Amazon Great Republic Day Sale: অ্যামাজনের প্রাইম মেম্বারদের জন্য চালু হয়ে গিয়েছে এই সেল, দেখে নিন বিভিন্ন স্মার্টফোনের অফার

অ্যামাজনের এই সেলে একাধিক সংস্থার স্মার্টফোনে রয়েছে আকর্ষণীয় ছাড়। একনজরে দেখে নেওয়া যাক কোন ফোনে কত ছাড় রয়েছে।

Amazon Great Republic Day Sale: অ্যামাজনের প্রাইম মেম্বারদের জন্য চালু হয়ে গিয়েছে এই সেল, দেখে নিন বিভিন্ন স্মার্টফোনের অফার
কমতে পারে ইলেকট্রনিক্স দ্রব্যের দাম
Follow Us:
| Edited By: | Updated on: Jan 16, 2022 | 6:54 PM

অ্যামাজনের প্রাইম মেম্বারদের (Amazon Prime Member) জন্য চালু হয়েছে গ্রেট রিপাবলিক ডে সেল (Amazon Great Republic Day Sale)। আগামী ২০ জানুয়ারি পর্যন্ত চলবে অ্যামাজনের এই অফার। বাকি গ্রাহকদের জন্য এই সেল শুরু হবে আগামী ১৭ জানুয়ারি। অ্যামাজনের (Amazon India) এই সেলে একাধিক সংস্থার স্মার্টফোনে রয়েছে আকর্ষণীয় ছাড়। একনজরে দেখে নেওয়া যাক কোন ফোনে কত ছাড় রয়েছে।

ওয়ানপ্লাস ৯ প্রো ৫জি- এই ফোনের আসল দাম ৬৪,৯৯৯ টাকা। আর বর্তমানে অ্যামাজনের সেলে এই ফোন পাওয়া যাচ্ছে ৫৫,৯৯৯ টাকায়। এছাড়া এসবিআই- এর ক্রেডিট কার্ড থাকলে পাঁচ হাজার টাকা অতিরিক্ত ছাড় পাবেন ক্রেতারা। এর সঙ্গে এক্সচেঞ্জ অফারে ফোন কিনলে আরও ৫০০০ টাকা ছাড় পাবেন গ্রাহকরা। এর পাশাপাশি নো-কস্ট ইএমআই পেমেন্ট অপশনও রয়েছে এই ফোনে। এক্সচেঞ্জ অফারে এই ফোন কিনলে ১৯,৯০০ টাকা ছাড় পাবেন ক্রেতারা।

রিয়েলমি নারজো ৫০এ- অ্যামাজনের এই ফোনের আসল দাম ১৩,৯৯০ টাকা। বর্তমানে অ্যামাজনের এই সেলে পাওয়া যাচ্ছে ১১,৪৯৯ টাকায়। এছাড়াও রয়েছে এক হাজার টাকা ছাড়। কুপন হিসেবে এই ফোনের দামের উপরে রয়েছে ছাড়। অ্যামাজন ই-কমার্স সাইটের প্রোডাক্ট পেজে এই কুপন পাওয়া যাবে। প্রোডাক্ট কিনতে গেলে ডিসকাউন্ট যুক্ত হয়ে যাবে। রিয়েলমি নারজো ৫০এ ফোনে এক্সচেঞ্জ অফার হিসেবে ১১,৮৭৪ টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাবে। এছাড়াও এসবিআই- এর কার্ড থাকলে ১০ শতাংশ ইন্সট্যান্ট ডিসকাউন্ট পাওয়া যাবে। এক্ষেত্রে সর্বোচ্চ ১২৫০ টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাবে।

শাওমি ১১ লাইট এনই ৫জি- শাওমির এই ফোনের আসল দাম ৩১,৯৯৯ টাকা। অ্যামাজনের গ্রেট রিপাবলিক ডে সেলে এই ফোন পাওয়া যাবে ২৬,৯৯৯ টাকায়। এর উপরেও আবার রয়েছে কুপন ভিত্তিক ছাড়। সেখানে এক হাজার টাকা ছাড় রয়েছে। এছাড়াও রয়েছে ইনস্ট্যান্ট ৪৫০০ টাকা ছাড়। এসবিআই- এর ক্রেডিট কার্ডের সাহায্যে ফোনের দাম দিলে এই ছাড় পাওয়া যাবে। এছাড়াও ২৩,৫০০ টাকা পর্যন্ত ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পাওয়া যাবে।

ওয়ানপ্লাস ৯আর ৫জি- এই ফোনের ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৩৯,৯৯৯ টাকা। অ্যামাজনের গ্রেট রিপাবলিড ডে সেলে এই ফোনের দামের উপর ৩০০০ টাকা ফ্ল্যাট ডিসকাউন্ট পাবেন ক্রেতারা। কোটাক মহিন্দ্রার ক্রেডিট কার্ডে ফোনের দাম দিলে আরও তিন হাজার টাকা ছাড় পাবেন গ্রাহকরা। পুরনো ফোন এক্সচেঞ্জ করলে ১৪ হাজার টাকা পর্যন্ত ছাড় পেতে পারেন ক্রেতারা।

ওয়ানপ্লাস নর্ড সিই ৫জি- এই ফোনের আসল দাম ২৪,৯৯৯ টাকা। অ্যামাজনের সেলে এই ফোন পাওয়া যাচ্ছে ২১,৯৯৯ টাকায়। ডিসকাউন্ট প্রাইসের সঙ্গে যুক্ত রয়েছে ব্যাঙ্ক অফার। এক্সচেঞ্জ অফারে ফোন কিনলে ১৪,৯৫০ টাকা পর্যন্ত ছাড় পেতে পারেন ক্রেতারা।

রেডমি ৯এ স্পোর্ট- এই বাজেট স্মার্টফোনের দাম ৬৯৯৯ টাকা। অ্যামাজনের সেলে এই ফোন পাওয়া যাচ্ছে ৬২৯৯ টাকা।

আরও পড়ুন- iPhone SE 3: এই প্রথম আইফোন এসই থ্রি-র রেন্ডার্স লিক! কেমন লুক, একবার দেখেই নিন