OnePlus 10R: ওয়ানপ্লাস ১০আর ফোন আসছে ভারতে, দেখে নিন সম্ভাব্য স্পেসিফিকেশন

OnePlus 10R: ৯১মোবাইলসের (91Mobiles) তরফে জানানো হয়েছে যে ওয়ানপ্লাস ১০আর (OnePlus 10R) ফোনের ভারতে প্রাইভেট টেস্টিং শুরু হয়েছে।

OnePlus 10R: ওয়ানপ্লাস ১০আর ফোন আসছে ভারতে, দেখে নিন সম্ভাব্য স্পেসিফিকেশন
ছবি প্রতীকী।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 19, 2022 | 7:16 PM

ভারতে লঞ্চ হবে ওয়ানপ্লাস ১০আর (OnePlus 10R) ফোন। খুব তাড়াতাড়িই এই ফোন ভারতে লঞ্চের সম্ভাবনা রয়েছে বলে অনুমান করা হচ্ছে। কারণ ওয়ানপ্লাস (OnePlus) ১০আর ফোনের প্রাইভেট টেস্টিং শুরু হয়েছে। শোনা যাচ্ছে ২০২২ সালের অর্থাৎ চলতি বছর দ্বিতীয় ত্রৈমাসিকে চিন এবং ভারতে ওয়ানপ্লাস ১০আর ফোন ((OnePlus 10R Phone) লঞ্চ হতে পারে। এই ফোনে থাকতে পারে একটি মিডিয়াটেক ডিমেনসিটি ৯০০০ প্রসেসর। ওয়ানপ্লাস ১০আর ফোন অনেকটাই ওয়ানপ্লাস ১০ প্রো ফোনকে অনুসরণ করছে। এই ফোনে চিনে ইতিমধ্যেই লঞ্চ হয়েছে। আর চলতি মাসের শেষের দিকে ভারতে লঞ্চ হবে বলে শোনা গিয়েছে।

৯১মোবাইলসের তরফে জানানো হয়েছে যে ওয়ানপ্লাস ১০আর ফোনের ভারতে প্রাইভেট টেস্টিং শুরু হয়েছে। অনুমান করা হচ্ছে ওয়ানপ্লাস ১০ প্রো ফোন মার্চ মাসের শেষের দিকে ভারতে লঞ্চ হবে। তারপর ভারতে আসবে ওয়ানপ্লাস ১০আর ফোন। এই ফোনের কোডনাম ‘pickle’। এখনও এই ফোন লঞ্চের নির্দিষ্ট দিনক্ষণ জানা যায়নি। আর ওয়ানপ্লাস ১০আর ফোনের সম্পর্কে খুব সামান্যই তথ্য প্রকাশ্যে এসেছে।

ওয়ানপ্লাস ১০আর সম্ভাব্য স্পেসিফিকেশন

১। ওয়ানপ্লাস ১০আর ফোনে একটি মিডিয়াটেক ডিমেনসিটি ৯০০০ প্রসেসর থাকতে পারে। তার সঙ্গে যুক্ত থাকতে পারে অন্তত ৮ জিবি র‍্যাম। এর সঙ্গে থাকতে পারে ১২৮ জিবি ইনবিল্ট স্টোরেজ।

২। ওয়ানপ্লাস ১০আর ফোনে একটি অ্যামোলেড ডিসপ্লে থাকার সম্ভাবনা রয়েছে, যার রিফ্রেশ রেট হতে পারে ১২০ হার্টজ।

৩। এশিয়ার মার্কেটেই ওয়ানপ্লাস আর সিরিজের এই ফোন সীমাবদ্ধ থাকবে বলে শোনা যাচ্ছে। ঠিক যেমনটা দেখা গিয়েছে ওয়ানপ্লাস ৯আর এবং ওয়ানপ্লাস ৯আরটি ফোনের ক্ষেত্রে।

৪। ওয়ানপ্লাস ১০আর ফোনের একটি ছবি উইবো পোস্টে প্রকাশ হয়েছে চলতি মাসের শুরুর দিকে। সেখানে এই ফোনের একটি কমপ্যাক্ট ডিজাইন দেখা গিয়েছে। মূলত ফোনের পিছনের অংশের ডিজাইন দেখা গিয়েছে ওই ছবিতে। এর থেকে ওয়ানপ্লাসের ‘আর’ সিরিজের আসন্ন ফোনের ডিজাইন সম্পর্কে একটা ধারণা পাওয়া গিয়েছে।

৫। উইবো পোস্টে প্রকাশ হওয়া ওয়ানপ্লাস ১০আর ফোনের ছবিতে দেখা গিয়েছে ফোনের পিছনের অংশে থাকবে আয়তাকার ক্যামেরা মডিউল। সেখানে একটি বড় প্রাইমারি সেনসরের সঙ্গে থাকবে এলইডি ফ্ল্যাশ। ফোনের ব্যাক প্যানেলে থাকা সেকেন্ডারি ক্যামেরা সেনসর কেমন হবে, তা এখনও স্পষ্ট নয়।

৬। ওয়ানপ্লাস ১০আর ফোনে কার্ভ ডিজাইন এবং রাউন্ড এজ দেখা যাবে। আর ফোনের পিছনের অংশে মাঝ বরাবর থাকবে ওয়ানপ্লাসের লোগো।

আরও পড়ুন- Redmi K50 Series: রেডমি কে৫০ সিরিজের ভ্যানিলা এবং প্রো মডেল লঞ্চ হয়েছে, দাম কত?

আরও পড়ুন- Samsung Galaxy ‘A’ Series: লঞ্চ হয়েছে স্যামসাং গ্যালাক্সি এ৫৩ ৫জি এবং গ্যালাক্সি এ৩৩ ৫জি, দেখে নিন দাম