখযোগ্য বাজার শেয়ার দখল করা। আমরা ১০০০টিরও বেশি পণ্য বিপণনের জায়গা তৈরি করেছি এবং সেরা ডিস্ট্রিবিউটরদের সঙ্গে পার্টনারশিপ তৈরি করেছি। গ্রাহকদের জন্য এমন এক জায়গা তৈরি করেছি, যেখানে তারা আধুনিক প্রযুক্তির আমাদের শ্রেষ্ঠ জিনিসগুলির ব্যবহারের অভিজ্ঞতা  সঞ্চয় করতে পারেন।’

কেবল বিশ্ব বাজারে শ্রেষ্ঠ হয়ে ওঠাই নয়, তার সঙ্গে হাইসেন্স ব্র্যান্ড সম্প্রসারণের চেষ্টা চালিয়ে যাচ্ছে। ও এম ডি আই এ-র গ্লোবাল টিভি রিপোর্ট অনুসারে, হাইসেন্স বৈদ্যুতিন শিল্পে নেতৃত্ব স্থানীয় কোম্পানি হিসেবে নিজেদের অবস্থান মজবুত করেছে। ওই রিপোর্ট অনুযায়ী বিশ্বজুড়ে ২০২৩ সালে টি ভি রপ্তানিতে দ্বিতীয় স্থান অধিকার করেছে হাইসেন্স। এবং সবচেয়ে বেশি ১০০ ইঞ্চির টিভি রপ্তানি করেছে। যা আদপে পণ্যের প্রতি, বিশ্বব্যাপী ভোক্তাদের আস্থা এবং জনপ্রিয়তার প্রমাণ।

ব্র্যান্ড সম্প্রসারণের অঙ্গ হিসেবে, খেলাধুলার জগতের সঙ্গে নানা ক্ষেত্রে পার্টনারশিপ তৈরি করেছে। যেমন সারা বছর জুড়ে, ইউইএফএ ইউরো চ্যাম্পিয়নশিপ এবং ফিফা বিশ্বকাপ ২০২২ -এ স্পন্সর হিসেবে যুক্ত থেকেছে এই হাইসেন্স। সম্প্রতি হাইসেন্স, ইউইএফএ ইউরো ২০২৪ -এর একজন অফিসিয়াল পার্টনার হিসেবে ঘোষণা করেছে, যা ভবিষ্যতেও ক্রীড়া সংস্কৃতির সঙ্গে যুক্ত থাকার বার্তা ঘোষণা করে। মানের দিক দিয়ে শ্রেষ্ঠতা বজায় রেখে উপভোক্তাদের সন্তুষ্টির কথাকে প্রাধান্য দিয়ে সফলতার নতুন মাত্রা প্রস্তুত করতে চায় হাইসেন্স।