Jio Vs Airtel Plan: 84 দিনের বৈধতার জন্য Jio নাকি Airtel, কার রিচার্জ প্ল্যান সেরা?

Jio 666 Rs. Plan: দেশের কোটি কোটি মানুষ Airtel এবং Jio-এর টেলিকম পরিষেবা ব্যবহার করেন। দেশের বেশিরভাগ টেলিকম গ্রাহকই 84 দিনের প্ল্যানটি রিচার্জ করতে পছন্দ করেন।

Jio Vs Airtel Plan: 84 দিনের বৈধতার জন্য Jio নাকি Airtel, কার রিচার্জ প্ল্যান সেরা?
Follow Us:
| Edited By: | Updated on: Mar 23, 2023 | 11:55 AM

Jio Vs Airtel 84 Days Validity Plan: Jio এবং Airtel উভয়ই দেশের বড় টেলিকম কোম্পানিগুলির তালিকার শীর্ষে আছে। দেশের কোটি কোটি মানুষ Airtel এবং Jio-এর টেলিকম পরিষেবা ব্যবহার করেন। উভয় কোম্পানি প্রায়ই তাদের গ্রাহকদের জন্য বিশেষ অফার এবং OTT সুবিধা নিয়ে আসে। দেশের বেশিরভাগ টেলিকম গ্রাহকই 84 দিনের প্ল্যানটি রিচার্জ করতে পছন্দ করেন। অন্যদিকে, এমনও অনেক গ্রাহক আছেন যারা তাদের ফোনে এই প্ল্যানগুলি রিচার্জ করার আগে বাকি সব প্ল্যানগুলি সম্পর্কে জেনে নিতে চান। যদি আপনিও জানতে চান যে, Airtel এবং Jio-এর মধ্য়ে কোন কোম্পানির 84 দিনের প্ল্য়ানটি বেশি ভাল? তাহলে এখানে আপনাকে সমস্ত বিস্তারিত জানানো হবে।

Jio-এর সেরা 84 দিনের রিচার্জ প্ল্যানটি সম্পর্কে জানুন:

Jio-এর 666 টাকার রিচার্জ প্ল্যান:

Jio-এর এই রিচার্জ প্ল্যানে, আপনি 84 দিনের বৈধতা পাবেন। এছাড়াও দৈনিক ইন্টারনেট ব্যবহারের জন্য 1.5 GB ডেটা পাবেন। আপনি এই প্ল্যানে আনলিমিটেড কলিংয়ের সঙ্গে প্রতিদিন 100টি SMS-এর সুবিধাও পেয়ে যাবেন। এখানেই শেষ নয় এতে আপনি Jio-এর অন্যান্য অ্যাপের সাবস্ক্রিপশনও বিনামুল্য়ে পাবেন।

Jio-এর 719 টাকার রিচার্জ প্ল্যান:

এই প্ল্যানেও আপনি 84 দিনের বৈধতা পাবেন। তবে আপনার মনে হতে পারে 84 দিনের বৈধতার জন্য় আপনাকে এত বেশি টাকা কেন দিতে হবে? আসলে এই প্ল্য়ানে আপনি দৈনিক ইন্টারনেট ব্যবহারের জন্য 2 জিবি ডেটা পাবেন। প্ল্যানে, আপনি আনলিমিটেড কলিংয়ের সঙ্গে প্রতিদিন 100টি SMS-এর সুবিধাও পেয়ে যাবেন। এছাড়াও Jio-এর অন্যান্য অ্যাপ যেমন Jio Cinema, Jio TV ইত্যাদি অ্যাক্সেস করতে পারবেন। এবার এয়ারটেলের 84 দিনের রিচার্জ প্ল্যানগুলি সম্পর্কে জেনে নেওয়া যাক।

Airtel-এর 666 টাকার রিচার্জ প্ল্যান:

এই Airtel রিচার্জ প্ল্যানে, আপনি 84 দিনের বৈধতা পেয়ে যাবেন। দৈনিক ইন্টারনেট ব্যবহারের জন্য 1.5 GB ডেটা পাবেন। প্ল্যানটি রিচার্জ করার পরে, আপনি আনলিমিটেড কলিংয়ের সঙ্গে প্রতিদিন 100টি SMS পাঠানোর সুবিধাও পাবেন।

Airtel-এর 839 টাকার রিচার্জ প্ল্যান:

Airtel-এর এই রিচার্জ প্ল্যানে, আপনি দৈনিক ইন্টারনেট ব্যবহারের জন্য 2.0 GB ডেটা পাবেন। প্ল্যানটি আনলিমিটেড কলিং সহ প্রতিদিন 100টি SMS অফার করে। এই প্ল্য়ানের টাকা বেশি হলেও এতে আপনি একটি বাড়তি সুবিধা পাবেন, যা Jio-এর 719 টাকার প্ল্য়ানে পাবেন না। এতে আপনি Disney Plus Hotstar-এর 3 মাসের সাবস্ক্রিপশন এবং Airtel Xstream-এর 84 দিনের সাবস্ক্রিপশন পাচ্ছেন। এবার আপনি নিজেই ঠিক করুন এই প্ল্যানগুলির মধ্যে কোনটি আপনার জন্য় উপযুক্ত।