Oppo A54 At Rs 1,040: অ্যামাজনের আকর্ষণীয় অফার! মাত্র ১,০৪০ টাকায় ওপ্পো এ৫৪

Amazon Smartphone Offer: অ্যামাজনে খুবই কম দামে পেয়ে যাবেন Oppo A54 ফোনটি। এই ফোনে কী কী অফার থাকছে একবার দেখে নিন।

Oppo A54 At Rs 1,040: অ্যামাজনের আকর্ষণীয় অফার! মাত্র ১,০৪০ টাকায় ওপ্পো এ৫৪
ওপ্পো এ৫৪।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 20, 2022 | 11:55 PM

স্মার্টফোন কেনার কাজটি আজকাল খুব একটা সহজ আর নয়। কারণ মার্কেটে এখন গুচ্ছের স্মার্টফোন। আর সেখান থেকে নিজের জন্য একটা সেরা ফোন খুঁজে নেওয়ার কাজটি সত্যিই কঠিন। জনপ্রিয় একটি ফোন অ্যামাজনে খুবই কম দামে উপলব্ধ হয়েছে। আর সেই ফোনটি হল ওপ্পো এ৫৪ (Oppo A54)। অ্যামাজন (Amazon Offer) এই ফোনের উপরে ১৬ শতাংশ ছাড় দিচ্ছে। তার উপরে আবার থাকছে ব্যাঙ্ক অফার। শুধু তাই নয়। এক্সচেঞ্জ অফারেও থাকছে মোটা অঙ্কের ছাড়। আর সব মিলিয়ে এই ওপ্পো এ৫৪ ফোনটি আপনি খুবই কম দামে পেয়ে যাবেন। বিভিন্ন ছাড়ের পরে ওপ্পো এ৫৪ ফোনটি ক্রয় করতে আপনার কত টাকা খরচ হবে, তাই একনজরে দেখে নেওয়া যাক।

ওপ্পো এ৫৪ ফোনে অ্যামাজনের ছাড়

৪জিবি র‌্যাম ও ৬৪জিবি স্টোরেজের ওপ্পো এ৫৪ ফোনটি এই মুহূর্তে মার্কেটে দাম ১৪,৯৯০ টাকা। সেই ফোনের উপরে অ্যামাজন আপনাকে ১৬ শতাংশ ছাড় দিচ্ছে। ফলে এই ফোনটির দাম হয়ে যাচ্ছে ১২,৪৯০ টাকা। তার উপরে আবার একাধিক ব্যাঙ্কের কার্ড ব্যবহারে এই ফোনটি ক্রয় করলে আপনি ১০ শতাংশ অতিরিক্ত ছাড় পেয়ে যাবেন। তার মধ্যে এইচডিএফসি ব্যাঙ্কের কাস্টমাররা ক্রেডিট অথবা ডেবিট কার্ড ব্যবহারে পেয়ে যাবেন ১০ শতাংশ বা ১০০০ টাকা ছাড়। আবার ইয়েস ব্যাঙ্ক ও ব্যাঙ্ক অফ বরোদা ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহারকারীরা এই ফোনে পেয়ে যাবেন ৪০০০ টাকা পর্যন্ত ছাড়। আর এই সব অফার মিলিয়েই এই ফোনটি ক্রয় করতে আপনার ১০,০০০ টাকারও কম খরচ হবে।

অফারের এখানেই শেষ নয়। এক্সচেঞ্জ অফারে আপনি পেতে পারেন ১১,৪৫০ টাকা পর্যন্ত ছাড়। সমস্ত ব্যাঙ্কের অফার বাদ দিয়ে অ্যামাজনের ১৬ শতাংশ ছাড় এবং এক্সচেঞ্জ অফার ধরি, তাহলে এই ওপ্পো এ৫৪ ফোনটি ক্রয় করতে আপনার খরচ হবে মাত্র ১,০৪০ টাকা। তবে হ্যাঁ, এই এক্সচেঞ্জ ভ্যালুর সম্পূর্ণ সুবিধা উপভোগ করতে, যে ফোনটি বদলাবেন তার পরিস্থিতি ভাল হতে হবে। পাশাপাশি আপনার এলাকায় এই এক্সচেঞ্জ অফার উপলব্ধ কি না, তাও যাচাই করে নিতে হবে।

ফিচার্স ও স্পেসিফিকেশনস

১) এই ফোনে রয়েছে একটি ৬.৫১ ইঞ্চির এইচডি প্লাস আইপিএস এলসিডি ডিসপ্লে, যার রিফ্রেশ রেট ৬০ হার্ৎজ় এবং টাচ স্যাম্পলিং রেট ১২০ হার্ৎজ়।

২) পারফর্ম্যান্সের দিক থেকে এই ফোনটি চালিত হবে একটি মিডিয়াটেক হেলিও পি৩৫ প্রসেসরের সাহায্যে, যা পেয়ার করা থাকছে ৪জিবি পর্যন্ত র‌্যাম ও ৬৪জিবি পর্যন্ত স্টোরেজের সঙ্গে।

৩) শক্তিশালী একটি ৫,০০০এমএএইচ ব্যাটারি রয়েছে এই ফোনে, যা ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

৪) একটি ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে এই ওপ্পো এ৫৪ মডেলে। প্রাইমারি সেন্সর হিসেবে রয়েছে একটি ১৩ মেগাপিক্সেল ক্যামেরা। সেকেন্ডারি হিসেবে রয়েছে একটি ২ মেগাপিক্সেল ম্যাক্রো এবং আর একটি ২ মেগাপিক্সেল বোকে লেন্স।

৫) সেলফি ও ভিডিয়ো কলিংয়ের জন্য এই ফোনে একটি ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ফেসিং সেন্সর রয়েছে।

আরও পড়ুন: ফ্লিপকার্টের ধামাকা অফার! মাত্র ১,২৪৯ টাকায় পোকো এম৪ প্রো ৫জি

আরও পড়ুন: ওপ্পো কে১০ ফোনে কী কী স্পেসিফিকেশন থাকতে পারে? দেখে নিন

আরও পড়ুন: ভারতে লঞ্চের আগে ওয়ানপ্লাস ১০ প্রো ফোনের সম্ভাব্য স্পেসিফিকেশন দেখে নিন