Oppo K10: ওপ্পো কে১০ ফোনে কী কী স্পেসিফিকেশন থাকতে পারে? দেখে নিন

Oppo K10: ওপ্পো কে১০ ফোনের ব্যাক প্যানেলে একটি ট্রিপল রেয়ার ক্যামেরা (Triple Rear Camera) সেটআপ থাকতে পারে। সেখানে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সেনসর থাকতে পারে।

Oppo K10: ওপ্পো কে১০ ফোনে কী কী স্পেসিফিকেশন থাকতে পারে? দেখে নিন
ওপ্পো কে১০ ফোন।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 19, 2022 | 9:39 PM

ওপ্পো কে১০ (Oppo K10) ভারতে লঞ্চের আগে এই ফোনের সম্ভাব্য স্পেসিফিকেশন প্রকাশ্যে এসেছে। আগামী ২৩ মার্চ ভারতে লঞ্চ হবে ওপ্পো কে১০ ফোন। শোনা যাচ্ছে, এই ফোনে একটি স্ন্যাপড্রাগন ৬৮০ প্রসেসর (Snapdragon 680 SoC) থাকতে পারে। এছাড়াও থাকতে পারে একটি ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ। এছাড়াও ডিসপ্লের উপর রয়েছে একটি হোল পাঞ্চ ডিজাইন। ওপ্পো কোম্পানির একটি নতুন ইয়ারফোন ওপ্পো এনকো এয়ার ২ (Oppo Enco Air 2) ট্রু ওয়্যারলেস স্টিরিয়ো ইয়ারফোনও ওপ্পো কে১০ ফোনের সঙ্গে ভারতে লঞ্চ হবে ২৩ মার্চ।

ওপ্পো কে১০ ফোনের সম্ভাব্য দাম এবং উপলব্ধতা

ভারতে ওপ্পো কে১০ ফোনের দাম ২০ হাজার টাকার কমই হবে বলে শোনা গিয়েছে, তবে এর নির্দিষ্ট দাম এখনও প্রকাশ হয়নি। এর পাশাপাশি জানা গিয়েছে, ২৯ মার্চ ভারতে ওপ্পো কে১০ ফোনের বিক্রি শুরু হবে।

ওপ্পো কে১০ ফোনের সম্ভাব্য স্পেসিফিকেশন

৯১মোবাইলসের তরফে জানানো হয়েছে যে টিপস্টার যোগেশ বরার জানিয়েছেন ওপ্পো কে১০ ফোন অ্যানড্রয়েড ১১ এবং ColorOS 11.1- এর সাহায্যে পরিচালিত হবে। এই ফোনে ৬.৫ ইঞ্চির একটি ফুল এইচডি প্লাস এলসিডি ডিসপ্লে থাকতে পারে যার রিফ্রেশ রেট হতে পারে ৯০ হার্টজ। এছাড়াও এই ফোনে একটি স্ন্যাপডড়াগন ৬৮০ প্রসেসর থাকতে পারে। তার সঙ্গে ৬ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ কনফিগারেশন যুক্ত থাকতে পারে। এই ফোনে মাইক্রো এসডি কার্ড থাকবে যার সাহায্যে ফোনের স্টোরেজের পরিমাণ বাড়ানো সম্ভব হবে। এর পাশাপাশি মোবাইলের অব্যবহৃত স্টোরেজ ব্যবহার করে ইনবিল্ট র‍্যামের পরিমাণও বাড়ানো সম্ভব হবে বলে শোনা যাচ্ছে।

ওপ্পো কে১০ ফোনের ব্যাক প্যানেলে একটি ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ থাকতে পারে। সেখানে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সেনসর থাকতে পারে। এছাড়াও একটি ১৬ মেগাপিক্সেলের এআই সেলফি ক্যামেরা সেনসর থাকতে পারে। ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেনসরের সঙ্গে থাকতে পারে ২ মেগাপিক্সেলের ডেপথ এবং ২ মেগাপিক্সেলের ম্যাক্রো ক্যামেরা সেনসর থাকতে পারে। এছাড়াও ৫০০০ এমএএইচ ব্যাটারি এবং ৩৩ ওয়াটের ফাস্ট চার্জিং সাপোর্ট থাকারও সম্ভাবনা রয়েছে। আর এই ফোনের পাশে থাকতে পারে ফিঙ্গারপ্রিন্ট সেনসর। বায়োমেট্রিক অথেনটিফিকেশনের সঙ্গে জন্য এই ফিচার থাকতে পারে।

আরও পড়ুন- OnePlus 10 Pro: ভারতে লঞ্চের আগে ওয়ানপ্লাস ১০ প্রো ফোনের সম্ভাব্য স্পেসিফিকেশন দেখে নিন

আরও পড়ুন- OnePlus 10R: ওয়ানপ্লাস ১০আর ফোন আসছে ভারতে, দেখে নিন সম্ভাব্য স্পেসিফিকেশন

আরও পড়ুন- Redmi K50 Series: রেডমি কে৫০ সিরিজের ভ্যানিলা এবং প্রো মডেল লঞ্চ হয়েছে, দাম কত?