Samsung Galaxy ‘A’ Series: লঞ্চ হয়েছে স্যামসাং গ্যালাক্সি এ৫৩ ৫জি এবং গ্যালাক্সি এ৩৩ ৫জি, দেখে নিন দাম

Samsung Galaxy A53 5G and Samsung Galaxy A33 5G: স্যামসাং গ্যালাক্সি 'এ' সিরিজের (Samsung Galaxy 'A' Series) নতুন লঞ্চ হওয়া দুটো ফোনেই রয়েছে কোয়াড রেয়ার ক্যামেরা সেটিংস এবং অক্টা-কোর প্রসেসর।

Samsung Galaxy 'A' Series: লঞ্চ হয়েছে স্যামসাং গ্যালাক্সি এ৫৩ ৫জি এবং গ্যালাক্সি এ৩৩ ৫জি, দেখে নিন দাম
দুটো ফোনের ডিসপ্লের ডিজাইনে রয়েছে পার্থক্য।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 18, 2022 | 7:41 PM

স্যামসাং গ্যালাক্সি এ৫৩ ৫জি (Samsung Galaxy A53 5G) এবং গ্যালাক্সি এ৩৩ ৫জি (Samsung Galaxy A33 5G) ফোন লঞ্চ হয়েছে গ্লোবাল মার্কেটে। স্যামসাং গ্যালাক্সি ‘এ’ ইভেন্টে (Samsung Galaxy A Event) এই দুই ফোন লঞ্চ হয়েছে। জানা গিয়েছে স্যামসাং গ্যালাক্সি এ৫২ ৫জি ফোনের সাকসেসর মডেল হিসেবে স্যামসাং গ্যালাক্সি এ৫৩ ৫জি ফোন লঞ্চ হয়েছে। অন্যদিকে, স্যামসাং গ্যালাক্সি এ৩২ ৫জি ফোনের সাকসেসর হিসেবে লঞ্চ হয়েছে স্যামসাং গ্যালাক্সি এ৩৩ ৫জি ফোন। স্যামসাং গ্যালাক্সি ‘এ’ সিরিজের নতুন লঞ্চ হওয়া দুটো ফোনেই রয়েছে কোয়াড রেয়ার ক্যামেরা সেটিংস এবং অক্টা-কোর প্রসেসর। এছাড়াও রয়েছে ২৫ ওয়াটের ফাস্ট চার্জিং সাপোর্ট এবং অ্যানড্রয়েড ১২ আউট অফ দ্য বক্স সাপোর্ট। এই দুই ফোনের মধ্যে চোখে পড়ার মতো ফারাক হল স্যামসাং গ্যালাক্সি এ৫৩ ৫জি ফোনে রয়েছে হোল পাঞ্চ ডিসপ্লে ডিজাইন। আর গ্যালাক্সি এ৩৩ ৫জি ফোনে রয়েছে একটি ওয়াটার ড্রপ স্টাইলের নচ ডিজাইন।

স্যামসাং গ্যালাক্সি এ৫৩ ৫জি এবং স্যামসাং গ্যালাক্সি এ৩৩ ৫জি ফোনের দাম এবং উপলব্ধতা

স্যামসাং গ্যালাক্সি এ৫৩ ৫জি ফোনের দাম শুরু হচ্ছে EUR ৪৪৯, ভারতীয় মুদ্রায় প্রায় ৩৩,৮০০ টাকা থেকে। অন্যদিকে স্যামসাং গ্যালাক্সি এ৩৩ ৫জি ফোনের দাম শুরু হচ্ছে EUR ৩৬৯, ভারতীয় মুদ্রায় প্রায় ৩১ হাজার টাকা থেকে। এই দুই ফোনেই রয়েছে ৬ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ, ৮ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ এবং ৮ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ কনফিগারেশনের মডেল।

ভারতে স্যামসাং গ্যালাক্সি এ৫৩ ৫জি এবং গ্যালাক্সি এ৩৩ ৫জি ফোন কবে লঞ্চ হবে সে ব্যাপারে এখনও কিছু জানা যায়নি। তবে স্যামসাং সংস্থা জানিয়েছে যে পয়লা এপ্রিল থেকে নির্দিষ্ট কিছু দেশে গ্যালাক্সি এ৫৩ ৫জি ফোন উপলব্ধ হবে। আর গ্যালাক্সি এ৩৩ ৫জি ফোন উপলব্ধ হবে ২২ এপ্রিল থেকে। Awesome Black, Awesome Blue, Awesome Peach, Awesome White- এই চারটি রঙে লঞ্চ হয়েছে স্যামসাং গ্যালাক্সি ‘এ’ সিরিজের এই দুই স্মার্টফোন। এর পাশাপাশি আবার স্যামসাং কর্তৃপক্ষ ঘোষণা করেছেন যে গ্যালাক্সি এ৭৩ ৫জি ফোনও ২২ এপ্রিল থেকে নির্দিষ্ট কিছু মার্কেটে পাওয়া যাবে। জানা গিয়েছে, স্যামসাং গ্যালাক্সি ‘এ’ সিরিজের এই দুই স্মার্টফোন ছাড়াও গ্যালাক্সি বাডস ২- এর নতুন Onyx কালার অপশন প্রকাশ্যে এসেছে।

আরও পড়ুন- Budget Smartphones: ১৫ হাজার টাকার কম দামে ভারতে কী কী ফোন পাওয়া যাচ্ছে? দেখে নিন

আরও পড়ুন- Redmi 10: ভারতে লঞ্চ হয়েছে রেডমি ১০, গ্লোবাল ভ্যারিয়েন্টের তুলনায় একেবারেই আলাদা এই ফোন

আরও পড়ুন- Smartphones Under Rs 10,000: ১০ হাজারের কম দামে একগুচ্ছ স্মার্টফোনের হদিশ রইল আপনার জন্য