Zee5 প্রিমিয়াম সাবস্ক্রিপশন পান Free, এখনই জেনে নিন উপায়

Zee5 Premium Subscription: ZEE5 প্রিমিয়াম, Essel গ্রুপের মালিকানাধীন এই ভিডিয়ো-অন-ডিমান্ড স্ট্রিমিং পরিষেবা, ভারতে বেশ জনপ্রিয়। এবার আর আপনাকে এই প্ল্যাটফর্মের জন্য আলাদা করে টাকা খরচ করতে হবে না। শুনেই চমকে গেলেন তো? জানুন কীভাবে পাবেন।

Zee5 প্রিমিয়াম সাবস্ক্রিপশন পান Free, এখনই জেনে নিন উপায়
Follow Us:
| Edited By: | Updated on: May 29, 2023 | 1:17 PM

Zee5 Free Subscription: বিগত বেশ কয়েক বছর ধরে OTT প্ল্যাটফর্মের রমরমা তুঙ্গে। মাসের অনেকটা টাকাই সাবস্ক্রিপশনের জন্য খরচা হয়ে যায়। তবে এবার আর আপনাকে OTT প্ল্যাটফর্মের জন্য আলাদা করে টাকা খরচ করতে হবে না। শুনেই চমকে গেলেন তো? ZEE5 প্রিমিয়াম, Essel গ্রুপের মালিকানাধীন এই ভিডিয়ো-অন-ডিমান্ড স্ট্রিমিং পরিষেবা, ভারতে বেশ জনপ্রিয়। স্ট্রিমিং পরিষেবাটি তার সাশ্রয়ী মূল্যের সাবস্ক্রিপশনের জন্য পরিচিত। যার মধ্যে অ্যান্ড্রয়েড, আইওএস, অ্যান্ড্রয়েড টিভি এবং আরও অনেক কিছু রয়েছে। আপনাকে আর এর জন্য আলাদা করে টাকা দিয়ে সাবস্ক্রিপশন করতে হবে না। পুরোটাই বিনামূল্যে পেয়ে যাবেন। কিন্তু কীভাবে? চলুন জেনে নেওয়া যাক।

Paytm-এর অফার:

Paytm-এর তরফে একটি দারুন অফার দেওয়া হচ্ছে। তার জন্য আপনাকে Paytm ফার্স্ট সাবস্ক্রিপশন করতে হবে। এটি 899 টাকায় 6 মাসের বৈধতা সহ আসে। এতে অনেক সুবিধা পেয়ে যাবেন। সুবিধাগুলির মধ্যে একটি হল এক বছরের জন্য ZEE5 প্রিমিয়াম সাবস্ক্রিপশন, যা একেবারে বিনামূল্যে। এছাড়াও আপনি SonyLIV প্রিমিয়াম, Zomato Pro, Voot Select, Gaana Plus এবং আরও অনেক কিছু বিনামূল্যে পাবেন।

Times Prime-এর অফার:

টাইমস প্রাইম হল আরেকটি কোম্পানি, যেটি এক বছরের জন্য ZEE5 প্রিমিয়ামে বিনামূল্যে সাবস্ক্রিপশন দিচ্ছে। টাইমস প্রাইম মেম্বারশিপের দাম 999 টাকা। এই মেম্বারশিপে ZEE5 প্রিমিয়াম ছাড়াও 6 মাসের জন্য SonyLIV প্রিমিয়াম সদস্যতা, ডাইনআউট পাসপোর্ট, Uber প্রিমিয়ারে 20% ছাড়, Gaana Plus সাবস্ক্রিপশন এবং আরও অনেক কিছু পাবেন।

Vi – ZEE5 ফ্রি সাবস্ক্রিপশন অফার:

Vodafone Idea ব্যবহার করেন? তাহলে তো সোনায় সোহাগা। এই টোলিকম কোম্পানিটি ZEE5 প্রিমিয়াম সাবস্ক্রিপশন দিচ্ছে একেবারে ফ্রিতে। তার জন্য আপনাকে 401 টাকা, 501 টাকা, 701 টাকা এবং 1,101 টাকা পোস্টপেইড প্ল্যান রিচার্জ করতে হবে। প্যাকগুলি SonyLIV সাবস্ক্রিপশন, Amazon Prime, Disney+ Hotstar এবং আরও অনেক কিছু অফার করে।

OTT Play প্রিমিয়ামের সাবস্ক্রিপশন অফার:

OTT Play একটি নতুন ওয়েবসাইট, যা বিভিন্ন OTT প্ল্যাটফর্মের জন্য অফার দেয়। ওয়েবসাইটটিতে বর্তমানে তিনটি প্রিমিয়াম সাবস্ক্রিপশন রয়েছে, যা ব্যবহারকারীদের প্রতি মাসে ZEE5 প্রিমিয়াম দেখতে দেয়। এই প্ল্যানে, আপনি আরও অনেকগুলি OTT অ্যাপ ব্যবহার করতে পারবেন।